শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৯:০৩ অপরাহ্ন

শিরোনাম :
৪১তম বিসিএসে যে ২৫ জন প্রিলিমিনারি দিতে পারছেন না শূন্য পদে ৫৬ জন নিয়োগ দিচ্ছে ডিএসসিসি ১৬৫০ কর্মকর্তার দ্রুত নিয়োগ চেয়ে মন্ত্রিপরিষদে চিঠি অভিযোগ সাবেক ইউএনও’র বিরুদ্ধে: বন্ধ নির্মাণকাজ অভয়নগরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর গৃহহীনদের বসতঘর নির্মাণে অনিয়ম বেনাপোলে ৫কেজি ভারতীয় গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক বেনাপোলে বাস-প্রাইভেট মুখোমুখি সংঘর্ষে আহত-৫ সাপাহারে হাঁপানিয়া সীমান্তে বিজিবির হাতে আটক-১০ আজীবন সদস্য সম্মাননা পেলেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ ঐতিহাসিক ৭ মার্চের ৫০তম বর্ষে কবি নির্মলেন্দু গুণের কবিতা থেকে গান উদ্বোধন খানসামায় সাদা সোনা খ্যাত রসুনের বাম্পার ফলন হলেও দাম নিয়ে শঙ্কায় চাষীরা রৌমারীতে বিনামূল্যে কৃষকদের মাঝে ‘পাওয়ার থ্রেসার’ বিতরণ বেনাপোল স্থলবন্দরের অন্যতম সংগঠনের নির্বাচনে ভোট গ্রহন চলছে শান্তিপূর্ণ ভাবে পলাশবাড়ীতে স্ত্রী’র কন্যা সন্তান হওয়ায় ১৪ দিনের মাথায় তালাকপ্রাপ্তা স্ত্রী’কে বিয়ে. অতঃপর মহাসড়কের পার্শ্বে ওজন কেন্দ্র হবে এমন খবরে বাড়ী নির্মাণের হিড়িক ভারতের পররাষ্ট্র মন্ত্রী’র বাংলাদেশ আগমনের প্রতিবাদ- আধিপত্য প্রতিরোধ আন্দোলন

ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যান অসদাচরণের দায়ে বরখাস্ত

হাফিজ সেলিম।।
জেলার ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেনকে নাগরিকদের সাথে অসদাচরণ, উশৃংখলতার দায়ে সাময়িক বরখাস্ত করা হয়েছে।      রোববার স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের (স্থানীয় সরকার বিভাগ, স্মারক নং ৪৬.৪৯০০.০১৭.২৭.০০৪.২০২১-৪৩, তাং ১৭ জানুয়ারী- ২০২১) প্রজ্ঞাপন জারির মাধ্যমে তাকে বরখাস্ত করেন। ঐ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোঃ আবু জাফর রিপন স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে সদর ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেনের বিরুদ্ধে সাধারণ জনগণকে লাঞ্চিত, পুজা মন্ডপের দোকান উৎপাটন,পল্লী বিদ্যুতের কর্মচারীকে শারীরিক লাঞ্চিত, স্থানীয় চিকিৎসকদের হুমকী প্রদানের সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে ।
এছাড়াও ভুরুঙ্গামারী  প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্টুকে হত্যা চেষ্টার ঘটনায় তার বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা হলে পুলিশ তাকে গ্রেপ্তার করেন। এ অবস্থায় তার দ্বারা প্রশাসনিক দায়িত্ব পালন সমীচীন নয় মনে করে জনস্বার্থে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে উল্লেখ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা সাময়িক বরখাস্তের কথা শুনেছেন বলে জানান।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38364886
Users Today : 6396
Users Yesterday : 5133
Views Today : 23904
Who's Online : 43
© All rights reserved © 2011 deshersangbad.com/