বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
স্বপ্নদোষ বা স্বামী স্ত্রীসহবাসের পর গোসল না করে সেহেরি খেলে কি রোজা হবে? ডা. মামুন এর প্রতারণার শেষ কোাথায়? : লক্ষ্মীপুর পরিবার পরিকল্পনা বিভাগের চিকিৎসা সেবা ব্যাহত ঋণের জন্য ব্যাংকে উপেক্ষিত ছোট উদ্যোক্তারা করোনার সংক্রমণ ১৪ এপ্রিল থেকে যেভাবে পাওয়া যাবে ব্যাংকিং সেবা বঙ্গবন্ধু স্টেডিয়ামে ডাবের খোসায় গর্ত ভরাট‍! নিয়মিত পর্নো ভিডিও দেখতেন শিশুবক্তা রফিকুল আইপিএল নিয়ে জুয়ার আসর থেকে আটক ১৪ কারাগারে কেমন কাটছে পাপিয়ার দিনকাল এক ঘুমে কেটে গেলো ১৩ দিন! কেউ ‘কাজের মাসি’, কেউবা ‘সেক্সি ননদ-বৌদি’ ৬৪২ শিক্ষক-কর্মচারীর ২৬ কোটি টাকা ছাড় করোনায় আরো ৬৯ জনের মৃত্যু, আক্রন্ত ৬০২৮ বাংলাদেশে করোনা টানা তিনদিন রেকর্ডের পর কমল মৃত্যু, শনাক্তও কম করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি শো-রুম থেকে প্যান্ট চুরি করে ধরা খেলেন ছাত্রলীগ নেতা

মমতাকে ছেড়ে আসা মিঠুন এখন মোদির দলে

 

ঢাকা: ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের প্রচারণায় রোববার (৭ মার্চ) কলকাতার বিগ্রেড মাঠে বিজেপির সমাবেশে অংশ নেওয়ার কথা রয়েছে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, মোদির সঙ্গে একই মঞ্চে রয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী ও টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এর আগে শনিবার রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করেন মিঠুন। এক টুইটে কৈলাস বলেন, রাতে বেলগাছিয়ায় জনপ্রিয় অভিনেতা মিঠুন দার সঙ্গে দীর্ঘক্ষণ আলোচনা হলো। তার দেশপ্রেম ও গরিবের প্রতি টানের গল্প শুনে মন ভালো হয়ে উঠলো।

৭০ বছর বয়সী মিঠুন চক্রবর্তী এর আগে দুই বছরের জন্য তৃণমূল কংগ্রেস থেকে রাজ্যসভার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। এরপর পদত্যাগ করেন তিনি।

হিন্দুস্তান টাইমস আরো জানায়, মোদির সমাবেশে যোগ দিতে সকাল থেকেই আসতে শুরু করেন বিজেপি নেতাকর্মীরা। বিভিন্ন জেলা থেকে কর্মী-সমর্থকরা বাসে করে আসছেন। কলকাতার বিভিন্ন প্রান্ত থেকে ছোট ছোট মিছিল যাচ্ছে সমাবেশের দিকে। এবার পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে ২৯৪টি আসনে ভোট হবে। করোনা মহামারির কারণে আগামী ২৭ মার্চ থেকে ২৯ এপ্রিল পর্যন্ত আট ধাপে ভোটগ্রহণ চলবে। ২ মে নির্বাচনি ফল ঘোষণা করা হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38444923
Users Today : 537
Users Yesterday : 1341
Views Today : 5557
Who's Online : 34
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone