শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:৩২ অপরাহ্ন

শিরোনাম :
রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় হিন্দু তরুণীর ইসলাম গ্রহণ আজ জুমাতুল বিদা,তাই বিচ্ছেদের রক্তক্ষরণ চলছে মুমিন হৃদয়ে ! পুলিশকে চাঁদা দিয়ে না খেয়ে রোজা রাখলেন রিকশাওয়ালা ১৩৫ বছর বয়সেও খালি চোখে কোরআন তেলাওয়াত করেন সিলেটের তৈয়ব আলী আরকান আর্মি তিন সদস‍্য বান্দরবানে অনুপ্রবেশে সময় সেনাবাহিনীর হাতে আটক। আলীকদমে অন্তর্বর্তীকালীন পাঠপরিকল্পনা বাস্তবায়ন ও শিক্ষকদের মাঝে আইডি কার্ড বিতরণ চট্টগ্রামে তারাবি শেষে মসজিদে মুসল্লির মৃত্যু লক্ষ্মীপুরে কালভার্টের ইট-রড খুলে নিলেন চেয়ারম্যান! লক্ষ্মীপুরে কর্মরত দুই পুলিশ কর্মকর্তার পদোন্নতি খালেদা জিয়াকে বিদেশে নিতে ‘মৌখিক অনুমতি’ পাওয়া গেছে লিবিয়ায় মাদারীপুরের ২৪ যুবককে নির্যাতন, ভিডিও পাঠিয়ে টাকা দাবি একাত্তর টিভির সেই রিফাত সুলতানার পরে শ্বশুর-শাশুড়িও চলে গেলেন বোনের বিয়েবার্ষিকী অনুষ্ঠানের ৯২ হাজার টাকা বিল দেন মুনিয়া! গোদাগাড়ী পৌরসভার উপ-নির্বাচনে মেযর পদে লড়তে চাই মনির বেনাপোল পৌর ছাত্রলীগের উদ্যোগে ২শ’ পথচারী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ

মহিমাগঞ্জ ইউপি’রউপ-নির্বাচনে শিমুল চেয়ারম্যান নির্বাচিত

 

আবু হানিফ মোঃ বায়েজিদ (গাইবান্ধা জেলা প্রতিনিধি) :

 

গাইবান্ধারগোবিন্দগঞ্জউপজেলার ১৬ নংমহিমাগঞ্জইউনিয়নপরিষদেরচেয়ারম্যানপদেউপ-নির্বাচনঅবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবেসম্পন্নহয়েছেসোমবার। সকালথেকেদুপুরপর্যন্তটিপটিপবৃষ্টিউপেক্ষাকরেমানুষভোটকেন্দ্রেএসেলাইনেদাঁড়িয়েস্বত:স্ফুর্তভাবেভোটপ্রদানকরেন। সকালনয়টাথেকেবিকালপাঁচটাপর্যন্তইউনিয়নেরদশটিকেন্দ্রের ৯০টি বুথেবিরতিহীনভাবেভোটগ্রহণকরাহয়। মোট ২৯ হাজার ৩৬৭ জন। এতেসাবেকছাত্রলীগনেতারুবেলআমিনশিমুল (মোটরসাইকেল) পাঁচহাজার ৪১৭ ভোটপেয়েবেসরকারিভাবেনির্বাচিতহয়েছেন। তাঁরনিকটতমপ্রতিদ্ব›দ্বীআনোয়ারুলইসলামপ্রধান (চশমা) পেয়েছেনচারহাজার ৭০২ ভোট। এছাড়াগোলামকাদিরমিঠু (আনারস) পেয়েছেনচারহাজার ৪১০ ভোট, মুন্সীরেজওয়ানুররহমান (নৌকা) পেয়েছেনচারহাজার ৪০০ ভোটএবংসাখাওয়াতহোসেনসোহেল (ঘোড়া) পেয়েছেনপাঁচশ ৮০ ভোট।

 

এদিকেসুষ্ঠু ও শান্তিপূর্ণভাবেভোটঅনুষ্ঠানেরজন্যপ্রশাসননজিরবিহীননিরাপত্তাব্যবস্থাগ্রহণকরে। নির্বাচনচলাকালীনপ্রতিটিকেন্দ্রেএকজনকরেনির্বাহীম্যাজিস্ট্রেটএবংপর্যাপ্তপুলিশ ও আনসারসদস্যদায়িত্বপালনকরেন। এ ছাড়াএকপ্লাটুনবিজিবি ও র‌্যাবেরতিনটিদলস্ট্রাইকিংফোর্সহিসেবেদায়িত্বপালনকরেন। কোথাওকোনঅপ্রীতিকরঘটনাছাড়াইসুষ্ঠুভাবেনির্বাচনসম্পন্নহয়।

 

উল্লেখ্য, চলতিবছরের ৩১ মার্চঅনুষ্ঠিতউপজেলাপরিষদনির্বাচনেমহিমাগঞ্জইউপিচেয়ারম্যানআব্দুললতিফপ্রধানগোবিন্দগঞ্জউপজেলাপরিষদেরচেয়ারম্যাননির্বাচিতহওয়ায়চেয়ারম্যানপদটিশূন্যহয়েযায়। গত ২৫ জুলাইনির্বাচনেরদিনধার্যকরেতফশীলঘোষিতহলেওবন্যারকারণেস্থগিতহওয়ারপরগতকাল ১৬ সেপ্টেম্বরএইউপ-নির্বাচনঅনুষ্ঠিতহলো।

 

গোবিন্দগঞ্জউপজেলানির্বাচনঅফিসার ও রির্টানিংঅফিসারব্রজেন্দ্রনাথরায়রাতপৌনে ৮টায় স্বতন্ত্রপ্রার্থীরুবেলআমিনশিমুল (মোটরসাইকেল) মার্কা’য়বেসরকারিভাবেনির্বাচিতহয়েছেনবলেনিশ্চিতকরেছেন।

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

https://twitter.com/WDeshersangbad

© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone