বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
ভ্যাকসিন সংরক্ষণে প্রস্তুত স্বাস্থ্যবিভাগ কুড়িগ্রাম প্রথম পর্যায়ে ৬০ হাজার ভ্যাকসিন পাবে কুড়িগ্রামে বিপুল পরিমাণ গাঁজা ও ফেনসিডিলসহ এক নারী ও দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অটোরিক্সা শ্রমিকদের মানববন্ধন ও বিক্ষোভ মার্চ ফর ডেমোক্রেসির ৪১তম দিনে সাভারে হানিফ বাংলাদেশী বাগেরহাটে মোংলা বন্দরের নতুন চেয়ারম্যান মোহাম্মদ মুসা এর যোগদান প্রতিদিন ডিম বিক্রি করেন ৬-৭ হাজার টাকার, আগ্রহ বাড়ছে বেকারদের রাজাপুরে হাঁস পালনে ভাগ্য ফিরেছে করোনায় বেকার দুই কলেজ ছাত্র ভাইয়ের!! ঝালকাঠি মহাসড়কের ৪১ টি বেইলি সেতু এখন মরন ফাঁদ, প্রতিনিয়ন ঘটছে দুর্ঘটনা আমারদের ভেতরকার ঘুমন্ত মানুষটি কি জাগ্রত হবেনা? === সাফাত বিন ছানাউল্লাহ্ নড়াইলের কালিয়ায় স্বতন্ত্রপ্রার্থীর তিন সমর্থকের ওপর হামলা, হাসপাতালে ভর্তি রাজধানীর ঢাকা জেলার সাভারে ১ দেহরক্ষীর লাশ উদ্ধার শার্শার কৃতি সন্তান যুবলীগ নেতা নাজমুল কে সংবর্ধনা একযুগ ধরে পশুপাখির খাবার জুগিয়ে আসছেন রাবির কর্মচারী গাজিউল অনলাইন প্রেস ইউনিটির সদস্য হওয়ার আহবান বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত এতিমশিশুদের কম্বল উপহার দিল ফটিকছড়ির আজিমপুর স্টার ক্লাব

মাকে গাছে বেঁধে নির্যাতন, দুধপান করতে দেয়নি শিশুকেও

ডেস্ক : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় চোর সন্দেহে বর্মন সম্প্রদায়ের এক আদিবাসী নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগে থানায় মামলা হয়েছে। গতকাল রোববার রাতে সন্ধা রানী (৩৫) নামে ওই ভুক্তভোগী পাঁচজনকে আসামি করে এ মামলা করেন।

মামলার আসামীরা হলেন- মনিরুল ইসলাম ভূইয়া (৮০), তার দুই ছেলে মোস্তফা ভূইয়া (৪৫) ও সজিব ভূইয়া (৪০), মনিরুলের দুই মেয়ে মোছা. খুকি (৩৭), সুমি আক্তার (৩২)।

মামলার বিবরণে জানা যায়, সন্ধা রানী উপজেলার সাগরদিঘি ইউনিয়নের মালিরচালা গ্রামের নারায়ন বর্মনের স্ত্রী। তিনি দুই ছেলে ও এক মেয়ের জননী। আসামিদের সন্তানদের সঙ্গে তার ছোট ছেলে পলাশ (৮) খেলা করত এবং ঘুড়ি ওড়াত। ঘটনার ১৫ দিন আগে মামলার ১ নম্বর আসামি মনিরুল ইসলাম ভূইয়ার বাড়ি থেকে ঘুড়ি বানানোর জন্য পত্রিকা নিয়ে আসে তার ছেলে পলাশ। এদিন পলাশ তার সন্তানদের সঙ্গেও ঘুড়ি ওড়ায়।

হঠাৎ মনিরুলের বাড়ি থেকে স্বর্ণ ও টাকা-পয়সাসহ মূল্যবান কাগজপত্র চুরি হয়ে যায়। পরে গত ৩ জানুয়ারি পলাশকে তারা ধরে নিয়ে মারধর করেন এবং মালামাল চুরি করে তার মায়ের কাছে জমা দিয়েছে- এ ধরণের কথা শিখিয়ে দেন। তা না-হলে তার মাকে মেরে ফেলার হুমকি দেন অভিযুক্তরা। ভয়ে পলাশ স্বীকারোক্তি দেয়।

পরে গত শনিবার মামলার ৪ এবং ৫ নম্বর আসামি সন্ধা রানীর বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তাকে বাড়ি থেকে ধরে এনে করিম ভূইয়ার আকাশমনি গাছের বাগানে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে। এসময় মামলায় উল্লেখিত পাঁচ আসামি ওই নারীকে এলোপাতাড়ি মারধর করেন। পরে স্থানীয়রা ভুক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38197939
Users Today : 859
Users Yesterday : 3747
Views Today : 3101
Who's Online : 46
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone