মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১০:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
মান্না -তৈমুর ও পাটকল শ্রমিকদের উপর হামলার নিন্দা………আ স ম রব ৩৮তম বিসিএস নন-ক্যাডারের ফল প্রকাশ শার্শার উলাশী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মিজানুর রহমান আওয়ামীলীগে যোগ দিলেন কী না ? এই নিয়ে নানান গুঞ্জন বিদেশ যাবে বাংলাদেশি কুমির, আয় হবে ৪০০ কোটি শার্শায় সাবেক মহিলা ইউপি সদস্যের বাড়িতে ডাকাতি সোনার চেইন ও নগদ আড়াই লক্ষ টাকা লুট আওয়ামী লীগের বর্ধিত সভায় লোক সমাগম ঠেকাতে  অপতৎপরতা  ! সাঁথিয়ায় আট বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগ বিরামপুরে বিয়ের প্রলোভনে ধর্ষণ,থানায় মামলা! সাঁথিয়ায় সরকারি পুকুরে জোরপূর্বক মাছ চাষ করায় হুমকির মুখে বিদ্যালয়ের ভবন আত্রাইয়েবিএনপির বিক্ষোভসমাবেশঅনুষ্ঠিত বাবার অপহরণ মামলার পর মেয়ে জানালেন, ‘স্বেচ্ছায় বাড়ি ছেড়েছি’ ভিয়েতনামে বন্যা ও ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ১০৫ বরিশালে বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তারা প্রজাতন্ত্রের পুলিশ আজ আওয়ামী বাহিনীতে পরিণত হয়েছে উলিপুরে বিএনপি’র মানববন্ধন ও প্রতিবাদ সভা ৫ দফা দাবিতে গাইবান্ধায় ফারিয়ার কর্মবিরতি ও মানববন্ধন

মাদককাণ্ডে এবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে সারা-শ্রদ্ধাকে

ঢাকা : অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্ত ক্রমশ নতুন নতুন মোড় নিচ্ছে। প্রয়াত অভিনেতাকে মাদক সরবরাহের অভিযোগে ইতিমধ্যেই তার বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

মাদক কাণ্ডে এবার সুশান্তের দুই সহকর্মী সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। চলতি সপ্তাহেই দুই অভিনেত্রীকে ডেকে পাঠানো হতে পারে বলে এনসিবি সূত্রে খবর।

রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই সুশান্তের মৃত্যুতে মাদকের সম্পৃক্ততা সামনে আসে। তারপর একে একে রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের দুই কর্মচারী এবং মাদক সরবরাহে যুক্ত থাকা মোট ন’জনকে গ্রেপ্তার করে এনসিবি।

টানা তিন দিন ধরে জেরার পর রিয়া চক্রবর্তীকেও গ্রেপ্তার করা হয়।

এনসিবি সূত্রে খবর, জেরায় বলিউডের বেশ কয়েক জনের নাম ফাঁস করে দেন রিয়া। তাতে সারা এবং শ্রদ্ধার নামও ছিল। তদন্তের স্বার্থেই তাদের ডেকে পাঠানো হতে পারে।

গত ১৪ জুন বান্দ্রার বাড়ি থেকে সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করেই প্রথমে তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। কিন্তু সুশান্তের পরিবারের তরফে রিয়ার বিরুদ্ধে টাকা নয়ছয়ের অভিযোগ দায়ের করা হয়। রিয়া সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন বলেও অভিযোগ করেন তারা। এমনকি তদন্তে মুম্বাই পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তারা।

তারপর সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তদন্তভার ওঠে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআইয়ের হাতে। টাকা তছরুপের বিষয়টি খতিয়ে দেখার দায়িত্ব পড়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হাতে। এনসিবির কাঁধে পড়ে মাদক যোগ খতিয়ে দেখার দায়িত্ব। দায়িত্ব হাতে পেয়ে সুশান্তের বাড়ি ও ফার্ম হাউস-সহ একাধিক জায়গায় তল্লাশিও চালায় এনসিবি। তার পর সুশান্তের পরিচিত এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৫৯ গ্রাম গাঁজা উদ্ধার হয়। তারপরই রিয়া এবং তার ভাই শৌভিকের বিরুদ্ধে তদন্ত এগোয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37631592
Users Today : 5100
Users Yesterday : 1840
Views Today : 23213
Who's Online : 40
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone