বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:২৭ অপরাহ্ন

শিরোনাম :
বোরোসহ শীতকালিন ফসল চাষ আত্রাইয়ে ২৮ হাজার ৩শত ৬৫ হেক্টর জমিতে লক্ষ্যমাত্রা নির্ধারণ ত্রিশালে অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে গাছের চারা ও মাস্ক বিতরণ বাগেরহাটে ভয়াবহ অগ্নিকান্ড ১০ লক্ষ টাকার ক্ষতি ১০ বছর শিকল বন্দী হাফিজুলের চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন বড়াইগ্রামে পুলিশ পরিদর্শক তৌহিদুলের পদোন্নতি ও বিদায় সংবর্ধনা বিভাগীয় প্রধান ছাড়াই চলছে বেরোবির একাউন্টিং বিভাগ: ভোগান্তি চরমে ক্রয় কমিটিতে কৃষক সংগঠন প্রতিনিধিকে স্থান দেওয়ায় ইসলামপুরে কৃষকলীগের আনন্দ মিছিল মা ও মেয়ের একসাথে মিলে বিয়ে বাণিজ্য, নিঃস্ব ১৫ যুবক প্রতিবার ২০ টাকা করে দিয়ে প্রতিদিন ধর্ষণ করত ৪র্থ শ্রেণির ছাত্রীকে স্ত্রীকে দিয়ে ‘বিয়ের ফাঁদ’ পেতে কোটিপতি পুলিশ কর্মকর্তা বাংলাদেশের ‘রহস্যময়’ জাহাজের দেখা মিললো নিষিদ্ধ নর্থ সেন্টিনেল দ্বীপে ইতিহাসের আজকের দিনটি (২৫ নভেম্বর) ক্যাম্পাসের নির্জনে নিয়ে একাধিকবার ধর্ষণ, ৮ মাসে দুবার গর্ভবতী রাশিচক্রের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (২৫ নভেম্বর) ঘূর্ণিঝড় ‘নিভার’ উত্তর-পশ্চিমে এগোতে পারে

মালাইকাকে বিয়ে করতে চাপের মুখে অর্জুন

বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুন ও অভিনেত্রী মালাইকা। এই জুটি নিয়ে অনেক রকম কথা হয় বলিউড পাড়ায়।তবে শুরুতে তাদের সম্পর্ক নিয়ে চুপ থাকলেও, এখন তাদের প্রেমের গোপন কথাটি আর গোপন নেই। হাতে হাত রেখে প্রায়ই বিভিন্ন জায়গায় এক সঙ্গে পৌঁছে যান এই ‘লাভ বার্ডস’। কখনো আবার চেনা পরিসর থেকে দূরে গিয়ে সময় কাটিয়ে আসেন নিজেদের মতো করে।

বর্তমানে অর্জুনের বয়স ৩৫ বছর, আর অভিনেত্রী মালাইকার বয়স ৪৬। বয়সের বিস্তর ফারাক থাকা সত্ত্বেও অর্জুনের পরিবার থেকে চাপ দেয়া হচ্ছে তাকে বিয়ে করার জন্য।

প্রেম কি আর বয়সের অঙ্ক জানে? সব হিসেব গুলিয়ে একে অপরের প্রেমে বুঁদ হয়ে দিন কাটছে অর্জুন-মালাইকার।

তবে প্রেম এত রগরগে হলে স্বাভাবিকভাবেই আসবে বিয়ের প্রসঙ্গ। কার্যত এই বিয়ের কথাই ‘চাপ’ হয়েছে দাঁড়িয়েছে অর্জুনের কাছে। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছেন, তার পরিবার মালাইকাকে বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করছে অভিনেতার উপর। কিন্তু অভিনেতা কারোর কোনো কথা শুনতে রাজি নন। নিজের জন্য তিনি যা ভাল বুঝবেন, তা-ই করবেন।

অনেক চেষ্টার পর অর্জুনের পরিবারও এবার হাল ছেড়ে দিয়েছে। তবে অর্জুন জানিয়েছেন, কোনো সিদ্ধান্ত নেয়ার আগে অবশ্যই তিনি তার পরিবারের কথা ভাববেন।

মালাইকা ও আরবাজ খানের দীর্ঘ দাম্পত্য জীবনে ছেদ পড়ে ২০১৭ সালে। বিবাহ বিচ্ছেদের কিছুদিন পর থেকেই মালাইকা-অর্জুনের প্রেমের গুঞ্জন শোনা যায়। অনেকেই অর্জুনকে মালাইকার বিবাহবিচ্ছেদের জন্য দায়ী করেন। নেটাগরিকদের অনেকের নানান মন্তব্য রয়েছে এই জুটির বয়সের ফারাক নিয়ে। যদিও এসব কোনোদিনই ধর্তব্যে আনেননি অর্জুন বা মালাইকা। কাছের মানুষদের নিয়ে তারা নিজেদের মতো করে খুশি। সম্প্রতি তারা দু’জনেই করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37858915
Users Today : 3256
Users Yesterday : 1512
Views Today : 12219
Who's Online : 53
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone