শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৯:০১ অপরাহ্ন

শিরোনাম :
ভাইরাল হওয়া সেই যুগলের ফটো অ্যালবামের ছবিগুলো নড়াইলের ডিসি-এসপি বৃদ্ধা মাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি ভান্ডারিয়ার পৌরশহরের রাস্তা সংস্কারের ৮ মাসের মধ্যে কলেজ ছাত্রাবাসে তরুণী ধর্ষণ: ছাত্রলীগ নেতাসহ ৯ জনের বিরুদ্ধে মামলা ইনডেমনিটি: মোশতাকের অভিশপ্ত অধ্যাদেশ, জিয়ার বেআইনি আইন ওষুধ হিসেবে মাদক নিতেন, জিজ্ঞাসাবাদে জানালেন শ্রদ্ধা কাপুর টাইগারদের শ্রীলঙ্কা সফর অক্টোবরে! খাগড়াছড়ি-সিলেটে গণধর্ষণের ঘটনায় মানবাধিকার কমিশনের নিন্দা গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আওয়ামী লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার শাহরুখকে কাছে পেলে চড় মারতাম: জয়া দিনাজপুরের অজোপাড়া গাঁয়ের নারী ৭ বছরেই কোটিপতি! ভেঙেই গেলো ড. কামালের গণফোরাম নিজেদের শাস্তি চাইলেন ধর্ষণ মামলার দুই আসামি ফেসবুকে তোলপাড় শুরু যেখানে যৌনকর্মী, মাদক ও মদের এক স্বর্গরাজ্য কুখ্যাত এক দ্বীপ বঙ্গবন্ধুকে জাতির পিতা ঘোষণার ঐতিহাসিক দলিল

মাহবুব আলী ৩৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে শাজাহানপুরে শ্রমিকদল এর উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি)ঃ বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর শ্বশুর সাবেক নৌ বাহিনী প্রধান মরহুম রিয়ার অ্যাডমিরাল (অবঃ) মাহবুব আলী খান এর ৩৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বগুড়ার শাজাহানপুর মাদলা ইউনিয়ন এর চাঁচাইতারা বন্দরে শাজাহানপুর উপজেলা শ্রমিকদল এর আয়োজনে দোয়া মাহফিল ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বড় ছেলে ও সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাব এর প্রতিষ্টাতা সভাপতি ও বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয়।
শ্রমিকদল এর সভাপতি আব্দুস সোবহান পুটু সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল হান্নান এর পরিচালনায় স্মরণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা শ্রমিকদল এর সহ সভাপতি মোশারফ হোসেন স্বপন, উপজেলা বিএনপি সাবেক সহ সভাপতি ও খোট্রাপাড়া ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিক, উপজেলা বিএনপি সাবেক যুগ্ম সম্পাদক ও আমরুল ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অটল।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা সাখাওয়াত হোসেন, জেলা কৃষকদল নেতা ফজলুল বারী বাদশা, জেলা রিক্সা-ভ্যান শ্রমিকদল এর সভাপতি জিল্লুর রহমান জুয়েল, শ্রমিকদল নেতা রাজু আহম্মেদ, আবুল কালাম, আজাদুর রহমান আজাদ, বাবলু মন্ডল, জালাল আহম্মেদ, মানিক মিয়া, সোবাহান মন্ডল, ইমরান হোসেন, যুবদল নেতা বেলাল হোসেন, আজিজুল হক, আলমগীর হোসেন, ছাত্রদল নেতা রবিউল ইসলাম, শহিদুল ইসলাম, আবুল বাশার, মোঃ আব্দুল্লাহ, সেলিম আহম্মেদ, নাহিদ হাসান, সোহাগ আহম্মেদ, সুমন মিয়া ও পিয়াস আহম্মেদ প্রমূখ।

শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং সাবেক নৌ বাহিনী প্রধান মরহুম রিয়ার অ্যাডমিরাল (অবঃ) মাহবুব আলী খান ও আরাফাত রহমান কোকো এর রুহের মাগফিরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু-সুস্বাস্থ্য এবং জিয়া পরিবারের জন্য কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37501100
Users Today : 9080
Users Yesterday : 6049
Views Today : 26678
Who's Online : 85
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone