রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১১:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
শিগগিরই ভাসানচরে রোহিঙ্গা স্থানান্তর শেখ হাসিনার স্বপ্ন কেউ যেন নস্যাৎ করতে না পারে- যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বকেয়া বেতন পরিশোধের দাবিতে জিল বাংলা সুগার মিলে মানববন্ধন ছাতকের গোবিন্দগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবীতে এলাবাসীর উদ্যোগে মানববন্ধন।। ‘কথা দিলাম প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবো’ ২৫ পৌর নির্বাচনে নৌকার প্রার্থী হলেন যারা ইতিহাস-ঐতিহ্য ধ্বংসের ষড়যন্ত্রে জামাত-শিবির গাবতলীর সুখানপুকুরে শিক্ষিকা মাহমুদার মৃত্যুতে দোয়া মাহফিল সংবাদ প্রকাশের পর কারেন্ট পোকার হাত থেকে ধান রক্ষায় মোড়েলগঞ্জে জরুরি সভা সুন্দরবনে দুবলার পথে রাস মেলায় অংশ নিতে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা নড়াইলে স্বভাব কবি বিপিন সরকারের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত শিবগঞ্জে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে দুটি বসতবাড়ী পুড়ে ছাই ১০ মাসে ধর্ষণের শিকার ১০৮৬ নারী ও শিশু বর্তমান সরকার অনাদায়ী কৃষি ঋণ মওকুফ করেছেন –তারিন মুসলিম দেশগুলোর বিরুদ্ধে ইউএই‌’‌র ভিসা নিষেধাজ্ঞার নেপথ্যে

মায়ের জীবন বাঁচাতে উন্মুক্ত চিত্র প্রদর্শনী

ইউনিভার্সিটি অব ডেভলপমেন্ট অল্টারনেটিভ (ইউডা) চারুকলা অনুষদের শিক্ষার্থী তারিক হাসনাতের মায়ের জীবন বাঁচাতে চিত্র প্রদর্শনীর আয়োজন করেছেন তার সহপাঠীরা।

শুক্রবার (৬ নভেম্বর) শুরু হওয়া এ চিত্র প্রদর্শনী চলবে শনিবার পর্যন্ত। রাজধানীর ধানমণ্ডি লেকে সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ চিত্র প্রদর্শনী চলছে। প্রদর্শনীতে প্রদর্শিত শিল্পকর্ম বিক্রির অর্থ ব্যয় হবে ইউডার চারুকলা অনুষদের স্নাতক ৪০তম ব্যাচের শিক্ষার্থী তারিক হাসনাতের মায়ের চিকিৎসার জন্য।

তারিক হাসনাতের মা গত ২৩ অক্টোবর প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি লাইফ সাপোর্টে আছেন। গত ১৩ দিন ধরে মৃত্যুর সাথে লড়াই করছেন তিনি। ইতোমধ্যে তার পরিবার হাসপাতালের বিল বাবদ ৭ লাখ টাকার বেশি খরচ করেছে। সামনের দিনগুলোতে এ ক্রমবর্ধমান চিকিৎসা ব্যয় বহন করা তার পরিবারের পক্ষে একেবারেই অসম্ভব।

এমন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তারিক হাসনাতের সহপাঠীরা। চিকিৎসা খরচ জোগাড় করতে তারা আয়োজন করেছেন চিত্র প্রদর্শনীর। তাদের এ চিত্র প্রদর্শনীতে থাকবে চিত্রকর্ম, ক্রাফট, পারফরম্যান্স আর্ট ও ইন্সটলেশন আর্ট। শিল্পকর্ম ডোনেট করে অথবা ক্রয় করে এই মানবিক উদ্যোগের পাশে থাকতে পারবেন আপনিও।

০১৬৭৬৩২৪১২৮ ও ০১৬৮৮৭৯৬৮৮৩ এ দু’টি ফোন নম্বরের মাধ্যমে যেকোনো প্রয়োজনে এবং তথ্য জানতে তারিক হাসনাতের সাথে যোগাযোগ করা যাবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37873865
Users Today : 1715
Users Yesterday : 7349
Views Today : 7355
Who's Online : 28
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone