শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়ের খোঁজ নিতেন না তামিমা শাহবাগে লেখক মুশতাকের গায়েবানা জানাজা, জুতা মিছিল বনানীতে বিএনপির মশাল মিছিলে পুলিশের হামলার অভিযোগ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী প্রতি সোম ও বৃহস্পতিবার চলবে ঢাকা-নিউ জলপাইগুড়ি ট্রেন আতিকের প্রতারণার তথ্য পেল পুলিশ! কৃষকনেতা বি এম সোলায়মান মাষ্টার এর ৮ম মৃত্যুবার্ষিকী পালিত গাবতলীর কাগইলে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত গাবতলীর কাগইল করুণা কান্ত স্মৃতি ফুটবল টুনামেন্ট উদ্বোধন গাইবান্ধায় আটক ঘড়িয়ালটি যমুনা নদীতে অবমুক্ত সাঁথিয়ার একমাত্র মহিলা বীর মুক্তিযোদ্ধা ভানু নেছা আর নেই বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সভা ও জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত শেখ হাসিনা সরকার ক্ষতায় থাকলে অদুর ভবিষ্যতে দেশে অনুদান নেয়ার লোক থাকবেনা ……………………খাদ্য মন্ত্রী বরিশালে মহাসড়কের পাশে গড়ে উঠছে অবৈধ স্থাপণা জেলে মুশতাকের মৃত্যুর দায় সরকারের : মোমিন মেহেদী

মিরপুরে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

জমজমাট বঙ্গবন্ধু বিপিএলের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সন্ধ্যা ৬টা ৫৬ মিনিটে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এক জমজমাট অনুষ্ঠানের মাধ্যমে এই উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

উদ্বোধন ঘোষণার সময় সবাইকে শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত সব দর্শককে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। বঙ্গবন্ধুর নামে এই টুর্নামেন্ট সফল হোক, স্বার্থক হোক, একই সঙ্গে এই আয়োজনের সফলতা কামনা করে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ-২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।’

এর আগে সূচিতে বিকাল ৫টার কথা বলা হলেও উদ্বোধনী অনুষ্ঠান শুরু হতে বেজেছে ৫টা ৪০ মিনিট। সন্ধ্যা ৫টা ৫৫ মিনিটে মইদুল ইসলাম খান ডি রকস্টার শুভ আসেন দিনের প্রথম পারফরম্যান্স নিয়ে। ‘ডাক দিয়াছেন দয়াল আমারে’ এবং ‘নিটোল পায়ে রিনিক ঝিনিক’- গান গেয়ে ৬টা ১৫ মিনিটে তিনি নেমে যান স্টেজ থেকে।

শুভর পরই মঞ্চে আসেন আরেক সঙ্গীত শিল্পী রেশমি মির্জা। তার কয়েকটি গান পরিবেশনের পর তৃতীয় পারফরমার হিসেবে মঞ্চে আসেন জনপ্রিয় ব্যান্ড তারকা নগর বাউলখ্যাত মাহফুজ আনাম জেমস। উপস্থিত দর্শকদের উন্মাতাল করে গাচ্ছিলেন তার জনপ্রিয় ‘সুলতানা বিবিয়ানা’ গানটি।বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বিসিবি হসপিটালিটি বক্সে ঢুকছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঘড়িতে তখন সন্ধ্যা ৬টা ৫০ মিনিট। তিনি আসন গ্রহণ করতেই শেষ হয় জেমসের প্রথম গান।

তখনই উপস্থাপকরা জানিয়ে দেন প্রধানমন্ত্রীর আগমনের খবর। শেখ হাসিনা অনুষ্ঠান স্থলে একদমই সময় নষ্ট করেননি। সন্ধ্যা ৬টা ৫৬ মিনিটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণার জন্য নবনির্মিত স্ট্যান্ডে দাঁড়িয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০১৯-এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন তিনি। প্রধানমন্ত্রীর উদ্বোধন ঘোষণার পরই শুরু হয় বর্ণাঢ্য আতশবাজি। চলে প্রায় সাত মিনিট ধরে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38330441
Users Today : 544
Users Yesterday : 6494
Views Today : 1093
Who's Online : 37
© All rights reserved © 2011 deshersangbad.com/