বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
ক্রয় কমিটিতে কৃষক সংগঠন প্রতিনিধিকে স্থান দেওয়ায় ইসলামপুরে কৃষকলীগের আনন্দ মিছিল মা ও মেয়ের একসাথে মিলে বিয়ে বাণিজ্য, নিঃস্ব ১৫ যুবক প্রতিবার ২০ টাকা করে দিয়ে প্রতিদিন ধর্ষণ করত ৪র্থ শ্রেণির ছাত্রীকে স্ত্রীকে দিয়ে ‘বিয়ের ফাঁদ’ পেতে কোটিপতি পুলিশ কর্মকর্তা বাংলাদেশের ‘রহস্যময়’ জাহাজের দেখা মিললো নিষিদ্ধ নর্থ সেন্টিনেল দ্বীপে ইতিহাসের আজকের দিনটি (২৫ নভেম্বর) ক্যাম্পাসের নির্জনে নিয়ে একাধিকবার ধর্ষণ, ৮ মাসে দুবার গর্ভবতী রাশিচক্রের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (২৫ নভেম্বর) ঘূর্ণিঝড় ‘নিভার’ উত্তর-পশ্চিমে এগোতে পারে দেশের বাজারে কমে গেছে স্বর্ণের দাম ক্রয় কমিটিতে কৃষক সংগঠন প্রতিনিধিকে স্থান দেওয়ায় ইসলামপুরে কৃষকলীগের আনন্দ মিছিল ঝালকাঠিতে ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক খানসামায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত এমপি ফরিদুল হক খান দুলাল ধর্মপ্রতিমন্ত্রী হওয়া ইসলামপুরে আনন্দ মিছিল বেনাপোলে শীতের আমেজে ফুটপাতে পিঠা বিক্রির ধুম পড়েছে

মুজিববর্ষ আন্তর্জাতিক ফুটবল সিরিজ জিতলো বাংলাদেশ

ম্যাচের শুরু থেকে বল দখলের আধিপত্য দেখাতে থাকে বাংলাদেশ। কিন্তু কোনোভাবেই প্রতিপক্ষের রক্ষণ ভেদ করতে পারেননি তারা। ম্যাচের ১৬ তম মিনিটে বিশ্বনাথের পা থেকে বল পেয়ে সামনে বাড়ান সাদ, সেই বলে জোরালো শুট নিলেও গোলরক্ষককে পরাস্ত করতে পারেননি আগের ম্যাচে গোল করা নবীব নেওয়াজ জীবন। এর চার মিনিট পর বল পেয়ে হেড করেন তপু বর্মণ, তবে তার হেড মিস হয়। এভাবে প্রথমার্ধে একের পর এক আক্রমণ করেও নেপালের রক্ষণ ভেদ করতে পারেননি লাল-সবুজের প্রতিনিধিরা।

অন্যদিকে অতিথিদের পক্ষ থেকে খুব একটা ভালো প্রতিরোধ দেখা যায়নি। ফলে গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের শুরুতে ফরোয়ার্ড সুমন রেজার পরিবর্তে মাঠে আসেন আগের ম্যাচে দুর্দান্ত গোল করা মাহবুবুর রহমান সুফিল। ম্যাচের ৪৯ তম মিনিটের মাথায় বিশ্বনাথের দুর্দান্ত শট গোলবারের উপর দিয়ে চলে যায়। এরপর ৫৬ মিনিট থেকে ৫৯ মিনিট পর্যন্ত টানা আক্রমণ চালিয়ে যান জীবন-সাদরা। তবুও জালের দেখা পাননি কেউই। গোলের জন্য মরিয়া হয়ে ওঠা জীবন ৬৭ মিনিটের মাথায় দুর্দান্তভাবে বল নিয়ে এগিয়ে এসেও গোল রক্ষককে পরাস্ত করতে পারেননি।
ম্যাচের তখন ৭১ মিনিট, সেসময় হঠাৎ করে গ্যালারি থেকে এক দর্শক মাঠে নেমে জামাল ভূঁইয়ার উদ্দেশে দৌঁড়াতে শুরু করে। নিরাপত্তা কর্মীদের চোখ ফাঁকি দিয়ে তিনি মাঠে প্রবেশ করে মাস্ক ছাড়াই জামাল ভূঁইয়ার সঙ্গে সেলফি তুলতে দাঁড়িয়ে যান। পরে অবশ্য নিরাপত্তা কর্মীরা তাকে হেফাজতে নিয়ে যায়। এরপরও কয়েকটি জোরালো আক্রমণ করে লাল-সবুজের প্রতিনিধিরা। তবে লক্ষ্যে পৌছাতে ব্যর্থ হন তারা। ম্যাচের যোগ করা সময়ে এসে নেপালের বদলি নামা নাওয়াং শ্রেষ্ঠ দুর্দান্ত হেড অল্পের জন্য গোলবারে লেগে বাধাপ্রাপ্ত হয়। এরপরই অবশ্য জয়ের আনন্দে মেতে ওঠেন বাংলাদেশের ফুটবলাররা।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37858249
Users Today : 2590
Users Yesterday : 1512
Views Today : 9680
Who's Online : 48
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone