সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
তিন পার্বত্য জেলায় শান্তি আনতে পুলিশ মোতায়েন: স্বরাষ্ট্রমন্ত্রী সিক্রেট রেসিপি এমটিবি লাউঞ্জে বিশেষ কর্নার চালু করলো শান্তি-সম্প্রীতি প্রতিষ্ঠার লক্ষ্যে খানসামায় রাজনৈতিক নেতৃবৃন্দের আচরণবিধি স্বাক্ষর লেখক মুশতাক আহমেদের রাষ্ট্রীয় হত্যাকান্ড, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল দাবিতে সমাবেশ ও বিক্ষোভ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী আনন্দহীন জন্ম উৎসব কান্না ছাড়া আর কিছু নেই : মোঃ মঞ্জুর হোসেন ঈসা সাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেন স্কুলের শুভ উদ্বোধন আগামীকাল জাতীয় মানবাধিকার সমিতির ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার আহ্বান আসন্ন বইমেলায় আসছে জাবি শিক্ষার্থীর কবিতার বই যোজনগন্ধা মার্চ ফর ডেমোক্রেসির ৭৪তম দিনে কুড়িগ্রামে হানিফ বাংলাদেশী পত্নীতলায় খিরসীন ইয়াং স্টার’স মিনি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত তানোরে অবৈধ সেচ বাণিজ্যে দিশেহারা কৃষক রৌমারীতে সৌরচালিত  সেঁচ পাম্প স্থাপন বেনাপোলে ভারতীয় গাঁজা সহ যুবক আটক ইবিতে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশকে জানো’ শীর্ষক প্রতিযোগিতা

মৃত্যুতেও তারা সহযাত্রী, একই কবরস্থানে আটজনের দাফন

তারা একসঙ্গে বরযাত্রী হয়েছিল। দুর্ঘটনায় মৃত্যু হলো একসঙ্গে। দাফনেও তারা পরস্পরের সহযাত্রী হলো। তাদের দাফন করা হয়েছে একই কবরস্থানে।

ঢাকা-মাওয়া মহাসড়কে দুর্ঘটনায় নিহত আটজনের লাশ মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার কনকসার বটতলা নিজ গ্রামে দাফন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে লৌহজং উপজেলার কনকসার বটতলা গ্রামের বাহ্মনগাঁও উচ্চবিদ্যালয় মাঠে জানাজা শেষে হলদিয়া সাতঘড়িয়া কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। বাকি  মাইক্রো ড্রাইভার বিল্লালের লাশ উপজেলার নাগের হাট নিজ গ্রামে জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। এ নিয়ে মোট নয়জনের দাফন সম্পন্ন হলো।

শুক্রবার দুপুরে মুন্সিগঞ্জের শ্রীনগরে বরযাত্রীবাহী মাইক্রো ও যাত্রীবোঝাই বাসের সংঘর্ষে ১০ জন নিহত হয়। আহত হয়েছে অন্তত ১২ জন।

নিহতরা হচ্ছেন- বরের বাবা আব্দুর রশিদ বেপারী (৬০) বোন লিজা (১৫), চাচা আব্দুল মফিজ (৫৮), ভাবী রুনা (২৫), ভাতিজা তাহসান (৩), ভাগ্নি তাবাসুস অবনি (৫), মামাত বোন রেনু (১০), প্রতিবেশী কেরামত বেপারী (৬০) ও মাইক্রো চালক বিল্লাল (৪০)। তাদের বাড়ি জেলার লৌহজং উপজেলার কনকসার ইউপির কনকসার বটতলা গ্রামে।

বরের চাচাত ভাই আবু সাঈদ বলেন, দুর্ঘটনার পরে শুক্রবার রাতে আমরা জানতে পারি বরের ফুফাত ভাই জাহাঙ্গীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। তার লাশ নিয়ে আসা হচ্ছে। পরে মধ্য রাতে জানতে পাড়ি ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে লাইফ সার্পোটে আছে জাহাঙ্গীর।

এ দিকে শুক্রবার রাতে এ ঘটনায় শ্রীনগর থানায় অজ্ঞাত ড্রাইভারকে আসামি করে একটি মামলা হয়েছে।

মামলার বাদী করা হয়েছে হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আব্দুল বাসেদকে। এর পাশাপাশি জেলা প্রশাসন ছয় সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আসমা শাহীনকে তদন্ত কমিটির প্রধান করে এ কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিসি। কমিটির অন্য সদস্যরা হলেন-শ্রীনগরের ইউএনও, শ্রীনগর থানার ওসি, হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি, স্থানীয় চেয়ারম্যান ও বিআরটিএর প্রতিনিধি।

অন্যদিকে ডিসি ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের দাফন সম্পন্ন করার জন্য প্রত্যেককে ২০ হাজার টাকা করে অনুদান প্রদান করেছেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38337007
Users Today : 338
Users Yesterday : 0
Views Today : 862
Who's Online : 31
© All rights reserved © 2011 deshersangbad.com/