সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয় ‘হাসপাতালে ভর্তির ৫ দিনের মধ্যে মারা যাচ্ছেন ৪৮ শতাংশ করোনা রোগী’ ‘নিজের মাথার ওপর নিজেই বোমা ফাটানো’ এটা সম্ভব? মামুনুলের মুক্তি চেয়ে খেলাফত মজলিস নেতাদের হুশিয়ারি বাংলাদেশে করোনা টানা তৃতীয় দিনের মতো শতাধিক মৃত্যুর রেকর্ড চ্যালেঞ্জের মুখে টিকা কার্যক্রম! ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী হেফাজতের নাশকতা ঠেকাতে সর্বোচ্চ সতর্কতা মেয়াদহীন এনআইডি দিয়ে কাজে বাধা নেই স্ত্রী বাবার বাড়ি, মাঝরাতে পুত্রবধূকে ধর্ষণ করল শ্বশুর বিদ্যুতায়িত স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল স্বামীর চট্টগ্রামে ভূমিকম্প শ্রমিক হত্যার মোড় ঘোরাতে মামুনুল নাটক : মোমিন মেহেদী ওসিকে জিম্মি করে তিন সাংবাদিকের বিরুদ্ধে এক হাজার টাকার চাঁদাবাজি মামলা  ! গাইবান্ধা পুলিশ কৃষি শ্রমিক পাঠালেন বগুড়ায়

মৃত্যুর মিছিলে যেতে নাহি চাই, আজও আছি রাস্তায়,

মৃত্যুর মিছিলে যেতে নাহি চাই, আজও আছি রাস্তায়, কিছুটা আশায় বুঝিয়ে-শাসনে, যদি ফেরানো যায়… করোনা নিপাত যাক, সচেতনতায়!!

করোনা ভাইরাস প্রতিরোধ/নিয়ন্ত্রণে জনসমাগম এড়ানো, বাজার মনিটরিং করতে আজকের অভিযান ছিল পৌর শহর এলাকায় এবং বিভিন্ন ইউনিয়নে। বাজার মনিটরিং এর সাথে সাথে বেপরোয়া-উৎসুক জনতাকে ঘরে ফেরাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে রাস্তায় লাইসেন্সবিহীন মোটরসাইকেল, অটোরিক্সা, সিএনজি বের করায়, অযথা বাইরে ঘোরাঘুরি করায়, নিষেধাজ্ঞা অমান্য করে মীরগঞ্জ মোড়ে হাট বসানো এবং শত লোকের উপস্থিতিতে মসজিদে নামাজ পড়ানোর দায়ে ৩১টি মামলায় মোট ১০২০০/- জরিমানা করা হয়। পাশাপাশি রায়পুর উপজেলায় বহিরাগতের আগমন বন্ধ করতে বিভিন্ন চেকপোস্টগুলো পরিদর্শন করা হয়।

পরবর্তীতে নির্দেশনা মোতাবেক সহকারী কমিশনার (ভূমি) রায়পুর উপজেলার বাংলাবাজার, ভূঁইয়ার হাট বাজার ,মোল্লার হাট বাজার,কবিরহাট বাজার, কাফলাতলী বাজার, বামনী ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে সেনাবাহিনীকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করেন।আদেশ অমান্য করে দোকান খোলা রাখার জন্য দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় ৪টি মামলায় ৮০০/- অর্থদন্ড প্রদান করা হয়।

এছাড়া বামনী ইউনিয়নের পূর্ব সাগরদী এলাকায় ঢাকার বিভিন্ন অঞ্চল থেকে আগত ব্যক্তিদের বাড়ি লাল পতাকা দ্বারা চিহ্নিত করার ব্যবস্থা গ্রহণ করা পূর্বক অত্র ওয়ার্ডের মেম্বার এবং গ্রাম পুলিশকে সাথে নিয়ে হোমকোয়ারেন্টাইন এর প্রয়োজনীয়তা বিষয়ে সচেতন করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

জনস্বার্থে অভিযান
জনসেবায় প্রশাসন…..

Please Share This Post in Your Social Media


বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয়

৫৭

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38451317
Users Today : 521
Users Yesterday : 1242
Views Today : 4179
Who's Online : 41
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone