দেশের সংবাদ l Deshersangbad.com » হস্তমৈথুনের পর “মেয়েদের বীর্য” খেলে কি হয়?



হস্তমৈথুনের পর “মেয়েদের বীর্য” খেলে কি হয়?

৮:৪৮ পূর্বাহ্ণ, এপ্রি ১৭, ২০১৬ |জহির হাওলাদার

14342 Views
পরপর দুবার হস্তমৈথুনের পর আর লিঙ্গ শক্ত হচ্ছে না?
উঃ এর জন্য আপনার করনীয় একমাত্র কর্তব্য হল কোন ভাল ইউরোলজিস্টের সাথে যোগাযোগ করা। লিঙ্গে দানার মত কিছু হলে সেটা ক্ষতিকারক হতেও পারে আবার নাও হতে পারে। ভালভাবে ওই দানাগুলোকে পরীক্ষা না করে কিছু বলা সম্ভব নয়। অনেক সময়ই দানার মত ওইসব বস্তু দেখতে খারাপ লাগলেও তারা আসলে ক্ষতিকারক নয়। আবার অনেক ক্ষেত্রে ওই দানার মত বস্তুসমূহ কিছু যৌনরোগ যেমন হার্পস, জেনিটাল ওয়ার্টস, সিফিলিস ইত্যাদির লক্ষ্যণও হতে পারে। দানাগুলো লিঙ্গের ঠিক কোথায় হয়েছে, ব্যাথা হচ্ছে বা দুর্গন্ধ বের হচ্ছে কিনা ইত্যাদিও গুরুত্বপূর্ণ। তাই আপনি সত্ত্বর কোন ভাল ইউরোলজিস্টের সাথে যোগাযোগ করুন। শুভেচ্ছা রইল। [মনে রাখবেন ছেলেদের ক্ষেত্রে যেকোন যৌনরোগের চিকিৎসার জন্য প্রথমে গন্তব্য ইউরোলজিস্ট।]
প্রশ্ন ২ঃ “মেয়েদের বীর্য” পেটে গেলে কি হয়?
উঃ প্রথমত মেয়েদের শরীরে বীর্য তৈরি হয়না, বীর্য একমাত্র পুরুষের সম্পত্তি। ছেলেদের যেমন মাসিক হয়না তেমনি মেয়েদের বীর্যও হয়না। যৌনত্তেজনার সময় মেয়েদের যৌনাঙ্গ থেকে যে রস বের হয় সেটা বীর্য নয় এবং আপনার “মেয়ে সঙ্গী” যদি সুস্থ থাকে তবে ওই রস আপনার পেটে গেলে কোনই ক্ষতি হবেনা। একইভাবে আপনার যদি কোন যৌনরোগ না থাকে তবে আপনার বীর্য “মেয়ে সঙ্গীর” পেটে গেলে তাতে তারও কোন ক্ষতি হবেনা বা সে প্রেগন্যান্ট হয়ে যাবেনা। সহবাসের সময় সঙ্গিনীর যোনি চোষা বা সেখান থেকে নিঃসৃত রস পান করাতে কোন ক্ষতি নেই, নির্দ্বিধায় পান করুন (যদি ভাল লাগে)। ওই রসের রাসায়নিক উপাদানসমূহ হল মূলত জল, প্রোটিন, গ্লুকোজ, ফ্রুকটোজ, অন্যান্য শর্করা, অ্যামাইনো এসিড ইত্যাদি। সাধারণত যৌন উত্তেজনার সময় যোনি, ভগাঙ্কুর এবং ভালভাতে রক্তচলাচল বৃদ্ধি পেলেই ওই রস ক্ষরিত হয়।
প্রশ্ন ৩ঃ আমার ২৩ বছর। আমি গত ২৩/৯/১৫ তে রাতে দু’বার এবং পরদিন ১বার হস্তমৈথুন করি (সাধারনত আমি ৭দিনে ১বার হস্তমৈথুন করতাম)। তারপর থেকে আমার লিংগ আর শক্ত হচ্ছে না। শেষরাতে স্বপ্নে দেখে আমার লিংগ ঠিক-ই শক্ত হয়। আমি জাগ্রত হয়ে আমার লিংগ পরিপূর্ণ শক্ত পাই। কিন্তু দিনের বেলা উত্তেজনা অনুভব করলে লিংগ শক্ত হয় না। দয়া করে সমাধান দিবেন।
উঃ চিন্তা করবেন না, আপনার কিছুই হয় নাই। শেষরাতে লিংগ শক্ত হওয়া থেকে এটা প্রমান হয় যে আপনার কোন শারীরিক সমস্যা নেই। রোজ রোজ পদ্মার ইলিশ খেলে যেমন ইলিশের প্রতিও আকর্ষণ কমে যায় তেমনি অতিরিক্ত যৌনচিন্তার ফলে হয়তো যৌনচিন্তা খনিকটা গা সওয়া হয়ে গেছে। তাই আপনার ঠিক পুরোমাত্রায় যৌন উত্তেজনা হচ্ছেনা। সাতদিন হস্তমৈথুন না করে থাকুন, দেখবেন ৭ দিন পর কেমন তর তর করে লিংগ উত্তেজিত হয়। এর সাথে সাথে উত্তেজিত হবার কিছু নতুন পদ্ধতি ব্যবহার করুন। যেমন চটি গল্প পড়তে পারেন বা এতদিন যেসব উত্তেজক মুভি দেখতেন সেগুলো ছেড়ে নতুন কিছু দেখুন। কিংবা হস্তমৈথুনের সময় অন্য কারও কথা ভাবুন। হস্তমৈথুনের পদ্ধতিতেও খানিকটা বৈচিত্র নিয়ে আসতে পারেন। রোজ শারীরিক এক্সারসাইজ করুন। শুভেচ্ছা রইল, অযথা চিন্তা করবেন না।
Spread the love
121 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উপদেষ্টা পরিষদ:

১। ২।
৩। জনাব এডভোকেট প্রহলাদ সাহা (রবি)
এডভোকেট
জজ কোর্ট, লক্ষ্মীপুর।

৪। মোহাম্মদ আবদুর রশীদ
ডাইরেক্টর
ষ্ট্যান্ডার্ড ডেভেলপার গ্রুপ

প্রধান সম্পাদক:

সম্পাদক ও প্রকাশক:

জহির উদ্দিন হাওলাদার

নির্বাহী সম্পাদক
উপ-সম্পাদক :
ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম সবুজ চৌধুরী
বার্তা সম্পাদক :
সহ বার্তা সম্পাদক :
আলমগীর হোসেন

সম্পাদকীয় কার্যালয় :

১১৫/২৩, মতিঝিল, আরামবাগ, ঢাকা - ১০০০ | ই-মেইলঃ dsangbad24@gmail.com | যোগাযোগ- 01813822042 , 01923651422

Copyright © 2017 All rights reserved www.deshersangbad.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com

Translate »