রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:২৪ অপরাহ্ন

শিরোনাম :
সাপাহারে ঐতিহাসিক ৭ই মার্চে থানা পুলিশের আনন্দ উদযাপন পবিপ্রবির স্তম্ভে ৩৬এফ -৬/এফ টি -৬ ভেঙে ফেলায় সব মহলে নিন্দা।  সাপাহারে ঐতিহাসিক ৭ই র্মাচ উপলক্ষে মুক্তিযোদ্ধা সমাবেশ অনষ্ঠিত দুই ঘন্টা অবরুদ্ধ করে রাখা হয় সারাদেশের ন্যায় শার্শা উপজেলা ঐতিহাসিক ৭ই মার্চ বিভিন্ন কর্মসূচী পালিত ভোটাধিকারের আন্দোলন অব্যাহত রাখার প্রত্যয়ে হানিফ বাংলাদেশীর মার্চ ফর ডেমোক্রেসি সমাপ্ত রৌমারী সীমান্ত দিয়ে ভারতে অবৈধ অনুপ্রবেশের দায়ে এক বাংলাদেশি আটক ইসলামপুরে কষ্টি পাথরের মূর্তিসহ আটক ৩  প্রধানমন্ত্রীর দৃস্টি আকর্ষণ তানোরে নৌকায় দিয়ে চাকরিচ্যুৎ ! ঐতিহাসিক ৭ মার্চ আজ সম্প্রতি এক সমীক্ষায় বিছানায় মেয়েরাই বেশি নোংরা বড় ধরনের দরপতনের মধ্যে কমেই যাচ্ছে স্বর্ণের দাম ৪১তম বিসিএসে যে ২৫ জন প্রিলিমিনারি দিতে পারছেন না শূন্য পদে ৫৬ জন নিয়োগ দিচ্ছে ডিএসসিসি ১৬৫০ কর্মকর্তার দ্রুত নিয়োগ চেয়ে মন্ত্রিপরিষদে চিঠি

 ময়মনসিংহের ত্রিশালে আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করতে বর্ধিত সভা


এনামুল হক,ময়মনসিংহ:-
আসন্ন ত্রিশাল পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী আলহাজ্ব নবী নেওয়াজ সরকারকে বিজয়ী করতে বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে।২৪ জানুয়ারী (রোববার) ত্রিশাল কাজী নজরুল ইসলাম অডিটরিয়ামে এ বর্ধিত সভা আয়োজন করা হয়।

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

তিনি বলেন,  শেখ হাসিনা যাকে পছন্দ করেছেন তাকেই বিজয়ী করতে হবে। এজন্য উপজেলা পর্যায়ে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে।

ত্রিশাল পৌরসভা আওয়ামীলীগের প্রার্থী নবী নেওয়াজ সরকার বলেন, আমি একজন বয়জৈষ্ঠ প্রার্থী এরপর আমার নির্বাচন করার মতো অবস্থা থাকবে না তাই আমি করজোর অনুরোধ করছি আপনারা আমাকে বিজয়ী করবেন।

আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, শোভা আকন্দ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুমা।
এছাড়া আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38368277
Users Today : 2877
Users Yesterday : 6910
Views Today : 15505
Who's Online : 39
© All rights reserved © 2011 deshersangbad.com/