মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
করোনায় ধস নেমেছে বৈদেশিক কর্মসংস্থানে এমসি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে যতো অভিযোগ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এক সফল রাষ্ট্রনায়কের প্রতিকৃতি জন্মদিনে দোয়া চেয়ে যা বললেন প্রধানমন্ত্রী স্বজন ও আইনজীবীদের সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ এমপি রতন ও তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব তাজউদ্দিন আহমদের বোনের ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর ভোট হবে ইভিএমে ঢাবি ছাত্রলীগ সভাপতিকে ক্যাম্পাসে দেখতে চায় না শিক্ষার্থীরা ঢাবি এলাকায় নুর, ড. কামাল ও আসিফ নজরুল অবা‌ঞ্ছিত তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোগে ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিরামপুরে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল কর্মসূচি কক্সবাজারের চকরিয়ায় ২ শিশু ভাই-বোন কে জবাই করে ও হাত কেটে হত্যার চেষ্টা! দেশের গন্ডি পেরিয়ে শেখ হাসিনা এখন বিশ্ব নন্দিত নেতা: রেজাউল করিম চৌধুরী পশ্চিম সুন্দরবনের অভয়ারন্যে পাঁচ জেলে আটক

রাজারহাটে বিশিষ্ট ব্যবসায়ী আ: গফুর আর নেই

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
তাংঃ ০৩-০৮-২০২০ ইং।।
কুড়িগ্রামের রাজারহাট উপজেলা সদর বাজারের বিশিষ্ট খাদ্য ব্যবসায়ী ও সমাজ সেবক আ: গফুর (৬৫) আর নেই (ইন্নাৃলিল্লাৃরাজেউন)। তিনি কয়েকদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। সোমবার(৩রা আগষ্ট) সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথিমধ্যে তিনি মৃত্যু কোলে ঢলে পড়েন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ২ কন্যা, ভাই-বোনসহ অসংখ্য বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার(৩রা আগষ্ট) বাদ আছর রাজারহাট ফাজিল মাদ্রাসা মাঠে তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে-উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দ্দী বাপ্পি, রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহের উদ্দিন ধনী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মো: আক্তারুজ্জামান, উপজেলা বিএনপির সভাপতি মো: আনিছুর রহমান, সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব আমজাদ হোসেন, সদর ইউপি চেয়ারম্যান মো: এনামুল হক, উপজেলা সদর বণিক সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক, প্রেসক্লাব রাজারহাট-এর উপদেষ্টা বাবু রামজীবন কুন্ডুসহ প্রেসক্লাব রাজারহাট-এর সভাপতি এস এ বাবলু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,প্রচার সম্পাদক এ.এস.লিমন শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।# (ছবি সংযুক্ত)

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37516564
Users Today : 1342
Users Yesterday : 7123
Views Today : 2581
Who's Online : 29
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone