শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৪০ অপরাহ্ন

শিরোনাম :
শার্শায় ফেনসিডিল ও প্রাইভেটকারসহ আটক ২ লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানোর প্রস্তাব মিনা পাল থেকে সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী সপরিবারে ভ্যাকসিনের ২য় ডোজ নিলেন আলমগীর সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট চলবে রোববার থেকে নতুন করে দেড় কোটি মানুষকে দরিদ্র করেছে করোনা রমজানে যেসব খাবার এড়িয়ে চলবেন ইলিয়াস আলী নিখোঁজের বিষয়ে নতুন তথ্য দিলেন আব্বাস বাতাসেও ছড়ায় করোনাভাইরাস নববর্ষে গণস্বাস্থ্যের উপহার ৬ ক্যাটাগরিতে ফি কমালো গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টার বাংলাদেশকে ৬০ লাখ ডোজ টিকা দিতে চায় চীনা কোম্পানি চীনকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলার প্রতিশ্রুতি সুগা ও বাইডেনের দুমকিতে ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি, স্লাইন ও বেড সংকট চরম ভোগান্তিতে রোগীরা।। আওয়ামী লীগে আদর্শিক নেতৃত্বের কবর   !  কবরী দেশকে ভালোবেসে ঋণী করেছেন : নতুনধারা

রাজারহাটে সাংবাদিকদের তীব্র নিন্দা

এ.এস লিমন, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি:
তাংঃ২৩-০৪-২০২০ইং।
কুড়িগ্রামের রাজারহাটে ‘গ্রাম বাংলার নিখুঁত খবরথ নামের একটি ফেসবুক আইডি থেকে প্রেসক্লাব রাজারহাটের সাধারণ সম্পাদক ও রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মো. যোবায়ের হোসেনের বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট অপপ্রচার চালার প্রতিবাদে রাজারহাট উপজেলার সকল সাংবাদিকবৃন্দসহ সচেতন মহল এর তীব্র নিন্দা জ্ঞাপন করেছে। গত ২২ এপ্রিল ‘গ্রাম বাংলার নিখুঁত খবরথ আইডি থেকে রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউপির সোনার জুম্মা গ্রামে রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার যোবায়ের হোসেন ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও কুড়িগ্রাম জেলা মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)থর সহ-সভাপতি মো. রফিকুল ইসলামের অনুমতি সাপেক্ষে ড্রেজার ও সিজার মেশিন দিয়ে বালু উত্তোলনের জমজমাট ব্যবসা এবং পুকুর খনন করে রাস্তা ভরাট করার শিরোনামের সোস্যাল মিডিয়ায় একটি অপপ্রচার চালায়।
এছাড়াও উক্ত ফেসবুক আইডি থেকে দীর্ঘদিন থেকে প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলামের নামে বিভিন্ন আজে-বাজে লেখা পোষ্টসহ নানাবিধ কুৎস্যা রটিয়ে আসছিল। উক্ত অপ-প্রচারের কারণে প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার মো. যোবায়ের হোসেনের সম্মান ক্ষুন্ন হওয়ায় প্রেসক্লাব রাজারহাট এর সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম গত ২২ এপ্রিল রাতে রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন। ডায়েরি নং-৮৭০, তাং-২২-০৪-২০২০ ইং।
এ ঘটনায় ২৩ এপ্রিল বিকালে প্রেসক্লাব রাজারহাট কার্যালয়ে এক জরুরী প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রেসক্লাব সভাপতি এস.এ বাবলু তার বক্তব্যে বলেন, আমাকে জড়িয়েও বিভিন্ন সময়ে অনুরূপভাবে মানহানিকর পোষ্ট ফেসবুক ওই আইডি থেকে করা হয়েছে বলে জানতে পেরেছি। আমিও শীঘ্রই আইনের আশ্রয় নেব।
এ ঘটনায় ওই আইডি পরিচালনাকারীকে চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানিয়ে বক্তব্য রাখেন-প্রেসক্লাবের সাবেক সভাপতি এ. টি. এম. সাজেদুর রহমান মন্ডল চাঁদ, বর্তমান সহসভাপতি আলতাফ হোসেন সরকার, এম. আজিজুল হক, যুগ্ম সা. সম্পাদক প্রহলাদ মন্ডল সৈকত, সাংগঠনিক সম্পাদক প্রভাষক মো. এনামুল হক, কোষাধ্যক্ষ এনামুল হক, দপ্তর সম্পাদক এমতিয়াজুল ইসলাম লাভলু, প্রচার সম্পাদক এ.এস লিমন, সিনিয়র সদস্য লুৎফর রহমান আঁশু, সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিটন, প্রেসক্লাবের সদস্য রনজিৎ কুমার রায়, প্রভাষক মুকুল নারায়ণ কোঙর, প্রভাষক নুরআলম বসুনীয়া, জাহাঙ্গীর আলম, মোশাররফ হোসেন, এনামুল হক সরকার, মাহফুজার রহমান মনু, মঞ্জুরুল ইসলাম (মজিদুল), তৌহিদুর রহমান, আবুনুর আহম্মেদ রাশেদ, রুবেল আহম্মেদ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আব্দুস ছালাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইমতিয়াজ আহমেদ এন্তাজুল, সুমন কুমার রায় প্রমূখ। #

Please Share This Post in Your Social Media

২১

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38449543
Users Today : 1167
Users Yesterday : 1193
Views Today : 9888
Who's Online : 32
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone