রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
সম্প্রতি এক সমীক্ষায় বিছানায় মেয়েরাই বেশি নোংরা বড় ধরনের দরপতনের মধ্যে কমেই যাচ্ছে স্বর্ণের দাম ৪১তম বিসিএসে যে ২৫ জন প্রিলিমিনারি দিতে পারছেন না শূন্য পদে ৫৬ জন নিয়োগ দিচ্ছে ডিএসসিসি ১৬৫০ কর্মকর্তার দ্রুত নিয়োগ চেয়ে মন্ত্রিপরিষদে চিঠি অভিযোগ সাবেক ইউএনও’র বিরুদ্ধে: বন্ধ নির্মাণকাজ অভয়নগরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর গৃহহীনদের বসতঘর নির্মাণে অনিয়ম বেনাপোলে ৫কেজি ভারতীয় গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক বেনাপোলে বাস-প্রাইভেট মুখোমুখি সংঘর্ষে আহত-৫ সাপাহারে হাঁপানিয়া সীমান্তে বিজিবির হাতে আটক-১০ আজীবন সদস্য সম্মাননা পেলেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ ঐতিহাসিক ৭ মার্চের ৫০তম বর্ষে কবি নির্মলেন্দু গুণের কবিতা থেকে গান উদ্বোধন খানসামায় সাদা সোনা খ্যাত রসুনের বাম্পার ফলন হলেও দাম নিয়ে শঙ্কায় চাষীরা রৌমারীতে বিনামূল্যে কৃষকদের মাঝে ‘পাওয়ার থ্রেসার’ বিতরণ বেনাপোল স্থলবন্দরের অন্যতম সংগঠনের নির্বাচনে ভোট গ্রহন চলছে শান্তিপূর্ণ ভাবে পলাশবাড়ীতে স্ত্রী’র কন্যা সন্তান হওয়ায় ১৪ দিনের মাথায় তালাকপ্রাপ্তা স্ত্রী’কে বিয়ে. অতঃপর

রাণীশংকৈলে সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

SAMSUNG CAMERA PICTURES

রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধি ঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সা’দ গ্রুপের জেলা ইজতেমাকে কেন্দ্র করে সৃষ্ট ঘটনা নিয়ে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছেন পুলিশ সুপার মো. মনিরুজ্জামান। ২১ আগষ্ট বিকালে রাণীশংকৈল থানা চত্তরে মত বিনিময় অনুষ্ঠিত হয়।
জেলা সুপার বলেন, রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তিন দিন ব্যাপী জেলা ইজতেমা একটি ধর্মীয় কর্মসূচী। এব্যাপারে আমাদের সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। আইন বহির্ভূত কোন কাজ সহ্য করা হবেনা। দায়ীত্ব কর্তব্যের জায়গা থেকে যে কোন বেআইনি কাজকে শক্ত হাতে প্রতিহত করতে হবে। এছাড়াও জেলা ইজতেমা কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই শেষ হোক এজন্য তিনি সাংবাদিক, প্রশাসনিক ও সকল জনতার সহযোগিতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজ, মো. আব্দুল্লাহ, মো. সামিউল, চাইলাউ, রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আঃ মান্নান প্রমুখ।
সা’দ গ্রুপের আয়োজনে তিন দিন ব্যাপী জেলা ইজতেমাকে প্রতিহত করার জন্য অন্য একটি গ্রুপ প্রতিবাদ ও মানব বন্ধন কর্মসূচী পালন করে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি পেশ করে। তাদের চক্রান্তকে প্রতিহত করার জন্য প্রশাসনিক তৎপরতা জোরদার করা হয়েছে বলে জানান হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38366214
Users Today : 814
Users Yesterday : 6910
Views Today : 3176
Who's Online : 24
© All rights reserved © 2011 deshersangbad.com/