শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৫১ অপরাহ্ন

শিরোনাম :
মুসলিম প্রধান ১৩ দেশের ভিসা বন্ধ করল আমিরাত বিশ্বে করোনায় আক্রান্ত ৬ কোটি ৭ লাখ ছাড়াল ভারতে ঘূর্ণিঝড় নিভার হানা বাস-ট্রাক সংঘর্ষে ৪১ শ্রমিকের মৃত্যু কাশ্মিরে বিদ্রোহীদের গুলিতে দুই ভারতীয় সেনা নিহত আ. লীগের মধ্যে কিছু হাইব্রিড নেতাকর্মী ঢুকে পড়েছে: মির্জা আজম বঙ্গবন্ধুর সমাধিতে নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা ভ্যাকসিন আসার সাথে সাথেই বাংলাদেশ পাবে এক বাংলাদেশির নামে সিঙ্গাপুরে শত শত কোটি টাকার সন্ধান নতুন আতঙ্ক ধুলা করোনা মোকাবিলায় ২১টি প্রণোদনা প্যাকেজ ঘোষণা আবাসিকে নতুন গ্যাস সংযোগ পাবেন গ্রাহকরা পাথরঘাটা উপজেলার ভূমি অফিস পরিদর্শনে ডিএলআরসি : এলডি ট্যাক্স সফটওয়ারের ৩য় পর্যায়ের পাইলটিং কার্যক্রম বাস্তবায়নে প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্নের নির্দেশ নিয়োগবিধি সংশোধন করে বেতন বৈষম্য নিরসনের দাবিতে বন্দরে স্বাস্থ্যকর্মীদের কর্মবিরতি পালণ তারেক রহমান এর ৫৬তম জন্মদিন উপলক্ষে গাবতলী কাগইলে বিএনপি ও অঙ্গদল উদ্যোগে দোয়া মাহফিল

রানার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রীকে স্মারকলিপি 

আইয়ুব রানার বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রী বরাবর অনলাইন প্রেস ইউনিটির স্মারকলিপি প্রদান করেছে। ২১ অক্টোবর বিকেল ৪ টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে স্মারকলিপি প্রদান করেন  অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী ও সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। এসময় মিথ্যে মামলায় জেল-জুলুমের শিকার অনলাইন প্রেস ইউনিটির ভাইস চেয়ারম্যান, কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি ও অর্ধসাপ্তাহিক সুবাণীর সম্পাদক আইয়ুব রানা সহ ইউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে অনলাইন প্রেস ইউনিটি কার্যালয়ে এক আলোচনা সভায় কলামিস্ট মোমিন মেহেদী বলেন, গত ২০১৭ সালের ১৪ নভেম্বর কালিয়াকৈর প্রেসক্লাব-এর সভাপতি ও অনলাইন প্রেস ইউনিটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান সংবাদযোদ্ধা আইয়ুব রানার বেলায় ঘটেছিলো। বিনা অপরাধে দেশ-মানুষ-মাটির জন্য নিবেদিত সংবাদযোদ্ধাকে একরকম উপযাজক হয়ে গ্রেফতার করে র‌্যাব-১-এর একটি টিম। কি কারণ ছিলো? জানতে গেলে পাওয়া যায় যে তথ্য, তা হলো- আদিবাসী নেতা বীরমুক্তিযোদ্ধা উসিট ¤্রং এবং তাঁর স্ত্রী রাখাইন রাজ্যের নারী নেত্রী ¤্রারাজা লেইন ওরফে ম্যাম্যা’র সাথে আইয়ুব রানার ফোনে যোগাযোগ ছিলো। তাদের সাথে একজন সংবাদযোদ্ধা হিসেবে আইয়ুব রানার যোগাযোগ থাকাকে কেন রাষ্ট্রদ্রোহ ভাবা হচ্ছে বা কেন নির্মমভাবে দিনের পর দিন হয়রানি করা হচ্ছে আইয়ুব রানার মত একজন নিরাপরাধ দেশপ্রেমিককে তা অন্তত আমার বোধগম্য হচ্ছে না। যেখানে তিনি নিরলস স্বাধীনতার পক্ষে থেকে বর্তমান মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক-এর এলাকা কালিয়াকৈর-এর একটি ইউনিয়ন আওয়ামী লীগেরও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান-সংবাদযোদ্ধা হওয়ার পরও কেন নতুন প্রজন্মের জনপ্রিয় মুখ আইয়ুব রানাকে দীর্ঘ ৯ মাস জেলের অন্ধকারে কাটাতে হয়েছে? প্রশ্নটা স্বয়ং প্রধানমন্ত্রীকে করছি। কেননা, তিনি বর্তমান বাঙালি জাতির অভিভাবক। আর অভিভাবকের কাছে প্রশ্নের পাশাপাশি স্বাধীনতার স্বপক্ষের প্রতিনিধি হিসেবে চাই অনতিবিলম্বে আপনি নিবেদিত সংবাদযোদ্ধা আইয়ুব রানার বিরুদ্ধে আনিত অভিযোগ থেকে মুক্তি দিয়ে এই মামলা থেকে সম্পূর্ণরুপে অব্যহতির ব্যবস্থা করুন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37864791
Users Today : 2653
Users Yesterday : 2178
Views Today : 14220
Who's Online : 39
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone