শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
প্রথম ধাপে ৩৭১ ইউনিয়ন পরিষদে ভোট ১১ এপ্রিল পাপুলের আসনে ভোট ১১ এপ্রিল এইচ টি ইমামের বর্ণাঢ্য জীবন শাস্তি পেলেন জামালপুরের সেই বিতর্কিত ডিসি চলে গেলেন এইচ টি ইমাম মূলধন সংকটে পড়েছে ১০ ব্যাংক বীর মুক্তিযোদ্ধা হাবিবউল্লাহ জাহিদ (মিঞা) স্বরণে – – – – সাফাত বিন ছানাউল্লাহ্ তানোরে মেয়রের  গণসংবর্ধনায় গণরোষ  !  রাজারহাটে মুক্তিযোদ্ধা পরিবারের সংবাদ সম্মেলন চসিক মেয়রের সাথে ভারতীয় সহকারী হাই কমিশনারের সাক্ষাৎ রাজশাহী মতিহার থানার প্রাকাশ্য চাঁদাবাজীর নেপথ্যের কারিগর কে এএসআই ফিরোজ ৭ই মার্চের ভাষন পৃথিবীর শ্রেষ্ঠ ভাষন —আফতাব উদ্দিন সরকার এমপি রৌমারীতে সাংবাদিক পরিবারের জমি দখলের অভিযোগ “ভারত ভাগে বাংলার বিয়োগান্তক ইতিহাস” বইয়ের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত সাঁথিয়ায় মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত পুড়ে গেছে ২ টি ঘর,২টি ষাঁড়,১৩টি ছাগল

রায়পুরা থেকে আর্শিনগর রাস্তার দূরবস্তাঃ ভোগান্তিতে যাত্রীরা।।

 


নরসিংদীর (রায়পুরা) থেকেঃ জহির উদ্দিন আহমেদ।।
বর্তমান রাস্তার দুরবস্তার প্রকৃত উদাহরন নরসিংদী জেলার আরশীনগর থেকে রায়পুরার রাস্তাটির কথা উল্লেখ না করলেই নয়। রাস্তাটির দুরবস্তার দরুণ যাত্রীরা নাজেহাল হচ্ছেন প্রতিনিয়ত।

রাস্তাটি বর্তামানে ভাঙ্গাচোরা অবহেলিত অবস্থায় রয়েছে। এই রাস্তা দিয়ে প্রতিদিন হাজারো মানুষ যাতায়াত করছেন ভোগান্তির শিকার হয়ে। বর্তমানে রাস্তার পাশ দিয়ে বিভিন্ন ড্রেনের কাজ চলার কারনে রাস্তার পরিস্থিতি আরো অবনত।

রায়পুরা থেকে আরশীনগর রাস্তাটি দীর্ঘদিন সংস্কারের অপেক্ষায় থাকলেও তা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আসেনি। আরশীনগর থেকে রায়পুরা পৌঁছাতে বর্তমানে সময় লাগ ৫৫ থেকে ৬৫ মিনিট যা  পূর্বে সময় লাগতো ২৫ থেকে ৩০ মিনিট।  ঘড় থেকে সময় ধরে বেরুলে নির্ধারিত সময়ে গন্তব্যেস্থলে পৌঁছানে হয়ে পড়ে অসম্ভব।

ভাঙ্গাচোরা রাস্তার দরুন অধিকাংশ সময় যানজটের কবলে পড়তে হয়। শিকার হতে হয় প্রচন্ড ধুলাবালি; তাছাড়া মাত্রাতিরিক্ত ঝাঁকুনির ফলে শারীরিক ও মানসিকভাবে কর্মস্পৃহা হারিয়ে ফেলে অনেকে। পরিবহন মালিকদেরও অভিযোগের শেষ নেই। রাস্তার বেহাল অবস্থার কারনে তাদের লোকসান গুনতে হচ্ছে প্রতিনিয়ত। রাস্তা খারাপের দরুন এবং সুষ্ট যানজটে তাদের ট্রিপ সংখ্যা যেমন কম হচ্ছে তেমনি গাড়িও নষ্ট হচ্ছে প্রায়শ। বড় অঙ্কের আর্থিক ক্ষতিতে পড়তে হচ্ছে মালিকদের।

এ অবস্থায় চরম ভোগান্তির শিকার হচ্ছে এই রাস্তায় যাতায়াতকারী মানুষেরা। সংশ্রিষ্ট কর্তৃপক্ষ দ্রুত বিষয়টির উপর নজর দেবে, এই প্রত্যাশা সকলের।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38354219
Users Today : 862
Users Yesterday : 6146
Views Today : 3200
Who's Online : 19

© All rights reserved © 2011 deshersangbad.com/