বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
গবে’ষণা বলছে মো’টা মানুষের মনই অনেক বেশি সুন্দর! মেয়ে’রা কে’নো বি’বাহি’ত ছে’লেদে’র প্রতি আ’কৃষ্ট হয় শী’তে বি’য়ে করলে যেসব সু’বিধা, জানলে দ্রু’ত বি’য়ে ক’রতে চা’ইবেন! এইখানে এক নদী ছিল, স্পষ্ট দেখা যায় দু’টি বয়া। ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি রিয়ান, সম্পাদক ফাহিম আদালতে বিচারককে ঘুষ দেয়ার চেষ্টা, এসআই ক্লোজড তানোরে সার্ভার জটিলতায় অনলাইন কার্যক্রম বন্ধ ডেপুটি অ্যাটর্নি জেনারেল রুপাকে দুদকে জিজ্ঞাসাবাদ প্রধানমন্ত্রীর কাছে মির্জা কাদেরের বিচার চান নিক্সন দীর্ঘদিনের প্রেম, বিয়ের পরের দিনই কেনো লাশ হলো তন্বী তিন স্ত্রীকে সঙ্গে নিয়ে আরেক স্ত্রীর জন্য ভোট চাইছেন তিনি শেষবারের মতো হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প শপথ নিলেন বাইডেন-কমলা জামালপুরে জীবনের নিরাপত্তা চেয়ে ভাইদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন চিলাহাটি ফায়ার স্টেশন নির্মানের সোয়া দুই বছরেও চালু হয়নি কার্যক্রম

রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো : অমিত শাহ

আন্তর্জাতিক ডেস্ক : দক্ষিণ ভারতের প্রাচীন শহর হায়দরাবাদ সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারে এসে তেলেঙ্গানা রাজ্যের ক্ষমতাসীন দল টিআরএস ও আসাদউদ্দিন ওয়েসির দল ‘এমআইএম'(মিম) কে নিশানা করলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সাবেক সভাপতি অমিত শাহ। রোববার হায়দরাবাদে একটি রোড শোয়ে অংশ নেন অমিত শাহ।

রোড শোয়ের পর সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে তিনি তীব্র আক্রমণ করেন মিমকে। ভারত থেকে বাংলাদেশি মুসলিম ও রোহিঙ্গা উদ্বাস্তু বিতাড়ন প্রসঙ্গে অমিত শাহ বলেন, আমি যখন অনুপ্রবেশকারী বাংলাদেশি মুসলিম ও রোহিঙ্গাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলি তখন সংসদে কারা হল্লা করে! কারা ওদের পক্ষ নিয়ে কথা বলে! তখন তো হায় তওবা শুরু হয়ে যায়। ওদের লিখিত দিতে বলুন, কোনও রকম হল্লা করবেন না। তারপর দেখছি।

প্রসঙ্গত, সম্প্রতি ওয়েসি মন্তব্য করেন, রোহিঙ্গারা যদি অবৈধ অনুপ্রবেশকারী হয় তাহলে অমিত শাহ কী করছেন! ওয়েসির ওই মন্তব্যেরই জবাব দিলেন শাহ। এদিন অমিত শাহ আরও বলেন, হায়দরাবাদকে ‘নবাব, নিজাম কালচার’ থেকে বের করে আনবো। এবার সিটি কর্পোরেশন নির্বাচনে জয়ী হবে এনডিএ প্রার্থীরা। মেয়র হবে বিজেপির। আধুনিক শহর হবে হায়দরাবাদ।

হায়দরাবাদের রোড শো-এ মানুষের উত্সাহ দেখে উত্সাহিত অমিত শাহ। তিনি বলেন, মানুষের এই উত্সাহ দেখে মনে হচ্ছে এবার হায়দরাবাদের মেয়র হবেন বিজেপি থেকেই। হায়দরাবাদ একটি আইটি সিটি হতে পারত কিন্তু তাকে পিছিয়ে রাখা হয়েছে। শহরের পুরসভায় পরিকাঠামোর উন্নয়ন করে সর্বভারতীয় মানের করে তোলা হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38163179
Users Today : 1239
Users Yesterday : 5456
Views Today : 3918
Who's Online : 78
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone