বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:১২ অপরাহ্ন

শিরোনাম :
ক্রয় কমিটিতে কৃষক সংগঠন প্রতিনিধিকে স্থান দেওয়ায় ইসলামপুরে কৃষকলীগের আনন্দ মিছিল মা ও মেয়ের একসাথে মিলে বিয়ে বাণিজ্য, নিঃস্ব ১৫ যুবক প্রতিবার ২০ টাকা করে দিয়ে প্রতিদিন ধর্ষণ করত ৪র্থ শ্রেণির ছাত্রীকে স্ত্রীকে দিয়ে ‘বিয়ের ফাঁদ’ পেতে কোটিপতি পুলিশ কর্মকর্তা বাংলাদেশের ‘রহস্যময়’ জাহাজের দেখা মিললো নিষিদ্ধ নর্থ সেন্টিনেল দ্বীপে ইতিহাসের আজকের দিনটি (২৫ নভেম্বর) ক্যাম্পাসের নির্জনে নিয়ে একাধিকবার ধর্ষণ, ৮ মাসে দুবার গর্ভবতী রাশিচক্রের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (২৫ নভেম্বর) ঘূর্ণিঝড় ‘নিভার’ উত্তর-পশ্চিমে এগোতে পারে দেশের বাজারে কমে গেছে স্বর্ণের দাম ক্রয় কমিটিতে কৃষক সংগঠন প্রতিনিধিকে স্থান দেওয়ায় ইসলামপুরে কৃষকলীগের আনন্দ মিছিল ঝালকাঠিতে ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক খানসামায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত এমপি ফরিদুল হক খান দুলাল ধর্মপ্রতিমন্ত্রী হওয়া ইসলামপুরে আনন্দ মিছিল বেনাপোলে শীতের আমেজে ফুটপাতে পিঠা বিক্রির ধুম পড়েছে

রৌমারীতে দরিদ্র অসহায় ১১০১ জনের মাঝে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে অর্থ বিতরণ

বেলাল হোসেন রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রাম জেলার রৌমারীতে প্রতিবন্ধির খানাপ্রধান, তালাকপ্রাপ্ত, বিধবা, স্বামী পরিত্যক্ত, বাড়িভাঙ্গা, ল্যট্রিন মেরামত ও টিউবওয়েল মেরামতের জন্য দরিদ্র অসহায় ১১০১ জনের মাঝে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে অর্থ বিতরনের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) সকালের দিকে ৩নং বন্দবেড় ইউপি চেয়ারম্যান কবির হোসেনের সভাপতিত্বে সলিডারিটির ইকো প্রকল্প অর্থায়নে কেয়ার বাংলাদেশ চরশৌলমারী ও বন্দবেড় ইউনিয়নের কুটিরচর স্কুল এন্ড কলেজে এ উদ্বোধন করা হয়। এতে চরশৌলমারী ও বন্দবেড় ইউনিয়নের মাল্টিপারপাসের অন্তর্ভুক্ত করন ৭৫০ জন সদস্যদের মাঝে ৩ হাজার টাকা, তালাকপ্রাপ্ত, প্রতিবন্ধি, বিধবা, স্বামী পরিত্যক্ত ৭৮ জনকে ৪ হাজার টাকা, বন্যায় ভেঙ্গে যাওয়া বাড়ি মেরামতের জন্য ২ শত জনকে ৫ হাজার টাকা, ল্যাট্রিন মেরামতের জন্য ৩৫ জনকে ৩ হাজার টাকা ও টিউবওয়েল মেরামতের জন্য ৮ জনকে ২ হাজার ৫শত টাকা করে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আর্থিক অনুদান দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,৬নং চরশৌলমারী ইউপি চেয়ারম্যান কেএম ফজলুল হক মন্ডল, ৩নং বন্দবেড় ইউপি চেয়ারম্যান কবির হোসেন, সলিডারিটির প্রজেক্ট অফিসার রফিকুল ইসলাম প্রমূখ।

বন্দবেড় ইউপি চেয়ারম্যান কবির হোসেন বলেন, আমার ইউনিয়নটি নদী ভাঙ্গন এলাকা হওয়ায় হতদরিদদ্রের সংখ্যা অনেক বেশি। ঘরবাড়ি নদী গর্ভে ভেঙ্গে যাওয়ায় অনেকেই নিঃস্ব হয়ে গেছে। আজকে সলিডারিটির ইকো প্রকল্পের অর্থায়নে কেয়ার বাংলাদেশ’র ১১০১ জনকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অর্থ দেওয়ায় ওই পরিবারগুলোর অনেক উপকার হয়েছে। আমি আশা করি, যে পরিবারগুলো বাদ পড়েছে আগামীতে তাদেরকেও এই প্রকল্পের অন্তর্ভক্ত করা হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37858711
Users Today : 3052
Users Yesterday : 1512
Views Today : 11369
Who's Online : 26
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone