শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
রংপুরে আল্লাহ তায়ালার গুণবাচক ৯৯ নামের স্তম্ভ কার্ডেও ডলার এনডোর্সমেন্ট করতে হবে সপ্তাহে কতবার সহবাস করবেন? পাকিস্তানি সুন্দরীদের ছবি দেখলে মাথা ঘুরে যাবে সুন্দরবনে বাঘের আক্রমণ, নিখোঁজ তিনজন পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ ঘন কুয়াশা মহাসড়কে তীব্র যানজট বিদ্যুতের ভয়াবহ আগুনে দুই সন্তানহ স্বামী-স্ত্রী নিহত হেসে খেলে ওয়ানডে সিরিজ জয় সুপার লীগের সেরা তিনে বাংলাদেশ টাইগারদের সিরিজ জয়ে প্রধানমন্ত্রীর অভিনন্দন ক্রিসতং অভিযান করোনায় আক্রান্ত জিদান নির্বাচনে জয়ী স্বামীকে কাঁধে নিয়ে পুরো গ্রাম ঘুরলেন স্ত্রী রাশিয়ার সঙ্গে পরমাণু চুক্তির মেয়াদ বাড়াতে চান বাইডেন মরণঘাতী ২০২০ সাল! মহামারী করোনা ভাইরাসের কবলে আলেম সমাজ

র‍্যাবের নজরদারিতে সাহেদ, যেকোনো সময় গ্রেফতার

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমকে গ্রেফতার করতে একাধিক টিম কাজ করছে। তিনি যেকোনো সময় গ্রেফতার হতে পারেন বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার রাতে এ তথ্য জানান র‌্যাবের মুখপাত্র ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ।

এর আগে, বিভিন্ন ধরনের অনিয়ম-প্রতারণার অভিযোগে সোমবার (৬ জুলাই) রিজেন্ট হাসপাতালের মিরপুর ও উত্তরা শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে হাসপাতাল থেকে আট কর্মকর্তাকে আটক করা হয়। পরদিন এই আটজন ও সাহেদসহ মোট ১৭ জনের নামে মামলা করে র‌্যাব। মামলায় গ্রেফতার সবাইকেই রিমান্ডে নেয়া হয়েছে। সাহেদসহ বাকিদের ধরতে অভিযান চলছে।

এদিকে গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর নাখালপাড়া এলাকা থেকে সাহেদের ঘনিষ্ঠ সহযোগী তারিক শিবলীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদেই তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। শুক্রবার তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়া হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38177338
Users Today : 2003
Users Yesterday : 7862
Views Today : 5194
Who's Online : 52
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone