বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৯:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
অবসর সুবিধা স্থগিত বা প্রত্যাহার হবে যেসব কারণে স্বপ্নদোষ বা স্বামী স্ত্রীসহবাসের পর গোসল না করে সেহেরি খেলে কি রোজা হবে? ডা. মামুন এর প্রতারণার শেষ কোাথায়? : লক্ষ্মীপুর পরিবার পরিকল্পনা বিভাগের চিকিৎসা সেবা ব্যাহত ঋণের জন্য ব্যাংকে উপেক্ষিত ছোট উদ্যোক্তারা করোনার সংক্রমণ ১৪ এপ্রিল থেকে যেভাবে পাওয়া যাবে ব্যাংকিং সেবা বঙ্গবন্ধু স্টেডিয়ামে ডাবের খোসায় গর্ত ভরাট‍! নিয়মিত পর্নো ভিডিও দেখতেন শিশুবক্তা রফিকুল আইপিএল নিয়ে জুয়ার আসর থেকে আটক ১৪ কারাগারে কেমন কাটছে পাপিয়ার দিনকাল এক ঘুমে কেটে গেলো ১৩ দিন! কেউ ‘কাজের মাসি’, কেউবা ‘সেক্সি ননদ-বৌদি’ ৬৪২ শিক্ষক-কর্মচারীর ২৬ কোটি টাকা ছাড় করোনায় আরো ৬৯ জনের মৃত্যু, আক্রন্ত ৬০২৮ বাংলাদেশে করোনা টানা তিনদিন রেকর্ডের পর কমল মৃত্যু, শনাক্তও কম করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

লকডাউনে থেকে ৫ দিনে ৩ বার খাট ভাঙল বরিশালের নব দম্পতি

করোনার প্রভাবে সবাই জর্জরিত। সারা বিশ্বে মহামারীর আকার ধারন করেছে করোনা ভাইরাস। করোনা ভাইরাসের মারণ থাবা বহু মানুষের প্রা’ণ কেড়ে নিয়েছে। আ’ক্রান্তের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। সারা বিশ্বে এখনও পর্যন্ত করোনা আ’ক্রান্তের সংখ্যা ৭ লক্ষ ছাড়িয়েছে। এর মধ্যে মৃ’ত্যু হয়েছে ৩৪ হাজারের। বিশ্বের বাকি দেশগুলোর মত ভারতেও দিনে দিনে বেড়ে চলেছে করোনা আ’ক্রান্তের সংখ্যা।


এই পরিস্থিতিতে সারা দেশ জুড়ে জারি করা হয়েছে লকডাউন। ভারত সহ সমস্ত দেশেই লকডাউন জারি হয়েছে করোনা রুখতে। সমস্ত গণপরিবহন ব্যবস্থা বন্ধ করে দেওয়া হয়েছে। স্কুল কলেজ থেকে শুরু করে অফিস সবই বন্ধ রয়েছে। বিনোদন জগতও বাদ যায়নি এই লকডাউনের থেকে। সেলিব্রেটি থেকে সাধারন মানুষ সবাই এখন চরম সংকটে দিন কা’টাচ্ছে। অর্থনৈতিক ভাবে ক্ষ’তির সম্মুখীন সকলেই।


লকডাউনের ফলে সকলেই গৃহবন্দী। কাজকর্ম বাড়ি থেকেই চলছে। যোগাযোগ ব্যবস্থা স্তব্ধ হয়ে গেছে। এখন যোগাযোগের মাধ্যম শুধু ইন্টারনেট। সকলেই হোম কোয়ারাইন্টিনে দিন কা’টাচ্ছে। এই হোম কোয়ারাইন্টিন বিনোদনের নতুন খোড়াক হয়ে দাঁড়িয়েছে এক নব দম্পতির কাছে।

লকডাউনে সবই বন্ধ, সিরিয়ালের শুটিং থেকে শুরু করে সিনেমা হল বন্ধ। ঘরে বসে সবাই বি’ধ্বস্ত, যেন সময় কাটছেই না কারন নেই সিরিয়ালের নতুন এপিসোড, চারিদিকে শুধু করোনা নিয়েই খবর , এই পরিস্থিতিতে বরিশালের নব দম্পতির বিনোদনের খোঁড়াক একটু আলাদা।

সাইমুন ও মিম বরিশালের নব দম্পতি, সদ্য বিয়ে হয়েছে হানিমুনের সুযোগ হয়নি কারন করোনা , সব লকডাউন। তার উপর সাইমুন প্রবাসী সেই কারনে একপ্রকার বাধ্য হয়েই তাকে হোম কোয়ারাইন্টিনে থাকতে হচ্ছে। আর এই কোয়ারেন্টিনে থাকার সময় তারা একটা নতুন রেকর্ড গড়ে ফে’লেছে। কোয়ারেন্টিনের পাঁচ দিনে তারা তিনবার খাট ভেঙ্গে ফে’লেছে। বিয়ের পর এই রেকর্ডটা গড়ে ফে’লেছে ওই দম্পতি যা রীতিমত ভাইরাল হয়েছে প্রতিবেশীদের কাছে । প্রতিবেশী জানিয়েছে তারা ৩ বার খাট ভেঙ্গে ফে’লেছে কারন খাট পাল্টাতে গিয়ে ধরা পড়ে গেছে প্রতিবেশীদের কাছে। এই ঘটনা সামনে আসার পর লজ্জায় আর বাড়ি থেকেই বেরোয়নি ওই নব দম্পতি।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38444935
Users Today : 549
Users Yesterday : 1341
Views Today : 5615
Who's Online : 36
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone