শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:০৫ অপরাহ্ন

শিরোনাম :
মিনা পাল থেকে সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী সপরিবারে ভ্যাকসিনের ২য় ডোজ নিলেন আলমগীর সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট চলবে রোববার থেকে নতুন করে দেড় কোটি মানুষকে দরিদ্র করেছে করোনা রমজানে যেসব খাবার এড়িয়ে চলবেন ইলিয়াস আলী নিখোঁজের বিষয়ে নতুন তথ্য দিলেন আব্বাস বাতাসেও ছড়ায় করোনাভাইরাস নববর্ষে গণস্বাস্থ্যের উপহার ৬ ক্যাটাগরিতে ফি কমালো গণস্বাস্থ্য ডায়ালাইসিস সেন্টার বাংলাদেশকে ৬০ লাখ ডোজ টিকা দিতে চায় চীনা কোম্পানি চীনকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলার প্রতিশ্রুতি সুগা ও বাইডেনের দুমকিতে ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি, স্লাইন ও বেড সংকট চরম ভোগান্তিতে রোগীরা।। আওয়ামী লীগে আদর্শিক নেতৃত্বের কবর   !  কবরী দেশকে ভালোবেসে ঋণী করেছেন : নতুনধারা রত্নগর্ভা মুনজুরা চৌধুরীর দাফন সম্পন্ন বড়াইগ্রামে কৃষি জমিতে পুকুর খনন, ৫০ হাজার টাকা জরিমানা

লক্ষীপুর -২ সাংসদ পাপুলুর সহধর্মীনি সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সেলিনা ইসলাম খাদ্য সহায়তা

এই দুযোর্গককালীন পরিস্থিতিতে করোনা ভাইরাসের (কোভিড ১৯) ঝুঁকি উপেক্ষা করে জীবনের ঝুকি নিয়ে খাদ্য সহায়তা (ত্রান) উপহার পৌছে দিলেন সাংসদ মোহামমদ শহিদ ইসলাম (পাপুল), (লক্ষীপুর -২) এর সহধর্মীনি সংরক্ষিত মহিলা আসনের সাংসদ মানবিক রাজনৈতির প্রতিক সেলিনা ইসলাম সিআইপি। সাংসদের কন্যা ও খাদ্য সামগ্রীর (সবজি) উপহার পৌছাচেছন।

সাংসদের এই দৃঢ়তা, একাগ্রতা, একনিষ্ঠতা, দূরদর্শীতা,প্রজ্ঞা ও ইস্পাতদৃঢ় মানসিকতা ও মানবিক গুণাবলি এর প্রত্যেক জন্য তিনি অতুলনীয়।

রমজান শুরু থেকেই প্রতিদিন নিজে বিভিন্ন বাড়ী বাড়ী ও ইউনিয়নে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। এমন অভুতপূর্ব দৃশ্যই দেখা গেলো লক্ষীপুর -২ এর আসনের বিভিন্ন গ্রামে। নিজস্ব অর্থায়নে তিনি ছুটছেন বাড়ি বাড়ি, বিশেষ করে অসহায়দের দ্বারে দ্বারে। প্রতিদিন এভাবে তিনি নিম্নবিত্ত পরিবারগুলোর মাঝে হয়ে উঠেছেন মানবতার অসামান্য এক ফেরিওয়ালা।

নোভেল করোনাভাইরাস সংকটের সূচনা থেকেই তিনি দুঃস্থদের মাঝে জীবানু থেকে রক্ষার জন্য নিরাপত্তা সামগ্রী বিতরণ করে আসছেন।

যারা তার আহ্বানে সাড়া দিয়েছেন, বিশেষ করে কর্মহীন ও নিম্ববিত্ত মানুষদের প্রতি তিনি গুরুত্ব দিয়েছি। ঘরে থাকার জন্য তাদের সম্মান ও শ্রদ্ধা জানিয়ে একান্ত ব্যক্তিগত উদ্যোগেই জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী নিয়ে যাচ্ছে। এই খাদ্য সামগ্রী পেয়ে তারা সাংসদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছেন। তাদের চোখে মুখে আনন্দের ঝিলিক দেখা গেছে সাংসদ নিজে এসে দেওয়াতে কেউ কেউ আবেগে চোখ মুচছেন।এটাই একজন সাংসদের প্রাপ্তি।

🍁 Ignoring the risk of corona virus (Covid 19), Mohammad Sohid Islam (papul) MP,s (Lakshmipur-2) wife Selina Islam CIP, a symbol of humanitarian politics in the reserved women’s seat, delivered the gift of food aid (relief) at the risk of her life. The MP’s daughter and the gift of food items (vegetables) have arrived.

He is unmatched by any of the MPs for their perseverance, concentration, dedication, foresight, wisdom and steely mentality and human qualities

From the beginning of Ramadan, he has been delivering food items to different houses and unions every day. Such an unprecedented scene was seen in different villages of Laxmipur-2 constituency. He is running from house to house with his own funds, especially to the doorsteps of the helpless. Every day, he has become one of the outstanding peddlers of humanity among the lower class families

Since the beginning of the novel Coronavirus Crisis, he has been distributing safety materials to protect the needy from germs.

He has given importance to those who have responded to his call, especially to the unemployed and destitute people. Expressing their respect and esteem for staying at home, they are taking food items from house to house as a gift of the people’s leader Sheikh Hasina on their own initiative. They are grateful to the MPs for getting this food item. There is a glimmer of joy in their eyes. Some people are closing their eyes with emotion to let the MP come. This is the achievement of an MP.

Please Share This Post in Your Social Media

১৯

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38449443
Users Today : 1067
Users Yesterday : 1193
Views Today : 8262
Who's Online : 26
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone