শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
সাঁথিয়ায় শিক্ষাপ্রতিষ্ঠানের জমি জাল দলিল করে হাতিয়ে নেয়ার চেষ্টায় একজন আটক কুড়িগ্রামে পুলিশের প্রচেষ্টায় প্রাণ রক্ষা পেল বিরল প্রজাতির একটি গন্ধগোকুল গাইবান্ধাকে নান্দনিক শহর হিসাবে গড়ে তোলা হবে পটুয়াখালীতে নির্মাণাধীন সেতু থেকে পড়ে নিহত ০১। সাপাহারে মিশ্র ফল বাগানে কৃষক সাখাওয়াত হাবীবের ভাগ্য বদল পটুয়াখালীতে পুলিশের অভিযানে ১ কেজি ৩৬৭ গ্রাম গাঁজাসহ আটক ৩. স্বাধীনতাবিরোধী মৌলবাদী অপশক্তির শাহরিয়ার কবিরের নামে অভিনব ষড়যন্ত্র: ১১ এপ্রিল প্রথম ধাপে ৩৭১টি যেসব ইউনিয়নে ভোট এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ‘একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি।’ ভিসি কলিমউল্লাহর দুর্নীতি তদন্তে ফের বেরোবিতে আসছে ইউজিসির তদন্ত টিম দোয়া ও কোরআনের বরকতে মহামারি থেকে রক্ষা করেছেন আল্লাহ: ধর্ম প্রতিমন্ত্রী যৌথভাবে ক্ষেপণাস্ত্র ও যুদ্ধবিমান বানানোর পরিকল্পনায় তুরস্ক-পাকিস্তান নলছিটির রানাপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামাল হাওলাদার কে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এলাকাবাসী। করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী আরতুগ্রুল সিরিজ দেখে মার্কিন নারীর ইসলাম গ্রহণ

লক্ষ্মীপুরের ডিসির বিরুদ্ধে! নিউজ করা যাবে না সাংবাদিকরা অবরুদ্ধ

 

আমি জেলার সর্বোচ্চ কর্মকর্তা। আমার বিরুদ্ধে কেন নিউজ করবেন। আপনারা আমার বিরুদ্ধে নিউজ করতে পারবেন না। হাজারো মানুষ আসে আমার কাছে। সবার কাজ করতে হবে তার কি মানে আছে। আমার বিরুদ্ধে তদন্ত আসলে সেটা আমার ব্যক্তিগত ব্যাপার। তদন্ত আসলেই যে আপনাদের নিউজ করতে হবে তার কোন মানে নেই। ডিসি অন্যায় করলেও নিউজ করতে পারবেন না।

বুধবার (২১ আগস্ট) দুপুর ১২ টার দিকে নিজ কার্যালয়ে জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্রপাল গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন। এসময় প্রায় ২০ মিনিট তার কক্ষে গণমাধ্যমকর্মীদের অবরুদ্ধ করে রাখা হয়েছে। এরআগে বারান্দায় দাঁড়িয়ে থাকা সাংবাদিকদের ডিসির কক্ষে ডেকে নেন সহকারি কমিশনার মো. বনি আমিন।

জমির জমা খারিজ করিয়ে দিতে ঘুষ চাওয়া ও হয়রানি করার প্রতিবাদে এম এইচ এগ্রো পার্ক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মনিরুল ইসলাম জনপ্রশাসন মন্ত্রনালয়ের সচিব বরাবরে লিখিত অভিযোগ করেন।। এর প্রেক্ষিতে স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (অতিরিক্ত সচিব) দীপক চক্রবর্তী নিজেই বুধবার লক্ষ্মীপুরে তদন্তে আসেন। এনিয়ে সংবাদ পরিবেশনে তথ্যের জন্য জেলায় কর্মরত সাংবাদিকরা ডিসি অফিসে উপস্থিত ছিলেন।

ডিসি আরও বলেন, আপনারা কেউ ভূক্তভোগীর বক্তব্য নিতে পারবেন না। ওই ব্যাক্তি চলে গেলে আপনারা আমার কক্ষ থেকে বের হবেন। উনি চলে গেলে আমি আপনাদের বক্তব্য দেবো। বাইরেও আপনারা অভিযোগকারীর বক্তব্য নিতে পারবেন না। যদি বক্তব্য নিতে হয় অভিযোগকারী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানাবে। আর আমার কার্যালয় এলাকায় আপনার তার বক্তব্য নিতে পারবেন না। আর আমি চাইছি না আপনারা তার বক্তব্য নেন। আপনারা আমার বিরুদ্ধে নিউজ করবেন এটাও আমরা চাইছি না।

অবরুদ্ধ সাংবাদিকরা হলেন যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি আনিস কবির, আমাদেরসময়ডটকমের প্রতিনিধি জাহাঙ্গীর লিটন, আজকের পত্রিকার প্রতিনিধি মো.সোহেল রানা, বার্তাটোয়েন্টিফোর.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট হাসান মাহমুদ শাকিল ও সংবাদ প্রতিদিনের প্রতিনিধি ফরহাদ হোসেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38354393
Users Today : 1036
Users Yesterday : 6146
Views Today : 3922
Who's Online : 37

© All rights reserved © 2011 deshersangbad.com/