মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধু স্টেডিয়ামে ডাবের খোসায় গর্ত ভরাট‍! নিয়মিত পর্নো ভিডিও দেখতেন শিশুবক্তা রফিকুল আইপিএল নিয়ে জুয়ার আসর থেকে আটক ১৪ কারাগারে কেমন কাটছে পাপিয়ার দিনকাল এক ঘুমে কেটে গেলো ১৩ দিন! কেউ ‘কাজের মাসি’, কেউবা ‘সেক্সি ননদ-বৌদি’ ৬৪২ শিক্ষক-কর্মচারীর ২৬ কোটি টাকা ছাড় করোনায় আরো ৬৯ জনের মৃত্যু, আক্রন্ত ৬০২৮ বাংলাদেশে করোনা টানা তিনদিন রেকর্ডের পর কমল মৃত্যু, শনাক্তও কম করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি শো-রুম থেকে প্যান্ট চুরি করে ধরা খেলেন ছাত্রলীগ নেতা করোনা নিঃশব্দ ও অদৃশ্য ঘাতক,সতর্কতাই এ থেকে মুক্তির একমাত্র পথ ——-ওসি দীপক চন্দ্র সাহা তানোরে প্রণোদনার কৃষি উপকরণ বিতরণ শিবগঞ্জে কৃষি জমিতে শিল্প পার্কের প্রস্তাবনায় এলাকাবাসীর মানববন্ধন সড়কের বেহাল দশায় চরম জনদুর্ভোগ

লক্ষ্মীপুরে ইভিএম’র বোতাম টিপে দেয়া নিয়ে নৌকা সমর্থক ও ভোটারদের মারামারি

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে ভোট কেন্দ্রের বুথে ঢুকে ইভিএমের বোতাম টিপে নৌকায় ভোট দিতে বাধ্য করায় নৌকা সমর্থক ও ভোটারদের মাঝে মারামারির ঘটনা ঘটেছে। আজ রবিবার (২৮ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টার দিকে রায়পুর মার্চ্চেন্ট সরকারি একাডেমি ভোটকেন্দ্রে এঘটনা ঘটে।
এসময় কয়েকজন সাধারণ ভোটারকে কেন্দ্রে মারধর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সাময়িক সময়ের জন্য ভোটারদের কেন্দ্র থেকে বের করে দেয় পুলিশ। এর ৫ মিনিট পর পুনরায় ভোট গ্রহন শুর করা হয়।

সরেজমিনে ওই কেন্দ্রে গিয়ে দেখা যায়, বুথের সামনেই ভোটারদের সাথে নৌকার সমর্থকদের হট্টোগল হচ্ছে। মারধর করা হচ্ছে কয়েকজন সাধারন ভোটারকে। পুলিশ পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছেন। এসময় অনেক ভোটারকে ভোট না দিয়েই কেন্দ্র থেকে চলে যেতে দেখা যায়।

সাধারণ তিনজন ভোটার জানায়, রায়পুর মার্চ্চেন্ট সরকারি একাডেমি কেন্দ্রের ৪টি বুথেই নৌকার বোতাম টিপে দিচ্ছে নৌকার সমর্থকরা। কাউকে ভোট দেয়ার সুযোগ দিচ্ছে না তারা। ২নং বুথে জোর পূর্বক নৌকার বোতম টিপে দেয় রকি নামে রকি নামে এক নৌকার সমর্থক। এনিয়ে প্রতিবাদ করায় ওই ভোটারের সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়ে ছাত্রলীগ নেতা রকি । এর মুহুর্তেই নৌকার অন্য সমর্থকরা জড়ো হয়ে ভোটারদের উপর হামরা চালায়। এসময় কয়েকজন ভোটারকে মারধর করা হয় বলে জানায় তারা।
এদিকে নৌকার সমর্থকরা জানায়, এটা ভুল বুঝাবুঝি হয়েছে। এতে কাউকে বাধা দেয়া হয়নি।

এ ব্যাপারে রায়পুর মার্চ্চেন্ট সরকারি একাডেমি ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার রাকিব হাসান জানান, সাময়িক বিশৃঙ্খলা হয়েছে। ফোর্স সঙ্কটের কারনে নিয়ন্ত্রণ করতে সমস্যা হচ্ছে । তবে বাধা দেয়ার ঘটনায় কেউ লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, রায়পুর মার্চ্চেন্ট সরকারি একাডেমি ভোট কেন্দ্রে মহিলা-পুরুষ মিলে মোট ভোটার সংখ্যা ১ হাজার ৭২৯ জন। এর মধ্যে দুপুর ১২টা পর্যন্ত ৪ বুথে ইভিএমের মাধ্যমে ৪৪৩টি ভোট গ্রহন সম্পন্ন হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38444289
Users Today : 1244
Users Yesterday : 1256
Views Today : 15938
Who's Online : 31
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone