দেশের সংবাদ l Deshersangbad.com » লক্ষ্মীপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে নওগাঁ দুই সন্তানের জননী



লক্ষ্মীপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে নওগাঁ দুই সন্তানের জননী

১১:১৯ অপরাহ্ণ, ফেব্রু ০৪, ২০১৯ |জহির হাওলাদার

42 Views

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ এলাকার আবুল কাশেমের ছেলে আমজাদ হোসেন রাব্বীর সঙ্গে নওগাঁ জেলার বদলগাছি উপজেলার রসুলপুর এলাকার দুই সন্তানের জননীর মোবাইল ফোন ও ফেইসবুকের মাধ্যমে যোগাযোগ হয়। এরপর দু’জনের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কে জের ধরে এবং বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার বিভিন্ন স্থানে অনৈতিক সম্পর্ক চলে আসছিল তাদের। বিয়ের দাবি নিয়ে প্রেমিক আমজাদ হোসেন রাব্বীর বাড়িতে অবস্থান নেয় দুই সন্তানের জননী ওই গৃহবধূ।
গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে তোরাবগঞ্জ বাজার এলাকা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে তাকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।দীর্ঘদিন ধরে ওই গৃহবধূর সঙ্গে আমজাদ হোসেন রাব্বীর পরকীয়ার সম্পর্ক ছিল প্রাথমিকভাবে সেটা নিশ্চিত হওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।তারা জানান, বিয়ের প্রলোভন দিয়ে নওগাঁর এক গৃহবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে তোরাবগঞ্জের আমজাদ হোসেন রাব্বীর বিরুদ্ধে।নির্যাতিতার বাড়ি নওগাঁ জেলার বদলগাছি উপজেলার রসুলপুর এলাকায় বলে জানিয়েছে ।পুলিশ আরো জানান,গত শনিবার রাতে ধর্ষণের শিকার হয়েছে কি না, সে বিষয়ে এখনো নিশ্চিত নয়। অভিযুক্ত আমজাদ হোসেন রাব্বী তোরাবগঞ্জ ইউনিয়ন সাবেক ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন বলে জানিয়েছেন স্থানীয় এক ইউপি সদস্য ও যুবলীগ নেতা।
মাঝে-মধ্যে চাঁদপুর-ঢাকা নৌপথে লঞ্চ, নওগাঁ ও ঢাকার বিভিন্ন হোটেলে বহুদিন একসঙ্গে রাত কাটাতেন, এমনটাই বলেছিলেন হাসপাতালে চিকিৎসাধীন দুই সন্তানের জননী। শনিবার সন্ধ্যায় ওই গৃহবধূ আমজাদ হোসেন রাব্বীর খোঁজে তার বাড়িতে এসে উপস্থিত হয়। এ সময় রাব্বীর বাড়িতে আশপাশের লোকজন জড়ো হয়। পরে রাব্বীর মা কৌশলে ঘর থেকে বের হয়ে অন্য এক ছেলের মাধ্যমে একটি সিএনজিতে তুলে দেয় তাকে। তোরাবগঞ্জ বাজারের অদূরে রাত সাড়ে ১১টার দিকে ওই গৃহবধূকে তোরাবগঞ্জ এলাকা থেকে স্থানীয় এলাকাবাসী অচেতন অবস্থায় ফেলে রেখে যায় সিএনজির চালক। এলাকার স্থানীয়রা উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করেন। সোমবার সকালে হাসপাতালে ওই নারী এ প্রতিবেদকে জানান, আমজাদ হোসেন রাব্বী বিয়ের প্রলোভন দিয়ে তার সবকিছু কেড়ে নিয়েছে। এখন যদি তাকে বিয়ে না করে তাহলে তার অত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায় নেই।
এদিকে স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, রাতে ওই গৃহবধূকে ধর্ষণ করে অচেতন অবস্থায় রাস্তায় ফেলে দেয়া হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। এ ঘটনার তদন্ত করে দোষীর দৃষ্টান্তমূলক বিচার চেয়েছেন স্থানীয়রা। এ ঘটনার পর অভিযুক্ত আমজাদ হোসেন রাব্বী ও তার পরিবারের সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করেও তাদের মোবাইল ফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি।
দীর্ঘদিন ধরে ওই গৃহবধূর সঙ্গে আমজাদ হোসেন রাব্বীর পরকীয়ার সম্পর্ক ছিল প্রাথমিকভাবে সেটা নিশ্চিত হওয়া গেছে বলে এবং শনিবার রাতে ধর্ষণের শিকার হয়েছে কি না, সে বিষয়ে এখনো বলা সম্ভব নয়, নির্যাতিতার বাড়ি নওগাঁ জেলার বদলগাছি উপজেলার রসুলপুর এলাকায় বলে জানিয়েছেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন। তারপরও বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Spread the love

১১:১৮ অপরাহ্ণ, ফেব্রু ২২, ২০১৯

এবার কুমিল্লা মুন হাসপাতালে আগুন...

6 Views

১১:১৫ অপরাহ্ণ, ফেব্রু ২২, ২০১৯

মুচলেকা নিয়ে সানাইকে ছেড়ে দিয়েছে পুলিশ...

4 Views
7 Views
18 Views

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




উপদেষ্টা পরিষদ:

১। ২।
৩। জনাব এডভোকেট প্রহলাদ সাহা (রবি)
এডভোকেট
জজ কোর্ট, লক্ষ্মীপুর।

৪। মোহাম্মদ আবদুর রশীদ
ডাইরেক্টর
ষ্ট্যান্ডার্ড ডেভেলপার গ্রুপ

প্রধান সম্পাদক:

সম্পাদক ও প্রকাশক:

জহির উদ্দিন হাওলাদার

নির্বাহী সম্পাদক
উপ-সম্পাদক :
ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম সবুজ চৌধুরী
বার্তা সম্পাদক :
সহ বার্তা সম্পাদক :
আলমগীর হোসেন

সম্পাদকীয় কার্যালয় :

১১৫/২৩, মতিঝিল, আরামবাগ, ঢাকা - ১০০০ | ই-মেইলঃ dsangbad24@gmail.com | যোগাযোগ- 01813822042 , 01923651422

Copyright © 2017 All rights reserved www.deshersangbad.com

Design & Developed by Md Abdur Rashid, Mobile: 01720541362, Email:arashid882003@gmail.com

Translate »