সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৯:১৪ অপরাহ্ন

শিরোনাম :
তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়ছে দক্ষিণ সুনামগঞ্জের জন-জিবন রৌমারীতে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যর মৃত্যু কমে গেছে পরীক্ষা, আগস্টে বাড়তে পারে করোনা খেলোয়াড়ের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন তাপসী রিয়ার সঙ্গেই টার্গেট বাঙালি মেয়েরা, মুখ খুললেন স্বস্তিকা-নুসরাত করোনা ঝুঁকির মধ্যেও বিনোদন প্রেমীদের ভিড় সুজনের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ দোকানপাট খোলা ও চলাচলের নতুন আদেশ জারি বিশ্ব গণমাধ্যম এবং রাষ্ট্রনায়কদের চোখে বঙ্গবন্ধু করোনায় মৃত্যু কমায় কিছুটা স্বস্তিতে স্বাস্থ্যমন্ত্রী জুলাই মাসে রেকর্ড ২৬০ কোটি ডলার রেমিট্যান্স এলো দেশে করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ১৩৫৬ করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে আনা হচ্ছে ঢাকায় ধামরাইয়ে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ, নিহত ৩ করোনা ভাইরাস: স্বাস্থ্যখাতে দুর্নীতিতে শাস্তির নজির নেই। কিন্তু দায়ী কারা?

লক্ষ্মীপুরে ব্যবসায়ির গোডাউন থেকে ৯৬ টন সরকারি চাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে শেখ ফরিদ উদ্দিন নামক এক ব্যবসায়ির ব্যক্তিগত গোডাউন থেকে ৯৬ টন সরকারি চাল এবং ২০ টন গম উদ্ধার করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)।

(২ জুলাই) বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা হাজিরহাট বাজারের পৃথক ৩টি গোডাউন থেকে এ চাল ও ট্রাক ভর্তি ২০টন গম উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার হাজিরহাট এলাকার চাল ব্যবসায়ী শেখ ফরিদ ৩টি গোডাউনে গতকাল বুধবার রাতে সরকারি চাল ট্রাকে এনে গুদামজাত করে। আজ বৃহস্পতিবার সকালে সাংবাদিকরা খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)কে অবহিত করে। একপর্যায়ে লক্ষ্মীপুর এনএসআই’র উপ-পরিচালক মানিক দে কমলনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: মোবারক হোসেনকে সঙ্গে নিয়ে গোডাউন গুলোতে অভিযান চালায়। এসময় ৯৬ টন চাল ও ট্রাক ভর্তি ২০টন গম উদ্ধার করা হয়। পরে সরকারি চালের সত্যতা পাওয়ায় ৩টি গোডাউন সিলগালা করে দেয় প্রশাসন।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোবারক হোসেন জানান, প্রত্যেকটি বস্তায় খাদ্য অধিদফতরের ৩০ কেজি চাল রয়েছে এবং বস্তার গায়ে লেখা আছে শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ। অভিযুক্ত ব্যবসায়ির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone