সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
১৬ বছরেও পচেনি লাশ, কাফনের কাপড়ও অক্ষত দেশে প্রথম ট্রান্সজেন্ডার সংবাদ পাঠক তাসনুভা শিশির আহসানউল্লাহ মাস্টারসহ ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার আটকের পরেই সু চির দলীয় নেতার মৃত্যু চট্টগ্রামে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে একজন নিহত আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস বাংলাদেশীদের জন্য যুক্ত হচ্ছে নতুন শ্রমবাজার মাদাগাস্কার কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে,,সুপ্রিম কোর্ট এসআই, সার্জেন্ট ও কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন

শনিবার গাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভার নির্বাচন

 

বায়েজীদ (গাইবান্ধা জেলা প্রতিনিধি) :

গাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌর নির্বাচনে শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
গাইবান্ধা পৌরসভায় মেয়র পদে ৮ জন, সংরক্ষিত মহিলা পদে ১৭ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৪১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। অপরদিকে সুন্দরগঞ্জ পৌরসভায় মেয়র পদে ৭, সংরক্ষিত মহিলা পদে ১১ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
গাইবান্ধা পৌরসভার মেয়র প্রার্থীরা হচ্ছেন- শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর (আ’লীগ), মো. শহিদুজ্জামান শহীদ (বিএনপি), মো. আনওয়ার-উল-সরওয়ার (স্বতন্ত্র), ফারুক আহমেদ (স্বতন্ত্র), মো. শামছুল আলম (স্বতন্ত্র), মো. আহছানুল করিম (স্বতন্ত্র) মো. মির্জা হাসান (স্বতন্ত্র) ও মতলুবর রহমান (স্বতন্ত্র)।
সুন্দরগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থীরা হচ্ছেন-মো. আব্দুল্লাহ আল মামুন (আ’লীগ), মো. আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু (জাপা), দেবাশীষ কুমার সাহা (আ’লীগ বিদ্রোহী), আবুল খায়ের মো. মশিউর রহমান সবুজ (বিএনপি), মো. খয়বর হোসেন মওলা (আ’লীগ বিদ্রোহী), মো. আল শাহাদৎ জামান (স্বতন্ত্র), মো. গোলাম আহসান হাবীব মাসুদ (এনডিএম)।
গাইবান্ধা পৌরসভায় মোট ভোটার ৫১ হাজার ৩শ’ ৮৭ জন। এরমধ্যে পুরুষ ২৪ হাজার ৫শ’ ৫৯০ জন এবং নারী ভোটার ২৬ হাজার ৭শ’ ৯৭ জন। ৯টি ওয়ার্ডের ৩১টি কেন্দ্রের ১শ’ ৫৩টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।সুন্দরগঞ্জ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৭১ জন।
এরমধ্যে পুরুষ ৬ হাজার ৮৬৩ জন এবং নারী ভোটার ৭ হাজার ২০৮ জন। ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রের ৪৪টি কক্ষে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
গাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌর নির্বাচনে শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38370741
Users Today : 2363
Users Yesterday : 2978
Views Today : 6930
Who's Online : 33
© All rights reserved © 2011 deshersangbad.com/