শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:৪১ অপরাহ্ন

শিরোনাম :
আত্রাইয়ে ইরি-বোরো ধান পরিচর্যায় ব্যস্ত কৃষক দেখুন এই ৫ রাশির মেয়েরাই স্ত্রী হিসাবে সবচেয়ে সেরা, বিস্তারিত যে কারণে নিকটাত্মীয় ভাই-বোনদের বিয়ে ঠিক নয়, জেনে রাখা দরকার সুন্দরগঞ্জে জনবল সংকটে স্বাস্থ্য সেবা বিঘিœত ভারতে মিয়ানমারের ১৯ পুলিশের আশ্রয় প্রার্থনা মিয়ানমারের ওপর বাণিজ্যিক নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের ৬৬০ থানায় একযোগে ৭ মার্চ উদযাপন করবে পুলিশ জাপান থেকে দেশের পথে মেট্রোরেল জেলখানায় ‘প্ল্যান’, প্রিজন ভ্যান থেকে পালালেন আসামি! শুক্রবার ঢাকার যেসব মার্কেট বন্ধ থাকবে ‘দেশেই তৈরি হবে বিলাসবহুল বাস-ট্রাক’ ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন যৌন হয়রানির দায়ে ডিসি অফিস সহকারীর কারাদণ্ড প্রতিবেশী দেশগুলোর সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী

শার্শায় আলোচিত গণধর্ষণ মামলায় পিবিআই’র ভিকটিমের সাক্ষ্য গ্রহণ ও বিভিন্ন আলামত সংগ্রহ

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শার লক্ষণপুরে গৃহবধূ গণধর্ষণ মামলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) নিকট হস্তান্তরের পর কার্যক্রম শুরু করেছেন দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা। ইতিমধ্যে পিবিআই’র একটি টিম ঘটনাস্থল পরিদর্শনসহ ভিকটিমের সাক্ষ্য গ্রহণ ও বিভিন্ন আলামতও সংগ্রহ করেছে।

পিবিআই যশোরের পরিদর্শক মোনায়েম খান জানান, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তারা আধুনিক বিভিন্ন প্রযুক্তিও ব্যবহার করছেন। তারা আশা করছেন তদন্ত শেষে খুব দ্রুত তারা এ ব্যাপারে রিপোর্ট প্রদান করতে পারবেন।

শার্শা উপজেলার লক্ষ্মণপুর গ্রামের এক নারী গত ৩ সেপ্টেম্বর অভিযোগ করেন ২ সেপ্টেম্বর দিবাগত রাত আড়াইটার দিকে স্থানীয় গোড়পাড়া ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই খায়রুল আলম ও তার সোর্স কামারুল তাকে ধর্ষণ করে।

এসময় লতিফ ও কাদের নামে দুইজন তার ঘরের বাইরে দাঁড়িয়ে ছিল। ৩ সেপ্টেম্বর রাতেই এ ঘটনায় মামলা ও অভিযুক্তদের মধ্যে তিনজনকে আটক করে পুলিশ। তবে মামলায় প্রধান অভিযুক্ত এসআই খায়রুল আলমকে আসামি না করে বাকি তিনজনকে করা হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38355857
Users Today : 2500
Users Yesterday : 6146
Views Today : 9651
Who's Online : 28
© All rights reserved © 2011 deshersangbad.com/