বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
মেয়েটা কী সত্যি খারাপ?আমার চোখ দুটো আমি সরাতে পারছিলাম না অপরাধী ভাব যেনো, এক খুনের মামলার আসামী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সাত কলেজের পরীক্ষা ১৭ মে পর্যন্ত স্থগিত খ্যাতিমান ব্যাংকার খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই প্রতি কিলোমিটারে বাস ভাড়া হবে ২ টাকা ২০ পয়সা নির্ধারণ গেইল-রশিদ খানরা ফিরে গেলেন, অর্থের লোভে সেরা অলরাউন্ডার সাকিব এবার প্রযোজকের বাড়িতে দেখা গেলো বুবলিকে, কারণটা কি মাসুদ রানা সিনেমার নায়িকা কে এই সুন্দরী? জামালপুরে চাঁদাবাজির মামলায় কলেজ অধ্যক্ষ জেল হাজতে আমার বউয়ের দিকে আঙুল তুললে মেনে নেবো না: নাসির মুজিববর্ষে বৃক্ষরোপণের কথা বলে ‘বনবন্ধু’ ইকবালের কোটি টাকার প্রতারণা পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত।  দেশ বরেণ্য অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)’র শোক ২৪ ফেব্রুয়ারী ২০২১ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সংবাদ সম্মেলন: ৫টি লক্ষ্য ঘোষণা স্বাধীনতার ঘোষণাপত্র রাষ্ট্রবিনির্মাণের স্মারক: ১০ এপ্রিলকে ‘প্রজাতন্ত্র দিবস’ ঘোষণা করতে হবে সবুজ আন্দোলন উপদেষ্টা পরিষদে যুক্ত হলেন ৪ বিশিষ্ট নাগরিক

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন অধ্যক্ষ শামছুদ্দিন হোছাইনী

গোপাল চন্দ্র রায়-ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদ এর পক্ষ থেকে শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেয়েছেন ডোমার ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ শামছুদ্দিন হোসাইনী ।
গত শুক্রবার (২৬জুলাই) ঢাকা বিজয় নগর এলাকার হোটেল অর্নেট (থ্রি স্টার) হলরুমে এ উপমহাদেশে শিক্ষা বিস্তারে শেরে বাংলার ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এ্যাওয়াড ও সনদপত্র দেয়া হয়। ওই অনুষ্ঠানে দেশের স্বনামধন্য ব্যাক্তিত্ব,ভাষা সৈনিক,মুক্তিযোদ্ধা,কবি-সাহিত্যিক, সাংবাদিক, লেখক, গবেষক, চিকিৎসক, শিক্ষক, আইনজীবি, জনপ্রতিনিধি, সমাজসেবক, দেশের বিশিষ্ট ব্যবসায়ীদের সংবর্ধনা দিয়ে তাদের কাজের অনুপ্রেরণা যোগাতে এ পুরস্কার দেয়া হয়।
শেরে-বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র,সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবেক বিচারপতি এম.তাফাজ্জল ইসলাম । প্রধান আলোচক সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামছুল হক টুকু,বিশেষ অতিথি ভাষা সৈনিক ও পরমানু বিজ্ঞানী,ধর্ম গবেষক ড. জসিম উদ্দিন আহমেদ, শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ কামাল উদ্দিন আহমেদ, বাংলা ভিশন উপদেষ্টা, ড. আব্দুল হাই সিদ্দীক,অর্থ মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন প্রমূখ ।
এ ছাড়াও তিনি এবারে শিক্ষা মন্ত্রনালয়ের আয়োজনে এবং জেলা শিক্ষা অফিসের ব্যবস্থাপনায় মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হন। অধ্যক্ষ শামছুদ্দিন হোসাইনী শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য তিনি এবং তার প্রতিষ্ঠানটি একাধিকবার উপজেলা,জেলা ও বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেন ।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38319986
Users Today : 536
Users Yesterday : 3479
Views Today : 1011
Who's Online : 22
© All rights reserved © 2011 deshersangbad.com/