বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:৩১ অপরাহ্ন

শিরোনাম :
ভ্রমণ বিলাসী মন, বাইকে চড়ে রাজশাহী থেকে টাঙ্গাইল  বহুতলা ভবন থেকে পড়ে সাভারে নির্মাণ শ্রমিকের মৃত‍্যু বাংলাদেশে পরিবেশ সংক্রান্ত বিচার: সৈয়দা রিজওয়ানা হাসান, বেলা ঈদে মিলাদুন্নবী এক অবিস্মরণীয় দিন!! আন্তর্জাতিকভাবে বয়কটের মাধ্যমে ফ্রান্সের ঔদ্ধত্যের সমুচিত জবাব দেয়া হবে -শায়েখে চরমোনাই সেই স্বামী সৌভাগ্যবান যে স্ত্রীর মাঝে এই ৪টি গুণ আছে যে খাবারটি যৌ’ব’ন ধরে রাখে ও নতুন চুল গজায়, দেখে নিন কিভাবে খাবেন স্ত্রী যদি পরকিয়া করে তাহলে হাতেনাতে ধরবেন কিভাবে ! বৌ’দি’দে’র প্রতি যে কারনে ছেলেরা আকর্ষিত হয় জেনে নিন! সাঁথিয়া উপজেলা যুবলীগের সভাপতি টুটুলকে দলীয় পদ থেকে অব্যহতি প্রদান সুস্থ থাকার ১০ সূত্রঃ কনডম ব্যবহারের আগে যে ৫টি বিষয় মাথায় রাখবেন সব দলের ১২ ম্যাচ শেষে পয়েন্ট টেবিল ২০২০ সালে ব্রাজিলের ম্যাচের সময়সূচী, কখন, কোথায় মুক্তিযোদ্ধাদের নামের আগে ‘বীর’ লিখতে হবে, আদেশ জারি

শিবগঞ্জে প্রাচীর নির্মাণ কে কেন্দ্র করে সংঘর্ষ গৃহবধুসহ আহত ৬

 

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার তেঘরী গ্রামে বসত বাড়ীর প্রাচির নির্মাণ কে কেন্দ্র করে সংঘর্ষে গৃহবধু সহ উভয় পক্ষের আহত ৬, থানায় অভিযোগ।
জানা যায়, শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার তেঘরী গ্রামের আইয়ুব উদ্দিন এর ছেলে মাসুদ, আফছার আলীর ছেলে সরবুল্লাহ, আব্দুল এর ছেলে আঃ রাজ্জাক এর সঙ্গে একই গ্রামের মৃত: মিছির আলীর ছেলে সমসের আলী, জমসেদ আলী ও মতলেব এর সঙ্গে দীর্ঘদিন যাবৎ বসত বাড়ীর ৩২ শতক জায়গা নিয়ে বিবাদ চলে আসছে। শুক্রবার সকাল ৯টায় মাসুদ গং বসত বাড়ীর সীমানা প্রাচীর ইট দ্বারা নির্মাণ করতে গেলে প্রতিপক্ষ সমসের আলী গং বাঁধা প্রদান করে। এসময় উভয়ের মধ্যে বাকবিতন্ডতার সৃষ্টি হয়।
এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় উভয় পক্ষের গৃহবধু সহ ৬ জন আহত হয়। আহতরা হলেন গৃহবধু জোসনা বিবি, মানুজান বেগম, কল্পনা বেগম, মাছুদ প্রাং, স্বপন ও সমসের আলী। থানা পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে সমশের আলীর ছেলে ঢাকা ওয়াশা’র বিলিং সহকারী মোঃ জুয়েল মিয়া বলেন, আমাদের পৈত্রিক সম্পত্তিতে প্রতিপক্ষরা জোরপ‚র্বক ভাবে প্রাচীর নির্মাণ করছে। আমরা বাঁধা দিতে গেলে তারা ক্ষিপ্ত হয়ে আমাদের উপর হামলা চালিয়ে মারপিট সহ ঘরের আসবাবপত্র লুটপাট করে নিয়ে যায়। প্রতিপক্ষরা ভ‚য়া কাগজপত্র তৈরী করে দখল করার চেষ্টা করছে।
মাসুদ প্রাং বলেন, বসত বাড়ীর ৩২ শতক জায়গা আমরা দীর্ঘদিন যাবৎ ভোগ দখল করছি। যাহার প্রয়োজনীয় কাগজপত্র আমাদের নামে রয়েছে। সীমানা প্রাচীর নির্মাণ করতে গেলে প্রতিপক্ষরা অতর্কিত ভাবে হামলা চালিয়ে মারপিটের ঘটনা ঘটায়। প্রতিপক্ষদের বাড়িতে কোন লুটপাট বা ভাংচুরের কোন ঘটনা ঘটেনি। তারা ঘোলা পানিতে মাছ শিকাড় করতে চায়। তাদের সম্পর্কে গোটা গ্রামের সাধারণ মানুষ অবগত আছেন।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এ প্রকিবেদক-কে বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপের্ক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
জিএম মিজান শিবগঞ্জ বগুড়া

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37702908
Users Today : 6624
Users Yesterday : 4343
Views Today : 17640
Who's Online : 117
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone