সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
স্বজন ও আইনজীবীদের সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ এমপি রতন ও তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব তাজউদ্দিন আহমদের বোনের ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর ভোট হবে ইভিএমে ঢাবি ছাত্রলীগ সভাপতিকে ক্যাম্পাসে দেখতে চায় না শিক্ষার্থীরা ঢাবি এলাকায় নুর, ড. কামাল ও আসিফ নজরুল অবা‌ঞ্ছিত তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোগে ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিরামপুরে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল কর্মসূচি কক্সবাজারের চকরিয়ায় ২ শিশু ভাই-বোন কে জবাই করে ও হাত কেটে হত্যার চেষ্টা! দেশের গন্ডি পেরিয়ে শেখ হাসিনা এখন বিশ্ব নন্দিত নেতা: রেজাউল করিম চৌধুরী পশ্চিম সুন্দরবনের অভয়ারন্যে পাঁচ জেলে আটক রাজাপুর বর্নাঢ্য আয়োজনে শেখ হাসিনার জন্মদিন পালিত রাজাপুরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরন সভা রাজাপুরে বিশ^ জলাতঙ্ক দিবস পালিত রাজাপুরে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত

শিবগঞ্জে বসত বাড়িতে অগ্নিকান্ড প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি

 

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার প‚র্ব জাহাঙ্গীরাবাদ এলাকার ডিম ব্যবসায়ীর বসত বাড়িতে অগ্নিকান্ডে ছাগল সহ ৩লক্ষাধিক টাকার ক্ষতি সাধন, ফায়ার সার্ভিস ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ।
জান যায়, উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের প‚র্ব জাহাঙ্গীরাবাদ পানাতে পাড়া গ্রামের হত দরিদ্র ডিম ব্যবসায়ী খোদা বক্স ফকির এর বাড়িতে মঙ্গলবার দিবাগত রাত ৯টায় আগুন লাগে। এসময় তার বাড়িতে থাকা গৃহ পালিত একটি ছাগল, ৮টি মুরগি, চাল, ডাল কাপড়-চোপড় এমনকি ঈদের সময় গরু বিক্রয়ের নগদ ৫০ হাজার টাকা সহ ঘরের টিনের ছাউনী, আসাবপত্র পুড়ে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে।
ডিম ব্যবসায়ী খোদা বক্স এ প্রতিবেদক-কে বলেন, আমি বাজারে ডিম বিক্রয় করে সংসার পরিচালনা করে আসছি। গত ঈদে আমার একটি গরু ৫০ হাজার টাকা বিক্রি করে টাকাগুলি ঘরের ভিতরে রেখে ছিলাম। হঠাৎ বাড়িতে আগুন লেগে আমার টাকা সহ আসাবপত্র পুড়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে।
শিবগঞ্জ ফায়ার সার্ভিস লিডার আব্দুল হামিদ এ প্রতিবেদক-কে বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌছে প্রায় ২ ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে বৈদ্যুতিক শর্ট সার্কেট থেকে আগুনের স‚ত্রপাত ঘটেছে বলে তিনি জানান।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37514672
Users Today : 6573
Users Yesterday : 6006
Views Today : 17316
Who's Online : 78
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone