রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৩:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ওসি প্রদীপ মিথ্যা মামলা করার আইনি পরামর্শও নিয়েছিলেন প্রত্যাহার আর বদলিতে সীমাবদ্ধ “লাগামহীন ওসি”দের শাস্তি ! ঘুম থেকে তুলে ক্রসফায়ার দেন ওসি প্রদীপ, টাকাও নেন ১৮ লাখ (ভিডিও) সিনহাকে ‘হত্যা’র পর ‘বাঁচার জন্য’ আইনজীবীকে ফোন ওসি প্রদীপের (অডিও)ভাইরাল পুলিশ নিজেদের এখন ‘ওয়েস্টার্ন হিরো’ ভাবছে: সোহেল চেকপোস্টে ঊর্ধ্বতন কর্মকর্তাদের তদারকি আরো বাড়াতে হবে: ডিএমপি কমিশনার থানায় বোমা বিস্ফোরণের পর মিরপুর পুলিশের শীর্ষ কর্মকর্তাদের বদলি মাহিন্দা রাজাপাকসেকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা বৈরুতে আহত বাংলাদেশিদের দূতাবাসে যোগাযোগের আহ্বান জোয়ারে প্লাবিত লক্ষ্মীপুর : ক্ষতির শিকার ১১ হাজার হেক্টর ফসলী জমি লক্ষ্মীপুর জেলা উন্নয়ন বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক কমিটি গঠন অটোরিকশার ৭ যাত্রীকে পিষে দিলো বাস গণমাধ্যমে প্রচার হওয়া ,ফোনালাপ যাচাই করা হবে: র‌্যাব প্রেম করে বিয়ে করছেন? তাহলে দেখে নিন কী কী ভুল হতে পারে আপনার! যে কারণে ছেলেদের দেখলে মেয়েরা বার বার ওড়না ঠিক করে

শুদ্ধাচারে জেলায় শ্রেষ্ঠ খানসামার ইউএনও মাহবুব

 

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০২০ এ দিনাজপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) হিসেবে পুরস্কার ও স্বীকৃতি লাভ করেন খানসামা উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সুখি-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে এবং রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সমাজে সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে পেশাগত জ্ঞান,দক্ষতা,সততা,উদ্ভাবন,ই-ফাইলিং,নির্ভরযোগ্যতা ও কর্তব্যনিষ্ঠা,সোশ্যাল মিডিয়া ব্যবহার ও অভিযোগ প্রতিকার,প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, সহকর্মী ও সেবা গ্রহীতাদের সাথে ভালো আচরন, সকল দপ্তর ও বিভাগের সাথে সমন্বয়সহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সফলতা অর্জনের স্বীকৃতি স্বরুপ তাকে পুরষ্কৃত করা হয়।

মঙ্গলবার (৩০জুন) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ে খানসামার ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের হাতে পুরষ্কার তুলে দিয়ে তাঁকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে ঘোষণা করেন জেলা প্রশাসক মো:মাহমুদুল আলম।

উল্লেখ্য,ইউএনও হিসেবে গত ৪ ফেব্রæয়ারী ২০১৮ খানসামায় যোগদান করেন আহমেদ মাহবুব-উল-ইসলাম। ইউএনও হিসাবে যোগদানের পর থেকেই মেধা,সততা,যোগ্যতা আর দায়িত্ববোধের প্রমাণ দিয়ে উপজেলাবাসীর মন জয় করে তিনি খানসামাবাসীর কাছে মানবিক ও পরিশ্রমী ইউএনও হিসেবে প্রশংসিত।

তের উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর জেলায় তার কৃতিত্বের অবদান এবং তার সম্মানে খানসামা উপজেলাবাসী গর্বিত।

শ্রেষ্ঠ্যত্বের প্রতিক্রিয়ায় ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম বলেন,যেকোনো অর্জনই আনন্দের তবে স্বীকৃতি দায়বদ্ধতা বৃদ্ধি করে। আগামীর পথচলায় তিনি সকলের দোয়া,পরামর্শ,উৎসাহ ও উদ্দীপনায় কাজ করার আশা ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone