শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:২১ অপরাহ্ন

শিরোনাম :
আত্মহত্যা কেন ? এবং এর প্রতিকার কিভাবে সম্ভব ? “‌জে‌গে উ‌ঠে‌ছে রায়পুর থানা পু‌লিশ, জনম‌নে এখন স্ব‌স্তির নিঃশ্বাস” এক বছর ধরে বানানো ড্রাইভার মালেকের ‘আদুরে’ দরজার দাম কত? পাকিস্তানি গোয়েন্দা সংস্থা বিএনপিকে ৫ কোটি টাকা দিয়েছিল: তথ্যমন্ত্রী ৪৩ বছর ধরে মহাকাশে ঘুরছে দুই বোন! লাল-সবুজ ট্রে‌নেই বিমা‌নের সু‌বিধা, বিলাসবহুল সেবার সর্বোচ্চ শিখরে রেল বিশ্বের ধনী দশ ড্রাইভার কুষ্টিয়ায় আকাশ থেকে অঝোরে ঝড়ছে মদ-ফেনসিডিল-পাতার বিড়ি গাইবান্ধায় ১ হাজার ১৫৫ জনের করোনা শনাক্ত, সেরে উঠেছেন ১ হাজার ১৯ জন তানোরে দিনব্যাপী আদিবাসী ফুটবল টুর্নামেন্ট শিবগঞ্জে প্রাচীর নির্মাণ কে কেন্দ্র করে সংঘর্ষ গৃহবধুসহ আহত ৬ স্বাস্থ্যসেবাকে জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে অক্লান্ত পরিশ্রম করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : রেজাউল করিম চৌধুরী কুঁড়িপাড়ায় মসজিদ কমিটি নিয়ে উত্তেজনা পুলিশের উপস্থিতিতে হাতাহাতি শারীরিক মিলন নিয়ে ১৫টা অজানা সত্যি তথ্য জেনে নিন নারীকে কাম উত্তেজিত ও দীর্ঘ সময় মিলনের সহজ উপায়

শেখ কামালের জন্মদিনে ইসলামপুরে আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি ্ \

জামালপুরের ইসলামপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শেখ কামালের জন্মদিন উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দিবসটি যথাযথভাবে পালনের জন্য স্বাস্থ্যবিধি মেনে উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন সকাল দলীয় কার্যালয়ে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।
সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল এতে সভাপতিত্ব করেন। তিনি বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী । ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন এই ক্রীড়া ব্যক্তিত্ব। শেখ কামাল বেঁচে থাকলে এখন খুশিই হতেন। তার হাতে ১৯৭২ সালে গড়া দেশের প্রথম আধুনিক ক্লাব আবাহনী লিমিটেড। আকাশি-হলুদ জার্সিধারীরা এখন দেশ ও দেশের বাইরে দারুণ সাফল্য পাচ্ছেন। এছাড়া তারই দেখানো পথ ধরে ক্রিকেটসহ অন্যান্য খেলায় আর্ন্তজাতিকভাবে আছে সাফল্য। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে মাত্র ২৬ বছর বয়সে বাবা-মা ভাইসহ পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তাকে নির্মমভাবে হত্যা করে পাপিষ্ঠ ঘাতকেরা।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালামের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামান আব্দুল নাছের বাবুল। এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আঃ রাজ্জাক লাল মিয়া,জামাল আবু নাছের বাবুল,আঃ রাজ্জাক লাল মিয়া,যুগ্ম সম্পাদক উপাদক্ষ ফরিদ উদ্দিন আহম্দে,মাকছুদুর রহমান আনছারী,শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম,শহর আওয়ামী লীগ সভাপতি নুর ইসলাম নুর,সাধারণ সম্পাদক অংকন কর্মকার.যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম বাবু,সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু,যুগ্ম সম্পদক মনিরুজ্জামান লাজু,আলআমিন মিয়া,ছাত্রলীগ সভাপতি রাকিব চৌধুরীসহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগসহ অ্গং ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেয়। পরে তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37491902
Users Today : 5931
Users Yesterday : 6154
Views Today : 16642
Who's Online : 60
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone