সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১০:০৯ অপরাহ্ন

শিরোনাম :
রৌমারী সীমান্তে বাংলাদেশি এক যুবক আটক বলিউডে না এসেই অল্প সময়ে ১০০ কোটির মালিক এই অভিনেত্রী লাদাখ সীমান্তে ফের চীনা তৎপরতা ধরা পড়ল উপগ্রহ চিত্রে মায়ের কিডনি নিয়েও বাঁচতে পারলেন না অভিনেত্রী ১৭ বছরে সর্বনিম্ন দিল্লির তাপমাত্রা শোবিজ ছাড়ার পর মুফতিকে বিয়ে, এবার নামও বদলালেন সানা মালদ্বীপে গিয়ে পানির মধ্যে উত্তাপ ছড়াচ্ছেন সোনাক্ষী পলাশবাড়ীতে মেয়র স্বতন্ত্র প্রার্থীর বিভিন্ন স্থানে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত বেনাপোলে আসামীদের লোহার রডের আঘাতে মেহেদী হাসান বাবু গুরতর আহত,থানায় অভিযোগ দায়ের শহীদ বুদ্ধিজীবীদের তালিকা প্রণয়নে কমিটি কেনো করোনা পরীক্ষা করালেন ক্যাটরিনা? যেভাবে বিশ্বনবি সাহায্য লাভের জন্য দোয়া করতে বলেছেন ১০ কিলোমিটার হেঁটে থানায় গিয়ে বাবার বিরুদ্ধে অভিযোগ জানালো মেয়ে যুক্তরাষ্ট্রের নির্বাচনী ব্যবস্থায় ত্রুটি আছে: পুতিন শীতকালেও শরীরে ঘামের দুর্গন্ধ হলে করণীয়

শেখ রাসেল জাতীয় উদ্যানে উন্নয়ন কাজে বাঁধা প্রদান নারীদের বিরুদ্ধে মানববন্ধন

রেজওয়ান আলী,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-দিনাজপুরে উপজেলা বিরামপুর,নবাবগঞ্জ, হাকীমপুর, ঘোড়াঘাট চার উপজেলা সমন্বয়ে শেখ রাসেল জাতীয় উদ্যানে উন্নয়ন কাজে বাঁধা প্রদান নারীদের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকার জনসাধারণ।

তথ্য মতে জানা যায় যে,১২ই (নভেম্বর) ২০২০ইং তারিখ বেলা ১১;০০ ঘটিকার সময় হঠাও ভূমিদসূ,বাঁচাও শেখ রাসেল জাতীয় উদ্যান,এর উদ্যোগে চার উপজেলা জনগণের সমন্বয়ে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। শেখ রাসেল জাতীয় উদ্যানের উন্নয়ন কাজ করা কালীন সময়ে
এলাকার ভূমি খেঁকো কূ-চক্রি মহল কাজে বাঁধা প্রদান করতে আসে। তারা বলেন এই জমি গুলো আমাদের,আমরা বহুদিন যাবৎ উক্ত জমি খেয়ে আসছি। এ বিষয়ে তারা স্হানীয় প্রশাসন কে অবগত করার পর পরেই মানববন্ধন কর্মসূচী পালন করেন।

রাসেল জাতীয় উদ্যানের অন্তর্ভুক্ত অনেক জমি পাশ্ববর্তী এলাকার জনসাধারণ দখল করে আসছেন। রাসেল জাতীয় উদ্যান হওয়ার পরও তারা সেই জমি গুলো দখল ছাড়েন না। এ বিষয়ে স্হানীয় প্রশাসন বহুবার উক্ত উদ্যানের জমি উদ্ধারের চেষ্টা করেন।
কিন্তু তারা কোন প্রকার কর্ণপাত না করে তাদের ইচ্ছে মতো জমি গুলো দখলে রেখেছেন। উক্ত মানববন্ধনে রাসেল জাতীয় উদ্যান উন্নয়ন কমিটি নেতারা বলেন অনতিবিলম্বে জাতীয় উদ্যানের দখলকৃত সকল জায়গা ছেড়ে দিতে হবে আর তা না হলে আগামী শুক্রবারের মধ্যে এলাকার সকল জনগণের সমন্বয়ে লংমার্চ করা হবে।
মানববন্ধন শেষে সকলের সমন্বয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্বারক লিপি প্রদান করা হয়। এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন্নাহার বেগমের নিকট জানতে চাইলে তিনি বলেন বিষয়টি আমি জানলাম উর্ধত্বন কৃত পক্ষ বরাবর অবগত করতঃ নির্দেশ মোতাবেক ব্যবস্হা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37853963
Users Today : 1763
Users Yesterday : 2294
Views Today : 6652
Who's Online : 16
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone