সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:১৩ পূর্বাহ্ন

শিরোনাম :
চট্টগ্রামে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে একজন নিহত আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস বাংলাদেশীদের জন্য যুক্ত হচ্ছে নতুন শ্রমবাজার মাদাগাস্কার কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে পুলিশের নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন সাঁথিয়ায় ৭ ই মার্চ পালিত আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ১লক্ষ পিচ কোরআন বিতরণে অনুষ্ঠানে সাংবাদিক রাসেলকে সম্মাননা স্মারক উপহার দিলেন দেশসেরা উদ্ভাবক মিজান বাংলাদেশের সকল মাদ্রাসায় দেশসেরা উদ্ভাবক মিজান পৌছে দিবে ১লক্ষ পিচ পবিত্র আল-কোরআন

শেবাচিমে নবজাতক চুরির সময় নারী আটক

বরিশাল ব্যুরো \ শেবাচিম হাসপাতালে স্টাফ পরিচয়ে নবজাতক চুরির সময় রেখা বেগম (৩৫) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে দুই যুবকের সহযোগিতায় তাকে আটক করে চুরি হওয়া নবজাতককে তার মায়ের কাছে ফেরত দেয়া হয়েছে। আটককৃত রেখা বেগম ঢাকা সদর ঘাটের ফুটপাতে বসবাস করেন এবং তার স্বামীর নাম সুলতান আহমেদ বলে পুলিশের কাছে দাবি করেছে।
পুলিশ জানায়, চুরি হওয়া নবজাতক ঝালকাঠির নলছিটি উপজেলার মগর গ্রামের রফিক হাওলাদার ও সাথী বেগম দম্পতির পুত্র সন্তান। তারা নগরীর কালিজিরা এলাকায় বাকের মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। জানা গেছে, সোমবার বেলা ১২টার দিকে শেবাচিমের অপারেশন থিয়েটারে সিজারিয়ানের মাধ্যমে ভূমিষ্ট হয় শিশুটি। শেবাচিম হাসপাতালের গার্ড রুমের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম নবজাতকের স্বজন এবং স্থানীয়দের বরাত দিয়ে জানান, প্রসব বেদনা নিয়ে গত দুইদিন পূর্বে প্রসুতি সাথী বেগমকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেইদিন থেকেই রেখা বেগম নামের ওই নারী নিজেকে হাসপাতালের স্টাফ পরিচয় দিয়ে তাদের (সাথী) সাথে সু-সম্পর্ক গড়ে তোলে। এদিকে সোমবার সিজারিয়ানের পরে নবজাতকের মা সাথী বেগমকে হাসপাতালের পঞ্চম তলায় পোস্ট অপারেটিভ ইউনিটে পর্যবেক্ষনে রাখা হয়। এজন্য সাথী বেগমের মা তার নাতীকে নিয়ে পোস্ট-অপারেটিভের বাইরে অপেক্ষা করছিলেন। এসআই নাজমুল বলেন, রাত সাড়ে আটটার কিছু সময় পূর্বে রেখা নামের ওই নারী পোস্ট-অপারেটিভের সামনে গিয়ে নবজাতককে তার নানীর কোল থেকে নেয় এবং নানীকে আশেপাশ থেকে হেটে আসার জন্য বলে। একপর্যায়ে নানী চোখের আড়াল হওয়া মাত্রই নবজাতককে চুরি করে পালানোর চেষ্টা করে রেখা। একপর্যায়ে হাসপাতালের নীচ তলার মাঝের গেটে নেমে তড়িঘরি করে রিকসায় ওঠার চেষ্টা করলে সেখানে অবস্থানরত নৌ-বাহিনীর এক সদস্য এবং স্থানীয় দুই যুবকের কাছে বিষয়টি সন্দেহজনক মনে হয়। এজন্য তারা ওই নারীর পথরোধ করে তাকে জিজ্ঞাসাবাদ করলে চুরির বিষয়টি বেরিয়ে আসে। পরে তারা হাসপাতালে দায়িত্বরত পুলিশ সদস্যদের ডেকে নবজাতকসহ ওই নারীকে তাদের কাছে হস্তান্তর করে।
এসআই নাজমুল জানান, রেখা নামের ওই নারী নবজাতকটিকে লালন পালনের জন্য চুরি করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। এ ঘটনায় উদ্ধার হওয়া নবজাতকের বাবা রফিক হাওলাদার বাদি হয়ে মঙ্গলবার সকালে থানায় মামলা দায়ের করেছেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38370176
Users Today : 1798
Users Yesterday : 2978
Views Today : 5008
Who's Online : 32
© All rights reserved © 2011 deshersangbad.com/