বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ক্রয় কমিটিতে কৃষক সংগঠন প্রতিনিধিকে স্থান দেওয়ায় ইসলামপুরে কৃষকলীগের আনন্দ মিছিল মা ও মেয়ের একসাথে মিলে বিয়ে বাণিজ্য, নিঃস্ব ১৫ যুবক প্রতিবার ২০ টাকা করে দিয়ে প্রতিদিন ধর্ষণ করত ৪র্থ শ্রেণির ছাত্রীকে স্ত্রীকে দিয়ে ‘বিয়ের ফাঁদ’ পেতে কোটিপতি পুলিশ কর্মকর্তা বাংলাদেশের ‘রহস্যময়’ জাহাজের দেখা মিললো নিষিদ্ধ নর্থ সেন্টিনেল দ্বীপে ইতিহাসের আজকের দিনটি (২৫ নভেম্বর) ক্যাম্পাসের নির্জনে নিয়ে একাধিকবার ধর্ষণ, ৮ মাসে দুবার গর্ভবতী রাশিচক্রের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (২৫ নভেম্বর) ঘূর্ণিঝড় ‘নিভার’ উত্তর-পশ্চিমে এগোতে পারে দেশের বাজারে কমে গেছে স্বর্ণের দাম ক্রয় কমিটিতে কৃষক সংগঠন প্রতিনিধিকে স্থান দেওয়ায় ইসলামপুরে কৃষকলীগের আনন্দ মিছিল ঝালকাঠিতে ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক খানসামায় ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত এমপি ফরিদুল হক খান দুলাল ধর্মপ্রতিমন্ত্রী হওয়া ইসলামপুরে আনন্দ মিছিল বেনাপোলে শীতের আমেজে ফুটপাতে পিঠা বিক্রির ধুম পড়েছে

শ্রমিক নেতা শামীম খাঁনকে মিথ্যা হয়রানির অভিযোগ

মুন্সী মেহেদী হাসান, সাভার প্রতিনিধি  :
বাংলাদেশ তৃণমূল গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের( রেজিঃ নং – বি -২১৮২) সভাপতি মোঃ শামীম খাঁনকে বিভিন্নভাবে হয়রানি করছে একটি একটি কুচক্রীমহল। তাকে ক্ষতি করার  উদ্দেশ্য মহলটি  নানানভাবে চেষ্টা চালিয়ে আসছে বলেও অভিযোগ পাওয়া গেছে। সংগঠনটির সাংগঠনিক সম্পাদক আলমগীর শেখ লালন জানান, গত ২৬/০৭/১৯ ইং তারিখে আশুলিয়ার জামগড়া নিগার প্লাজার ৩য় তলায় আমাদের কেন্দ্রীয় কার্যালয়ে হামলা চালায় চিহ্নিত দূর্বৃত্তরা। এসময় তারা আমাকে এবং আমার অন্যান্য কর্মীদের টেনে হিছড়ে অফিস থেকে বের করে অফিস তালাবদ্ধ করে রাখে এবং জীবন নাশের হুমকি দিয়ে  চলে যায়। এর আগেও গত ২০/১২/২০১৬ ইং তারিখে একই দুর্বৃত্তরা আমাদের এ ফেডারেশন কেন্দ্রীয় কার্যালয়ে অতর্কিত হামলা করে কার্যালয়ের প্রায় দুই লক্ষাধিক টাকার আসবাবপত্র ও মালামাল ভাংচুর করে। বিষয়টি প্রতিকারের জন্য আমরা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার-০১ এর কাছে লিখিত অভিযোগ জানাই, সেই সাথে সদয় অবগতির জন্য( ১) উপমহা পরিদর্শক, কারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর (২) ডিসি,  ঢাকা জেলা (৩) পুলিশ সুপার, ঢাকা জেলা (৪) ডিআইজি, ইন্ডাষ্ট্রিয়াল পুলিশ (৫) আহবায়ক, পেশাজীবি মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ (৬) পরিচালক, একর্ড (৭) সভাপতি ও সাধারণ সম্পাদক বিজিএমইএ কমপ্লেক্স (৮) চেয়ারম্যান ইন্ডাস্ট্রি অল বাংলাদেশসহ বিভিন্ন দপ্তরে অনুলিপি পাঠানো হয়। এরপর থেকে ঐ চক্রান্তকারী দূর্বৃত্ত মহলটি পেশিশক্তি আর কালো টাকার ক্ষমতা দেখাতে মরিয়া হয়ে ওঠে। কোনভাবেই আমাদের পরাস্ত করতে না পেরে এখন আমাদের সংগঠন ও সভাপতির বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা কল্পকাহিনী সাজিয়ে অপপ্রচারেে লিপ্ত রয়েছে। অন্যদিকে মিথ্যা বিভ্রান্তিকর তথ্য প্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ তৃণমূল  গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোসাঃ রোকসানা আক্তার ও বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।
এ বিষয়ে বাংলাদেশ তৃণমূল  গার্মেন্টস শ্রমিক কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শামীম খাঁন বলেন, আমি দীর্ঘদিন ধরে সুনামের সাথে শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে কাজ করে আসছি। আমার এধরনের কাজে এক শ্রেণীর মহল ঈর্ষান্বিত হয়ে আমাকে সর্ব শান্ত করতে মরিয়া হয়ে উঠেছে। আমি অত্যন্ত দুঃখের সাথে বলতে চাই ১৬/১০/২০১৯ ইং তারিখে অনলাইন নিউজ পোর্টালে আমাদের সংগঠনের নামে ও আমার নাম জড়িয়ে”ট্রেড ইউনিয়নকে ঢাল করে টাকার পাহাড়ে অসাধু শ্রমিক নেতারা” এই শিরোনামে মনগড়া ভিত্তিহীন যে সংবাদ প্রকাশ হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্রকাশিত সংবাদে ইএসকেই ও ডেবনিয়র গার্মেন্টস লি: নামক  যে দু’টি কারখানার নাম উল্ল্যেখ করা হয়েছে সেখানে আমাদের সংগঠনের কোন সদস্য ইউনিয়ন জমা দেয়নি এবং আমরা এ দুটি কারখানার সাথে কোন ইউনিয়ন সংক্রান্ত কোন কিছু জমা দেইনি। আমাদের বিরুদ্ধে যারা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে সেই কূচক্রীমহল গণমাধ্যম কর্মীদেরকে মিথ্যা তথ্য দিয়ে এই ভিত্তিহীন সংবাদটি প্রকাশ করিয়েছে। আমি প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37857492
Users Today : 1833
Users Yesterday : 1512
Views Today : 7413
Who's Online : 48
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone