সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বেঁচে থাকলে পহেলা বৈশাখ-ঈদ অনেক পাবেন: ওমর সানী লক্ষ্মীপুরে বেড়িবাঁধ সড়ক সংস্কার কাজে অনিয়মের অভিযোগ লক্ষ্মীপুরে ব্যবসায়িদের মাঝে মাস্ক বিতরণ করলেন এডভোকেট নয়ন সাকিবকে কলকাতার একাদশে রাখেননি বিশপ সুপ্রিম কোর্টের আপিল বিভাগ চলবে সপ্তাহে তিনদিন সৌদি আরবে মঙ্গলবার থেকে রোজা শুরু বাংলাদেশি শিক্ষকদের আমেরিকান ফেলোশিপের আবেদন চলছে ঘরের কোন জিনিস কতদিন পরপর পরিষ্কার করা জরুরি কিশোরকে গাছে বেঁধে নির্মম নির্যাতন, পায়ুপথে মাছ ঢুকানোর চেষ্টা পদ্মায় ভেসে উঠল শিশুর মরদেহ ভাইকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল বোনের ৭ দিনের সাধারণ ছুটির ঘোষণা আসতে পারে টার্গেট রমজান মাস তৎপর হয়ে উঠেছে ‘ভিক্ষুক চক্র’ মামুনুলের দ্বিতীয় স্ত্রীর ঘরে মিলেছে ৩ ডায়েরি এই ফলগুলো খেয়েই দেখুন!

সকালে ওঠে বৌ’কে জ’ড়িয়ে ধরার উ’পকারিতা!!!

বলা হয় ম,র্নিং সে’ক্স মানেই মন ভাল করা সকাল। স,দ্য ওঠা সূ,র্যের আলোয় জানলার প,র্দা সরিয়ে সঙ্গী,কে প্রথম দেখলেই মনের ম,ধ্যে জমা হয় এক,গুচ্ছ আ,বেগ। তখন সঙ্গী,কে কাছে পেলে, তাকে আদর করলে দিন শু,রু হয় ভরপুর এ,নার্জি নিয়ে। সারাটা দিন ভাল কা,টে। পুরু,ষরা তো এই মতের স,ঙ্গে এক বা,ক্যে সায় দেবেন। কি,ন্তু নারী,রা?তারা যে ভালবাসে না, তা নয়।কিন্তু সমীক্ষা বলছে, এমন মেয়ের নেহা,তই হাতে গোনা। নগ,ণ্য। খুব কম নারী,রাই মন থেকে ম,র্নিং সে’ক্সকে সবুজ সং,কেত দেন।

বেশির,ভাগই এসব পছ,ন্দ করেন না। একটি বিদে,শি অনলা,ইন পো,র্টাল সমী,ক্ষা করে এই রি,পোর্ট দিয়েছে। প্রা,য় এক হাজার মানুষকে নিয়ে হয়েছিল এই সমী,ক্ষা। এর ম,ধ্যে ৫৬ শতাং,শ অংশগ্রহ,ণকারী ছিলেন মহিলা। বাকি ৪৩ শতাং,শ ছিলেন পুরুষ।নারী,রা বেশি,রভাগই বলেছেন, তাঁ,রা কখ,নও ম,র্নিং সে’ক্স করেননি। ৬৩ শ,তাংশ না,রী স্বী,কার করেছেন এ কথা।এদিকে, পুরু,ষের ভোট কি,ন্তু এক্ষে,ত্রে খুব কম।

মাত্র ৩৭ শ,তাংশ পুরু,ষ ম,র্নিং সে’ক্স করেননি। তাঁ,দের এক,টাই বক্তব্য, এতে শু,ধু সময় ন,ষ্ট হয়। কি,ন্তু নারী,দের কাছে রয়েছে একা,ধিক যু,ক্তি। প্রা,য় ৫০.৭ নারী,রা মু,ডে থাকেন না। ৩৫.৬ শ,তাংশ না,রীর কাছে ম,র্নিং সে’ক্স মানে সময় ন,ষ্ট। আ,র ৩২.৯ শ,তাংশ মনে করেন সকালে তাঁ,দের যৌ’ন মি’লনের এ,নার্জি থাকে না।আ,র যারা বিষয়,টি উপভোগ করেন, তাঁ,রা? তাঁ,দের মতে

এই সময় সবচেয়ে ভাল স,ঙ্গম হয়। তার আমেজই আলাদা। ভাষায় তা বর্ণ,না করা যায় না। প্রা,য় ৫১ শ,তাংশ পুরু,ষের এ,টাই মত। কি,ন্তু মাতের ২০ শ,তাংশ মহিলা এই মতকে সম,র্থন করেছেন। নি,ত্য তাঁ,রা ম,র্নিং সে’ক্স করেন ব,লেও জানিয়েছেন। এর অনু,ভূতি একেবারে আলাদা বলে মত তাঁ,দের।সমী,ক্ষায় দেখা গিয়েছে, যে সব দম্প,তি নিজেদের স,ম্পর্ক নিয়ে স,ম্পূর্ণ সন্তুষ্ট, তারাই ম,র্নিং সে’ক্স করে বেশি। তুলনায় যাদের স,ম্পর্কে মি,ষ্টির থেকে টক ভাবটা বেশি, তারা এসব খুব একটা প,ছন্দ করে না।

তারা চান তাদের প্রে,মিক বা স্বা,মীও যেন খাবার এ,বং নিজের শ,রীর নিয়ে এক,টু সচেতন হয়। সবাই এখন বা,হ্যিক আক,র্ষণে বিশ্বা,সী।নিজেকে সুন্দ,রী প্রমা,ণের জ,ন্য কত রকম প্রচে,ষ্টা করে নিজেকে ঝর,ঝরে রাখে। কার,ণ সুন্দর ছিপ,ছিপে ফিগার, ল,ম্বা এ,বং ফ,র্সা ছাড়া তাকে যেন ঠিক সু,ন্দরী বলা যায় না- এমনই মনোভাব তৈ,রি করেছে সমাজ।পাত্র-পা,ত্রী বিভা,গের বিজ্ঞা,পনেই তা স্প,ষ্ট। সম্প্র,তি গবেষ,ণা কি,ন্তু উ,ল্টো কথা বলছে।

গবেষ,করা জানাচ্ছেন, কো,নো পুরু,ষ জী,বনে সু,খী হতে চাইলে অব,শ্যই তার মো,টা মেয়ে,কারণ হিসেবে বলা হচ্ছে, স্বভা,বের দিক দিয়ে মোটা,রা অনে,কটা চুপ,চাপ হন। কা,রোর স,ঙ্গে ব,ন্ধুত্ব গড়ে তু,লতেও সময় নেন।স্লি,ম মেয়েদের তুল,নায় মো,টা মেয়ে,রা স্বামী,দের অনেক অনেক ভালো রাখেন। শু,ধু তাই নয়, স্বা,মীর চাহিদা-প্র,য়োজনও দ্রু,ত বুঝতে পারেন। পা,ত্রী চেয়ে বিজ্ঞা,পন দেওয়ার আগে ক,থাটা মনে রাখবেন।বেশির,ভাগ ক্ষে,ত্রেই পুরুষে,রা মেদ,হীন শরী,রের বউ কাম,না করে থাকেন।

সহধ,র্মিনী বা বউ নির্বা,চনের ক্ষে,ত্রে প্রা,য় প্র,ত্যেক পুরুষে,রই নিজেদের ই,চ্ছা বা আলদা চি,ন্তা ধারা থাকে।সাম্প্র,তিক গবেষ,ণায় যা সামনে এসেছে তা শু,নলে চমকে যাবে যেকোন পু,রুষ। গবেষ,ণা বলছে, জী,বনে সুখী হতে হলে অ,বশ্যই মো,টা মেয়ে,দের বিয়ে করা উচিত পুরু,ষদের। মো,টা মেয়েদের তুলনায় স্বভা,বের দিক দিয়ে চিকণ শরী,রের মেয়ে,রা অনেক,টাই রিজা,র্ভড হয়। স্বা,মীর স,ঙ্গে তারা বন্ধু,ত্বের সম্প,র্ক গড়ে তুল,তেও অনে,কটা সময় নেন।

গবেষ,করা জানিয়েছেন, চিকন স্ত্রী,র তুলনায় তাদের স্বামী,দের দশ গু,ণ বেশি সুখে রাখেন মো,টা স্ত্রী,রা। এছাড়া তাদের স,ঙ্গীর চা,হিদাও তারা অনেক বেশি ভালো বোঝেন। এছাড়াও সন্তা,নের য,ত্ন ও পরিবারের প্র,তি মো,টা মেয়েদের আ,গ্রহ বেশি থাকে। সেই জন্য গবেষকরা বলছেন যে মোটা মেয়েরাই স্ত্রী হিসাবে বেশি ভালো।বিয়ের আগে যে বিষয়,গুলো জানা জরুরি!বিয়ে সামাজিক ও শরিয়ত,সম্মত ব,ন্ধন।

মানুষের চরিত্র,কে সুন্দর, ও নিরা,পদ রাখতে, অবৈ,ধ দৃ,ষ্টি থেকে চোখকে হেফাজত করতে এ,বং লজ্জা,স্থানের নিরা,পত্তা ও সং,রক্ষণে বিয়ের গুরু,ত্ব অপরি,সীম। তাই দেন,মোহর ধা,র্য সাপে,ক্ষে ইসলাম বিয়েকে স,র্বোচ্চ গুরু,ত্ব দিয়েছে।বিয়ের মা,ধ্যমেই মুসলিম প্রজন্মে,র আবি,র্ভাব। বিয়ের মা,ধ্যমে অ,র্জিত হয় মনের শান্তি, হৃদয়ের স্থিরতা, চরিত্রের পবিত্র,তা ও জী,বনের পরম সুখের ঠিকানা। বিয়ে করার আগে যে বিষয়,গুলো জানা জরুরি, তার একটি তালিকা প্র,কাশ করা হয়েছে আই,ডিভা ওয়েবসাই,টে। আপনি চাইলে এই পরামর্শ,গুলো একবার দেখে নিতে পারেন।সে ক,তটা প্রতিশ্রু,তিবদ্ধ?বিয়ের আগে ভালো করে খেয়াল করুন সে কত,টা প্রতি,শ্রুতিবদ্ধ। এই বিষয়ে কো,নো দ্বি,ধা থাকলে বিয়ে না করা,টাই ভালো।

স,ঙ্গীর পরিবার
বিয়ের আগে স,ঙ্গীর পরিবারের স,ঙ্গে একবার হ,লেও দেখা করে নিন। তাহলে বিয়ের কথা শু,রুর হওয়ার আগে আপনি বুঝতে পারলেন তাঁ,রা কেমন ধরনের মানুষ। এতে সব ক,থাবার্তা মানাতে সহজ হবে।সঙ্গী,র ব,ন্ধু
যদি আপনি এত,দিনে তাঁ,দের স,ঙ্গে দেখা না করেন, তাহলে আজই দেখা করে নিন। কা,রণ বিয়ের আগে সঙ্গী,র ব,ন্ধুর স,ঙ্গে দেখা করা খুবই জ,রুরি। সে আসলে কেমন মানুষ, সেটা ব,ন্ধুদের স,ঙ্গে দেখা হলেই বুঝতে পারবেন।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38442367
Users Today : 578
Users Yesterday : 1265
Views Today : 7484
Who's Online : 34
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone