রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
শিগগিরই ভাসানচরে রোহিঙ্গা স্থানান্তর শেখ হাসিনার স্বপ্ন কেউ যেন নস্যাৎ করতে না পারে- যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বকেয়া বেতন পরিশোধের দাবিতে জিল বাংলা সুগার মিলে মানববন্ধন ছাতকের গোবিন্দগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবীতে এলাবাসীর উদ্যোগে মানববন্ধন।। ‘কথা দিলাম প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেবো’ ২৫ পৌর নির্বাচনে নৌকার প্রার্থী হলেন যারা ইতিহাস-ঐতিহ্য ধ্বংসের ষড়যন্ত্রে জামাত-শিবির গাবতলীর সুখানপুকুরে শিক্ষিকা মাহমুদার মৃত্যুতে দোয়া মাহফিল সংবাদ প্রকাশের পর কারেন্ট পোকার হাত থেকে ধান রক্ষায় মোড়েলগঞ্জে জরুরি সভা সুন্দরবনে দুবলার পথে রাস মেলায় অংশ নিতে তীর্থযাত্রী ও হিন্দু ধর্মাবলম্বীরা, হচ্ছে না রাস মেলা নড়াইলে স্বভাব কবি বিপিন সরকারের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত শিবগঞ্জে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে দুটি বসতবাড়ী পুড়ে ছাই ১০ মাসে ধর্ষণের শিকার ১০৮৬ নারী ও শিশু বর্তমান সরকার অনাদায়ী কৃষি ঋণ মওকুফ করেছেন –তারিন মুসলিম দেশগুলোর বিরুদ্ধে ইউএই‌’‌র ভিসা নিষেধাজ্ঞার নেপথ্যে

সপ্তাহে কতবার সহবাস করবেন?

সপ্তাহে কতবার অন্তরঙ্গ হন কাছের মানুষটির সঙ্গে? একবার, দু’বার নাকি বেশ কয়েকবার? সম্প্রতি এ বিষয়ের উপর একটি গবেষণায় প্রকাশ করা হয়েছে। যেখানে বলা হয়েছে সপ্তাহে কতবার সেক্স করলে সুখী দাম্পত্য জীবন উপভোগ করতে পারবেন আপনি। কী ভাবছেন?

যদি সেরকম কিছু ভেবে থাকেন, তাহলে ভুল অপনি । গবেষণা বলছে, সপ্তাহে নাকি একবার সেক্স করলেই, সুখী দাম্পত্য জীবন উপভোগ করতে পারবেন আপনি । সুস্থ দাম্পত্য জীবনের জন্য সপ্তাহে একবার অন্তরঙ্গ হলেই কাফি।

সমীক্ষায় প্রকাশ, বিয়ের ৩-৪ বছর পর্যন্ত প্রতি রাতে যৌনতা একটা ভালো লাগার জায়গায় থাকে দম্পতিদের কাছে । কিন্তু, বিয়ের বয়স যত বাড়তে শুরু করে, তখন নানা রকম চাপ আসতে শুরু করে সংসার জীবনে ।

সন্তান থেকে শুরু করে নানা রকম চাপের মধ্যে অন্তরঙ্গতার সময় ক্রমশ কমতে শুরু করে দু’জনের মাঝে । অনেক সময় বিষয়টি নিয়ে নানা রকম অশান্তিও শুরু হয় । কিন্তু এত আর ভাববেন না । সপ্তাহে একবার সেক্স করলেই, সুখী বিবাহিত জীবন উপভোগ করতে পারবেন আপনি।

মার্কিন যুক্তরাষ্ট্রে ১৪ বছর ধরে ২৪০০ দম্পতির ওপর ওই গবেষণা চালিয়ে এমনই তথ্য উঠে এসেছে গবেষকদের কাছে । যতবার বেশি সেক্স করবেন, তত শান্তি সুস্থিতি বজায় থাকবে সম্পর্কের মাঝে, এমন ভাবার কোনও জায়গাই নেই । তবে, বিয়ের বয়স বাড়তে শুরু করলে, যতই চাপ থাকুক না কেন, চেষ্টা করুন, সপ্তাহে অন্তত একদিন সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে মিলিত হতে । তাতেই বজায় থাকবে আপনার সম্পর্কের স্থিতি । বজায় থাকবে সম্পর্কের উষ্ণতাও।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37873825
Users Today : 1675
Users Yesterday : 7349
Views Today : 7165
Who's Online : 31
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone