শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

শিরোনাম :
আত্রাইয়ে ইরি-বোরো ধান পরিচর্যায় ব্যস্ত কৃষক দেখুন এই ৫ রাশির মেয়েরাই স্ত্রী হিসাবে সবচেয়ে সেরা, বিস্তারিত যে কারণে নিকটাত্মীয় ভাই-বোনদের বিয়ে ঠিক নয়, জেনে রাখা দরকার সুন্দরগঞ্জে জনবল সংকটে স্বাস্থ্য সেবা বিঘিœত ভারতে মিয়ানমারের ১৯ পুলিশের আশ্রয় প্রার্থনা মিয়ানমারের ওপর বাণিজ্যিক নিষেধাজ্ঞা যুক্তরাষ্ট্রের ৬৬০ থানায় একযোগে ৭ মার্চ উদযাপন করবে পুলিশ জাপান থেকে দেশের পথে মেট্রোরেল জেলখানায় ‘প্ল্যান’, প্রিজন ভ্যান থেকে পালালেন আসামি! শুক্রবার ঢাকার যেসব মার্কেট বন্ধ থাকবে ‘দেশেই তৈরি হবে বিলাসবহুল বাস-ট্রাক’ ডিস লাইনের তার নিয়ে শিশু ছাত্রকে পেটালেন মাদ্রাসা শিক্ষক লক্ষ্মীপুরে সড়ক খোঁড়াখুঁড়িতে গ্যাস ও বিটিসিএল লাইন বিচ্ছিন্ন যৌন হয়রানির দায়ে ডিসি অফিস সহকারীর কারাদণ্ড প্রতিবেশী দেশগুলোর সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী

সরকারকে কোনদিন কেউ ক্ষমতা থেকে নামাতে পারবে না -শেখ হেলাল এমপি

আওয়ামী লীগের তুণমূলের নেতাকর্মীরা ঠিক থাকলে

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট:আওয়ামী লীগ সুসংগঠিত থাকলে আগামীতে এদেশে বিএনপি জামায়াতের রাজনীতি থাকবে না মন্তব্য করে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য প্রধানমন্ত্রীর চাচাতো ভাই শেখ হেলাল উদ্দীন বলেছেন, এই জেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা সুসংগঠিত ছিল বলেই গত তিনটি জাতীয় সংসদ নির্বাচনে এখানকার চারটি আসনেই আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীরাই বিজয়ী হয়েছে। তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের প্রাণ। বাগেরহাট আওয়ামী লীগের ঘাঁটি। তাই এই তুণমূলের নেতাকর্মীরা ঠিক থাকলে এই আওয়ামী লীগ সরকারকে আর কোনদিন কেউ ক্ষমতা থেকে নামাতে পারবে না। আমাদের দলে কোন ভাড়া করা লোকের দরকার নেই। কোন দূর্নীতিবাজ, সন্ত্রাসী এবং সুযোগ সন্ধানীদের দলে জায়গা হবে না। দলে কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, ডাকাতদের আওয়ামী লীগে প্রশ্রয় না দিতে দলের নেতাদের প্রতি আহŸান জানান তিনি।
সোমবার দুপুরে স্থানীয় বাগেরহাট শহরের খানজাহান আলী ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের সভপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান বক্তা ছিলেন ্আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপি, মীর্জা আজম এমপি, এস এম কামাল হোসেন, আমিরুল আলম মিলন, বেগম হাবিবুন নাহার এমপি, শেখ সারহান নাসের তন্ময় এমপি। অনুষ্ঠান সঞ্চলনা করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু।
দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের সমঝোতার ভিত্তিতে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য্য ডা. মোজাম্মেল হোসেনকে সভাপতি ও শেখ কামরুজ্জামান টুকুকে সাধারণ সম্পাদক করে পূনরায় কমিটি ঘোষণা করেন। এছাড়া খান হাবিবুর রহমানকে এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনকে জেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য এবং সদর আসনের তরুণ সংসদ সদস্য শেখ সরাহান নাসের তন্ময়কে দলের ২ নম্বর সদস্য পদে রাখার ঘোষণা দেন পিযুষ কান্তি ভট্টাচার্য্য।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38355616
Users Today : 2259
Users Yesterday : 6146
Views Today : 8758
Who's Online : 34
© All rights reserved © 2011 deshersangbad.com/