সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০২:৪১ অপরাহ্ন

শিরোনাম :
করোনা আক্রান্ত এমপি সালমা চৌধুরীকে আনা হচ্ছে ঢাকায় ধামরাইয়ে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষ, নিহত ৩ করোনা ভাইরাস: স্বাস্থ্যখাতে দুর্নীতিতে শাস্তির নজির নেই। কিন্তু দায়ী কারা? হঠাৎ পথ আটকে জিজ্ঞেস করেন “তুমি কি রাশিয়া থেকে এসেছো?” গায়ানার নির্বাচনে ইরফান আলীকে বিজয়ী ঘোষণা ১৫ হাজার নিয়োগের সরকারি বিজ্ঞপ্তি আসছে পুলিশের গুলিতে সাবেক মেজর সিনহার নিহত হওয়া নিয়ে নানা প্রশ্ন বন্যাকবলিত ৩৩ জেলা, মৃত্যু ৪৩ জনের ছুটি শেষে ঢাকা ফিরছে কর্মজীবী মানুষ ঈদের ছুটি শেষে খুলেছে অফিস-আদালত লক্ষ্মীপুরে ৪ টি মেছো বাঘের বাচ্চা উদ্ধার খোকসায় কেনাফ পাট উৎপাদনের সম্ভাবনা লাভবান হতে পারে কৃষক পাট চাই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান দিনাজপুরের বিরামপুরে প্রথম শ্রেণীর ৩জন করোনা যোদ্ধা নির্বাহী কর্মকর্তা, এসিল্যান্ড,মেয়র করোনায় আক্রান্ত প্রতিবছরের ন্যায় এবারও ঝিনাইদহে জাহেদী ফাউন্ডেশনের মহতি উদ্যোগে গরীব ও দুঃস্থদের মাঝে কুরবানীর মাংস ও নগদ টাকা বিতরণ ৫২ মণ ওজনের ‘ভাগ্যরাজ’র কোরবানি!

সর্বোচ্চ তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে যুব সমাজের মাঝে কুরআনের কাজ সত্যই প্রসংশনীয় উদ্দোগ

ফেসবুক কুরআন প্রতিযোগিতার (৫ম পর্বের) পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খুলনার ডিসি
সর্বোচ্চ তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে যুব সমাজের মাঝে কুরআনের কাজ সত্যই প্রসংশনীয় উদ্দোগ
¬¬¬¬¬
ফেসবুক কুরআন প্রতিযোগীতার ৫ম পর্বের ও রমাদান কুইজ’২০২০ এর পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে খুলনা জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হেলাল হোসেন বলেন, বর্তমান সরকার তথ্য প্রযুক্তিতে যে বিপ্লব ঘটিযেছে সেই বিপ্লবকে কাজে লাগিয়ে এই ফাউন্ডেশন ইসলাম তথা কুরআন প্রচারের কাজে ব্যয় করছে যা সত্যই প্রশাংসার দাবীদার। তাও আবার ফেসবুকের মত বৃহৎ সোশ্যাল মিডিয়ায় তারা কাজ করছে ও জুম ক্লাউড মিটিং এর মাধ্যমে তারা ভিডিও কনফারেন্স করে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানও তারা সফলভাবে করতে সক্ষম হয়েছে। এর জন্য এর পরিচালনা কমিটি ও এর উদ্দোক্তাকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাই। তিনি বলেন, পবিত্র কুরআন একটি পুর্ণাঙ্গ জীবন বিধান। এর মধ্যে মানুষের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত জীবন চলার ক্ষেত্রে সব কিছুর সঠিক ব্যাখ্যা প্রদান করা হয়েছে যা মানলে আমাদের জন্যই কল্যাণ। তিনি বলেন, বর্তমান সরকার ইসলামবান্ধব সরকার এ সরকার ইসলামের জন্য অনেক কিছু করছে অতএব আমরা মুসলিম হিসেবে কুরআন আমাদের মানতে হবে। তিনি যুব সমাজের মাঝে সঠিক ইসলাম প্রচারের দিক নির্দেশনা দিয়ে বলেন, ফেসবুক কুরআন প্রতিযোগিতা যতদিন তাদের এ মহতী কার্যক্রম পরিচালনা করবে ততদিন খুলনা জেলা প্রশাসন সর্বাত্বক সহযোগিতা অব্যহত রাখবে।
অনুষ্ঠান শেষে ফাউন্ডেশনের চেয়ারম্যন ডাঃ হাফেজ মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুর ও মহাসচিব মাওলানা ক্বারী মাহদি হাসান কাওসারী খুলনা জেলা প্রশাসককে গিফট উপহার দেন এবং প্রধান অতিথি বিজয়ীদের হাতে ক্রেস্ট, সনদ ও উপহার সামগ্রী তুলে দেন। এ প্রতিযোগীতার ৫পর্বে প্রথম স্থান অধিকার করেন এমবিবিএস ডাক্তার, ডাঃ কামরুন নাহার রুনা (ঢাকা), দ্বিতীয় স্থান একে এম সাইফুদ্দিন মামুন (ঢাকা), তৃতীয় স্থান অধিকার করেন মাওলানা মোঃ ইউসুফ আজম (সৌদী আরব) এছাড়া চতুর্থ স্থান মুনতাজার আহমেদ (নোয়াখালি), ৫ম স্থান দ্বীন মোহাম্মদ আইমান (চট্রগ্রাম), ৬ষ্ঠ স্থান আম্মার ইবনে হোসাইন (যশোর), ৭ম স্থান জান্নাতি বিনতে হাই (বরিশাল) , ৮ম মারজানা খতুন (ঝিনাইদাহ), ৯ম মোঃ আরমান শিকদার (টাঙ্গাইল), ১০ম মোমেনা ইসলাম মায়া (ঢাকা) । এছাড়া আরো যারা বিজয়ী হয়েছে জেসমিন নাহার জেবু, মুমতাহিনা মেঘলা,কামরুন নাহার আকন্দ, তাইয়েবা আক্তার, মমতা ইসলাম মোঃ শিরাজুল ইসলাম,জেসমিন আক্তর এইচ, এম, আবূ হূরাইরাহ সিকদার, মোঃ তৌফিকুর রহমান, গফ. ঞড়যরফঁষ রংষধস,মাহবুবুল আলম শরীফ, নাজমা আক্তার/ দেশ-শাবনাম জেরিন,মোঃ এনামুল হক,রহিমা খতুন, ইসলামুল হক, সানজিদা বিনতে সিদ্দিক, তাজকিয়া মেঘলা, শারমিন আক্তার ,মোঃ আব্দুল্যাহ, স্বপ্নের জীবন/মোসলেমা আক্তার ,শেখ রাসেল,হেলাল উদ্দিন,খন্দকার পারভেজ,আহমদ শিহাব, সোনিয়া আকতার, মো: কারিমুল ইসলাম ফাহিম, তোহা সরকার,শহীদ সিদ্দিক,মুনতাসির মামুন, আবু সাইদ, মোঃশরিফুল ইসলাম ,খাদিজা আক্তার,ফ্লাগরেঞ্জ ফ্লোরা,হালিমা সাদিয়া ,শেখ শোয়েব আক্তার,আয়েশা সিদ্দিকা ,এম এম সাঈদ আব্দুল্লাহ,তহমিনা/শাফলা ফুল,মো: আব্দুর রহিম ,শারাবান ত্বহুরা । প্রায় ৫০ জনকে বিভিন্ন ক্যাটাগরীতে পুরস্কারে ভুষিত করা হয়।
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ফেসবুক কুরআন প্রতিযোগিতার উদ্ভাবক ডাঃ হাফেজ মাওলানা মোঃ সাইফুল্লাহ মানসুরের এর সভাপতিত্বে ও মহাসচিব মাওলানা ক্বারী মাহদী হাসান কাওসারীর পরিচালনায় ৬ জুলাই রোজ সোমবার জুম ক্লাউড মিটিং এর মাধ্যমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ আয়োজন সম্পন্ন হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনার ডিসি মহদোয় জনাব মোহাম্মদ হেলাল হোসেন । প্রধান বক্তা ছিলেন সৌদি মুবাল্লিগ ও খুলনা আলীয়া কামিল মাদ্রসার মুহাদ্দিস আল্লামা মোনাওয়ার হুসাইন মাদানী, বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা ইমাম পরিষদের সেক্রেটারি মাওলানা গোলাম কিবরিয়া অন্যতম আকর্ষণ ছিলেন বাংলাদেশ ইসলাম প্রচার পরিষদেও কেন্দ্রীয় সভাপতি মুফতি মাওলানা আবু বকর সিদ্দীক আদ্দাই ও খুলনা সম্মিলিত ওলামা পরিষদেও আহবায়ক মাওলানা ইব্রাহীম ফযজুল্লাহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone