সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:০২ অপরাহ্ন

শিরোনাম :
ধানের বাম্পার ফলন \ বাণিজ্যিক ভাবে চাষ \ ফসল সংগ্রহে ব্যস্ত কৃষক প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সাঁথিয়ায় নৌকা বাইচ প্রতিযোগিতায় মানুষের ঢল সাপাহারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন পালন উলিপুরে প্রধানমন্ত্রীর জন্মদিনে ঐতিহ্যবাহি কাজির মসজিদে মিলাদ ও দোয়া সাঁথিয়ায় কামিল মাদরাসায় এতিমখানা উদ্বোধন কুষ্টিয়ায় উন্নয়নের কান্ডারি জননেত্রী শেখ হাসিনার জম্মদিন পালন তানোরে প্রধানমন্ত্রীর জন্মদিনে আলোচনা ও দোয়া মাহফিল দিশার প্রেমিক রোহনকে ধরলেই বেরোবে জোড়া মৃত্যুর রহস্য: দাবি যুবরাজের নাজিরপুরে অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভুত ক্ষয় ক্ষতি ৫ লক্ষ টাকা বকশীগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত বকশীগঞ্জে নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা প্রদান সাঁথিয়ায় মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন পূজা-দিঘী কে কোন কলেজে ভর্তি হলেন? প্রতিদিন ৫০ টন ইলিশ বিক্রি হয় মাওয়ায় বিপদসীমার উপরে ধরলার পানি, তলিয়ে গেছে ১৮ হাজার হেক্টর জমির ফসল

সাপাহারে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে চালক নিহত

 

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে চলন্ত দুটি মোটর সাইকেরের মুখোমুখী সংঘর্ষে শাহাবুদ্দীন ওরফে শাহু (৪০) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শাহাবুদ্দীন উপজেলার কৈকুড়ী গ্রামের সবদার আলীর ছেলে। দুর্ঘটনাটি ঘটেছে গত বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সাপাহার-খঞ্জনপুর সড়কের তালকুড়া ব্রীজ মোড়ের অদুরে ।
এলাকাবাসী সুত্রে জানা গেছে ওই দিন সন্ধ্যায় শাহাবুদ্দীন মোটর সাইকেল যোগে উপজেলা সদর হতে বাড়ী ফিরছিলেন। ঘটনা স্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে তার মুখো মুখী সংঘর্ষ ঘটে। এ সময় উভয় মোটর সাইকেল চালক গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে তাদের দুজনকে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসে। জরুরী বিবাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রাজশাহী যাওয়ার পথে রাস্তায় শাহবুদ্দীন মৃত্যু বরণ করলে রাতেই তার লোকজন স্থানীয় প্রশাসনকে অবগত না করে লাশ বাসায় নিয়ে আসে ও পরদিন বৃহস্পতিবার সকালে দাফন কাফন করে। অপর মোটর সাইকেল চালক রাজিব হোসেন (২৭) বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। আহত রাজিব উপজেলার আশড়ন্দ গ্রামের তমিজ উদ্দীন এর ছেলে। এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই এর সাথে কথা হলে এ বিষয়ে তিনি কোন সংবাদ পাননি বলে জানান।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37514289
Users Today : 6189
Users Yesterday : 6006
Views Today : 16250
Who's Online : 127
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone