সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে পুলিশের নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন সাঁথিয়ায় ৭ ই মার্চ পালিত আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ১লক্ষ পিচ কোরআন বিতরণে অনুষ্ঠানে সাংবাদিক রাসেলকে সম্মাননা স্মারক উপহার দিলেন দেশসেরা উদ্ভাবক মিজান বাংলাদেশের সকল মাদ্রাসায় দেশসেরা উদ্ভাবক মিজান পৌছে দিবে ১লক্ষ পিচ পবিত্র আল-কোরআন রাজারহাটে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন সাপাহারে ঐতিহাসিক ৭ই মার্চে থানা পুলিশের আনন্দ উদযাপন

সাহসী হচ্ছে বিশ্ব.এক ফোনে নিরাপদ স্থানেই পৌঁছে যায় পুরুষ যৌ’নকর্মী!

যৌ’’নতা কি এখন শুধুই ছে’লেদের জন্যে! না এমন ধারণা থাকলে অবশ্যই বদলে ফেলুন। প্রত্যেকদিন সাহসী হচ্ছে বিশ্ব। যৌ’’নতার ক্ষেত্রে তো অবশ্যই। আর এক্ষেত্রে ছে’লেদেরকে হার মানাচ্ছে মহিলারা।

বিশেষত বিশ্বের প্রথম দেশগু’’লিতে তো বটেই। যৌ’’নতার সুখ খুঁজতে মে’য়েরাও পুরুষ যৌ’’নকর্মী ভাড়া করে জীবনউপভোগ করছেন। ‘উইমেন হু পে ফর সে’ক্স’ শিরো’নামে বিবিসি ম্যাগাজিনে প্রকাশিত একটি প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

সাংবাদিক হান্নাহ বারনেসের লেখা ফিচারধ’র্মী প্রতিবেদনে বলা হয়েছে, ব্রিটেনে এমন অনেক মহিলা আছেন যারা বার কিংবা নাইট’ক্লাবে গিয়ে পুরুষ স’ঙ্গী খোঁজা পছন্দ করেন না।

যৌ’’নতা উপভোগের জন্য তাঁরা ‘এসকর্ট এজেন্সির’ সাহায্য নেন। এসব এজেন্সির কাছে ফোনে ‘এসকর্ট’ চাইলেই তাঁরা মহিলা গ্রাহকদের কাছে পুরুষ ‘এসকর্ট’ পাঠিয়ে দেয়।

ইংল্যান্ডের ওয়েস্ট মিডল্যান্ডের একটি বিলাসবহুল এসকর্ট এজেন্সির মালিক নিকোল। মহিলাদের জন্য তিনি একটি বিলাসবহুল এবং বড় আকারের বাংলো তৈরি করে রেখেছেন। যেটি শহর থেকে প্রায় অনেকটাই দূরে! এই বাড়ির ভিতরে কী’ চলছে সেটা বাইরে থেকে কোনভাবেই বোঝার উপায় নেই।

নিকোল জানাচ্ছেন, ‘মহিলা ক্লায়েন্টরা নিজেদের পরিচয় গো’পন রাখতে চান। এটা তাদের নিজস্ব পৃথিবী, এই গো’পনীয়তা তাদের জীবনেরই অংশ।’ছে’লে যৌ’’নকর্মীরা জানেন তাঁদের কাছে আসা মহিলারা অবিবাহিত বা একাকী’ নন। তাদের মধ্যে এমনই একজন

পুরুষ যৌ’’নকর্মী জানাচ্ছেন, কিছু মহিলা মনে করেন যৌ’’নতার জন্য অর্থ ব্যয় কোনও প্রতারণা নয়। এটি প্রে’ম বা এরকম অন্যান্য স’ম্পর্কের মতোই স্বাভাবিক ব্যাপার।

যেসব মহিলার বয়ফ্রেন্ড বা স্বামী রয়েছে, তাঁদের জন্য বারে কিংবা অন্য কোনও প্রকাশ্য জায়গায় অন্য কোনও পুরুষের স’ঙ্গ খুবই বিপদজ্জনক।

নিকোলের মতে, ‘তাঁদের জন্য এমন জায়গা দরকার যেখানে প্রতিবেশী বা পরিচিত কেউ তাঁদের দেখে ফেলবে না।’সেজন্যে তাঁর তৈরি বাড়ি ইতিমধ্যে বেশ জনপ্রিয়। অনেক মহিলা আসেন, যারা সুখ খোঁজেন। টাকার বিনিময়ে চলে অবাধ যৌ’’নতা।

পুরুষ যৌ’’নকর্মীরা বিবিসিকে জানাচ্ছেন, মহিলারা নানা কারণেই যৌ’’নতার জন্য অর্থ ব্যয় করতে চান। যৌ’’নতায় আ’ত্মবিশ্বা’স ফিরে পাওয়া, নতুন পরীক্ষা-নিরীক্ষা করা ইত্যাদি।

এছাড়াও কর্পোরেট মহিলারা সময়ের অভাবে তাদের স্বামীর স’ঙ্গে মিলিত ‘হতে পারেন না। ফলে তারাও এই বাড়িতেআসেন কিংবা ডেকে নেন তাঁর নিরাপদ স্থানে। ইতিমধ্যে ব্রিটেনে বেশ জনপ্রিয় হয়েছে এই ‘পরিষেবা’। ছে’লেরাও আসছেন এই পেশায়।

নিকোল জানাচ্ছে, ইংল্যান্ডে বেকারত্ব সমস্যা বৃ’দ্ধি পাওয়ায় এখন ঘন্টাপ্রতি ৬০ পাউন্ডে পুরুষ যৌ’’নকর্মী ভাড়া পাওয়া যায়। যা কিনা ভা’রতীয় মুদ্রায় মাত্র সাড়ে ৫ হাজারের মতো। কিন্তু এরকম যৌ’’নকর্মী পেতে মে’য়েদের কী’ রকম খরচ করতে হয়? গড়পড়তায় ঘন্টায় সর্বনিম্ন ১০০ পাউন্ড খরচ করলেই মিলবে সর্ব-সুখ! ভা’রতীয় মুদ্রায় যা কিনা দশহাজারের মতো।

thenation24.com

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38368450
Users Today : 72
Users Yesterday : 2978
Views Today : 142
Who's Online : 38
© All rights reserved © 2011 deshersangbad.com/