সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
করোনায় ধস নেমেছে বৈদেশিক কর্মসংস্থানে এমসি কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে যতো অভিযোগ বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এক সফল রাষ্ট্রনায়কের প্রতিকৃতি জন্মদিনে দোয়া চেয়ে যা বললেন প্রধানমন্ত্রী স্বজন ও আইনজীবীদের সাক্ষাৎ পাবেন না ওসি প্রদীপ এমপি রতন ও তার স্ত্রীর ব্যাংক হিসাব তলব তাজউদ্দিন আহমদের বোনের ইন্তেকাল, প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর ভোট হবে ইভিএমে ঢাবি ছাত্রলীগ সভাপতিকে ক্যাম্পাসে দেখতে চায় না শিক্ষার্থীরা ঢাবি এলাকায় নুর, ড. কামাল ও আসিফ নজরুল অবা‌ঞ্ছিত তারুণ্যের অগ্রযাত্রার উদ্যোগে ব্যতিক্রমভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিরামপুরে বৃক্ষরোপণ ও দোয়া মাহফিল কর্মসূচি কক্সবাজারের চকরিয়ায় ২ শিশু ভাই-বোন কে জবাই করে ও হাত কেটে হত্যার চেষ্টা! দেশের গন্ডি পেরিয়ে শেখ হাসিনা এখন বিশ্ব নন্দিত নেতা: রেজাউল করিম চৌধুরী পশ্চিম সুন্দরবনের অভয়ারন্যে পাঁচ জেলে আটক

সাহেদকে সাতক্ষীরা থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর

করোনা টেস্ট জালিয়াতি ও প্রতারণা মামলার প্রধান আসামি মো. সাহেদ করিমকে সাতক্ষীরা জেলা কারাগার থেকে ঢাকার কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার বেলা পৌনে ১১টার দিকে তাকে পুলিশি নিরাপত্তায় তার স্থানান্তর কার্যক্রম শুরু করা হয়।

বুধবার সাতক্ষীরার দেবহাটা থানার অস্ত্র আইনে মামলায় ১০ দিনের রিমান্ড শেষে সাহেদ করিমকে আদালতে হাজির করা হলে বিচারকের নির্দেশে তাকে জেল হাজতে পাঠানো হয়। সাতক্ষীরা কারাগারারের ডেপুটি জেলার রাকিব হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১৫ জুলাই বুধবার রাত ১০ টা ৪৫ মিনিটে র‌্যাব-৬ এর ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে দেবহাটা থানায় সাহেদ করিম ও তাকে পালানোর সহায়তাকারী নৌকার মাঝি বাচ্চুসহ তিনজনের বিরুদ্ধে ১৯৭৮ সালের অস্ত্র আইন ও ১৯৭৪ এর বিশেষ ক্ষমতা আইনে মামলাটি করেন।

তাকে জিজ্ঞাসাবাদের জন্য গত ২৬ জুলাই আদালতের কাছে এ মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ এর এসআই রেজাউল করিম ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তা মঞ্জুর করেন। পরদিন ২৭ জুলাই তাকে ঢাকা থেকে খুলনা র‌্যাব-৬ এর কার্যালয়ে আনা হয়। এরপর ৩০ জুলাই পুনরায় আনা হয় শাখরা কোমরপুর লাবণ্যবতী নদীর বিজ্রের ওপর। সেখানে তাকে নিয়ে র‌্যাব সদস্যরা কিছুক্ষণ থাকার পর আবারো খুলনা র‌্যাব-৬ কার্যালয়ে নিয়ে যান।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37515072
Users Today : 6973
Users Yesterday : 6006
Views Today : 18590
Who's Online : 84
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone