বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
স্বাস্থ্যবিধি মেনে ঈদের জন্য যাত্রীবাহী ট্রেন চালানোর প্রস্তুতি নিচ্ছে রেলওয়ে বিচারপতি সিনহার অর্থ আত্মসাতের মামলার রায় আজ সাপাহারে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত বোচাগঞ্জে আব্দুর রৌফ চৌধুরীর ১৪তম মৃত্যু বার্ষিকী পালন তানোরের কলমা ইউপিতে উঠান বৈঠক সাম্প্রদায়িক হামলার বিচার দাবি রাবি প্রগতিশীল শিক্ষক সমাজের তানোরে ইউপি নির্বাচনে মেইন ফ্যাক্টর প্রতিক ঈদে মিলাদুন্নবী (সঃ) ১৪৪৩ হিজরি উদযাপন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সার্বিয়াকে জনশক্তি নেওয়ার প্রস্তাব পররাষ্ট্রমন্ত্রীর আজ থেকে সপ্তাহে ৫ দিন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-দিল্লি বিমানের ফ্লাইট নতুন নামে কোম্পানি করে ব্র্যান্ডিংয়ে যাচ্ছে ফেসবুক যেভাবে মূলপর্বে যেতে পারে বাংলাদেশ! কলেজছাত্রকে অপহরণের পর জোর করে বিয়ে করলেন তরুণী! বিপদসীমার ৬০ সেমি ওপরে তিস্তার পানি সহিংসতা এড়াতে ২৬ জেলার পুলিশকে সতর্ক থাকার নির্দেশ

সিনেমা দেখার দুর্দান্ত অভিজ্ঞতায় স্যামসাং নিয়ে এলো নিও কিউএলইডি টিভি

[ঢাকা, ২৬ সেপ্টেম্বর ২০২১] ক্রেতাদের চাহিদা অনুযায়ী উদ্ভাবনী ও উন্নত পণ্য বাজারে নিয়ে আসতে যাত্রার শুরু থেকেই কাজ করে আসেছে স্যামসাং ইলেকট্রনিকস। এরই ধারাবাহিকতায়, প্রতিষ্ঠানটি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে এর পরবর্তী প্রজন্মের নিও কিউএলইডি টিভি। ব্যবহারকারীদের টেলিভিশন অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে যাওয়া স্যামসাং -এর নতুন এ লাইন-আপ ক্রেতাদের নিকট উন্নত উদ্ভাবনী পণ্য পৌছে দেয়ার ক্ষেত্রে প্রতিষ্ঠানটির প্রতিশ্রুতিকে আরও দৃঢ় করে তুলবে।
ব্যবহারকারীদের টেলিভিশন অভিজ্ঞতায় অনন্য পরিবর্তন নিয়ে আসবে নতুন এ লাইন-আপের টেলভিশনগুলো, যা এ খাতে নতুন মানদন্ড তৈরি করবে। প্রতিষ্ঠানটি এর ফ্ল্যাগশিপ এইটকে ও ফোরকে টিভি মডেলে নিও কিউএলইডি টিভি’র দুর্দান্ত ডিসপ্লে প্রযুক্তির সুচনা করতে যাচ্ছে। নতুন আলোক উৎস সক্রিয় করার মাধ্যমে প্রতিষ্ঠানটি কিউএলইডি প্রযুক্তিকে নিয়ে গেছে অনন্য পর্যায়ে; নিখুঁতভাবে কোয়ান্টাম ম্যাট্রিক্স প্রযুক্তি ও নিও কোয়ান্টাম প্রসেসরের নিয়ন্ত্রণের মাধ্যমে নিও কিউএলইডি- তে ছবি অপ্টিমাইজ করা হয়। নিও কিউএলইডি এইটকে’র কোয়ান্টাম ম্যাট্রিক্স টেকনোলজি প্রো বাস্তবসম্মত ছবি, সঠিক কালার ও যাথাযথ ভিউইং অভিজ্ঞতা নিশ্চিত করে। এছাড়াও এর অবজেক্ট ট্র্যাকিং সাউন্ড প্রো স্বয়ংক্রিয়ভাবে পর্দার গতিশীল বস্তু চিহ্নিত করে বাস্তবধর্মী শব্দ সরবরাহ করার মাধ্যমে ব্যবহারীদের বিমোহিত করে রাখে।
এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “জীবনকে এগিয়ে নিয়ে যেতে ও প্রিয়জনের সাথে সংযুক্ত থাকার ক্ষেত্রে গত বছর প্রযুক্তি যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, আমরা তা প্রত্যক্ষ করেছি। ক্রেতাদের নিয়ত পরিবর্তনশীল চাহিদা পূরণে আমরা নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি, যা আমাদের সামগ্রিকভাবে একটি টেকসই ভবিষ্যৎ গড়ে তোলার প্রতিশ্রুতির সাথে সামঞ্জস্যপূর্ণ। আমাদের প্রত্যাশা সাম্প্রতিক এ উদ্ভাবন ব্যবহারকারীদের অসাধারণ সব ফিচার উপভোগের সুযোগ করে দিবে এবং তাদের লাইফস্টাইল স্বাচ্ছন্দ্যপূর্ণ করতে ভিউইং অভিজ্ঞতায় নতুন মাত্রা যুক্ত করবে।”
নিও কিউএলইডি ফোরকে -তে আছে কোয়ান্টাম ডট সমৃদ্ধ শতভাগ কালার ভলিউম, যা যেকোনো ব্রাইটনেসে অপরিবর্তিত থেকে উন্নত ও সমৃদ্ধ কালারের মাধ্যমে চমৎকার ভিউং অভিজ্ঞতা প্রদান করে। এছাড়াও, এতে রয়েছে একটি কোয়ান্টাম প্রসেসর ফোরকে, ওটিএস (অবজেক্ট ট্র্যাকিং সিস্টেম) ও এয়ারস্লিম ফিচার। বাজারে ৭৫ ও ৮৫ ইঞ্চির নিও কিউএলইডি এইটকে টিভি পাওয়া যাবে এবং ৫৫, ৬৫, ৭৫ ও ৮৫ ইঞ্চির নিও কিউএলইডি ফোরকে টিভি পাওয়া যাবে।
অন্যদিকে, স্যামসাংয়ের ক্রিস্টাল ইউএইচডি -তে আছে ডাইনামিক ক্রিস্টাল কালার ফিচার। এর ফলে, ছবির সুক্ষ্ম ডিটেইলগুলো স্পষ্টভাবে দেখা যাবে এবং সর্বোচ্চ তিনটি ভয়েস অ্যাসিসটেন্ট থেকে মাল্টি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সুবিধা অনুযায়ী নির্বাচন করা যাবে। পাশাপাশি, ক্রিস্টাল প্রসেসর ফোরকে ও এয়ারস্লিম আল্ট্রা-স্লিম প্রোফাইল ব্যবহারকারীদের টিভি দেখার অনবদ্য অভিজ্ঞতা প্রদান করবে। বাজারে ৪৩, ৫০, ৫৫, ৬৫, ৭৫ ও ৮৫ ইঞ্চির ক্রিস্টাল ইউএইচডি ফোরকে টিভিগুলো পাওয়া যাবে।
স্যামসাংয়ের নতুন ব্যতিক্রধর্মী এ টিভিগুলোর লাইন-আপ যে স্মার্ট ফিচার সরবরাহ করছে, তা ব্যবহারকারীদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে সহায়তা করবে। প্রতিষ্ঠানটির এসব দুর্দান্ত প্রিমিয়াম ডিজাইনের টেলিভিশনগুলোর মূল্য শুরু হয়েছে ৫৯,৬০০ টাকা থেকে। বিস্তারিত জানতে আগ্রহী ক্রেতারা ভিজিট করুন – যঃঃঢ়://িি.িংধসংঁহম.পড়স/ , অথবা কল করুন স্যমসাংয়ের ২৪*৭ কাস্টমার সার্ভিস নাম্বারে – ০৮০০০৩০০৩০০।
-শেষ-

Please Share This Post in Your Social Media

https://twitter.com/WDeshersangbad

https://www.facebook.com/Dsangbad

https://www.facebook.com/Dsangbad

All rights reserved © deshersangbad.com 2011-2021
Design And Developed By Freelancer Zone