শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৩:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
সরিষাবাড়ীতে তুচ্ছ ঘটনায় চাচাতো ভাইদের হাতে ভ্যান চালক নিহত বিশ্বনবী’র ব্যাঙ্গচিত্র ও অবমাননার প্রতিবাদে রসুলবাগ যুব সমাজের প্রতিবাদ সভা ও বিক্ষোভ ভোরবেলায় যৌ*ন মিলনে কি হয় জানেন? মে’য়েদের স্ত’ন দেখলে ছেলেদের আয়ু বাড়ানো সম্ভব নিজের ১৭ বছরের মেয়েকে ‘নববধূ’ সাজিয়ে ফেসবুকে নিলাম করলেন এক ব্যক্তি মাঠে ফিরেই বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে ব্যাট হাতে রেকর্ড গড়তে যাচ্ছেন সাকিব সবাইকে পবিত্র কোরানের আয়াত স্মরণ করিয়ে দিলেন ওজিল যে ৭ ধরণের পুরুষকে পছন্দ করেন আধুনিক মেয়েরা সহ’বাসের সময় মেয়েরা কোথায় আ’দর বেশী চায়! প্রকৃত ভদ্র মেয়ে চেনার যে ৮টি বৈশিষ্ট্য আধুনিক যুগের মেয়েরা ::!!! নোয়াখালী পল্লী বিদ্যুতের সোনাপুর জোনাল অফিসের প্রতারণায় প্রধানমন্ত্রীর উদ্যোগ ব্যাহত প্রিয় নবী (ﷺ)’র সুন্নাত অনুসরণের মাধ্যমে নবী বিদ্বেষী ব্যঙ্গকারীদের বয়কট করুন- “দা’ওয়াতে ইসলামী” উলিপুরে বুদ্ধি প্রতিবন্ধী অটিস্টিক বিদ্যালয়ের উদ্বোধন ফ্রান্সে রাসুলের (সঃ) অবমাননার প্রতিবাদে বেনাপোলে বিক্ষোভ মিছিল

সুনামগঞ্জে ডিজিটাল প্রতারক আতিকুরকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

 

স্টাফ রিপোর্টার:
সাংবাদিক নজরুল ইসলাম দয়া ও ইব্রাহিম খলিল সহ সাংবাদিকদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে সারাদেশের ন্যায় সুনামগঞ্জে ডিজিটাল প্রতারক খ্যাত আতিকুর রহমানকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় সংবাদকর্মী ও মানবাধিকার কর্মীরা।
বুধবার বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের সায়েম সুপার মার্কেট এলাকার সড়কে মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলার সাংবাদিক একে মিলন আহমেদ।
তিনি অভিযোগ করেন, প্রতারকদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় বিভিন্ন গণমাধ্যম ও সাংবাদিকদের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার করছে ভুয়া মানবাধিকার চেয়ারম্যান পরিচয়ধারি আতিকুর রহমান। প্রতিবাদ করায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক নেতা আকরাম হোসেন বাদলের বিরুদ্ধেও অপপ্রচার করছে প্রতারক চক্র।
প্রতিবাদ সমাবেশে সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সভাপতি মিলন আহমেদ সহ বক্তৃতা করেন সংগঠনের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন রাজু, সংবাদকর্মী তারেক আহমদ, আনোয়ার হোসেন, মিনহাজ উদ্দিন সহ স্থানীয় মানবাধিকার নেতারা।
প্রাপ্ততথ্যে জানা গেছে, অসহায় মানুষের সেবা করার অযুহাতে ‘ডিজিটাল আন্তর্জাতিক মানবাধিকার ফাউন্ডেশন’ নামে সরকারি অনুমোদনহীন একটি ভুয়া সংগঠন ২০১৭ সাল থেকে সারাদেশে বিভিন্নভাবে নিরিহ মানুষদের সাথে ভয়াবহ প্রতারণা করে চলেছে। গুগলে ‘ডিজিটাল প্রতারক আতিকুর’ সার্চ দিলেই অসংখ্য অপকর্মের তথ্য পাওয়া যায়। তথ্য প্রমাণসহ প্রতারণার সংবাদ প্রকাশ করায় নারীদের নামে ফেইক ফেসবুক আইডি সহ বিভিন্নভাবে সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচার করছে ওই চক্র।
প্রতারক সিন্ডিকেটের নেতৃত্ব দিচ্ছেন পটুয়াখালীর গলাচিপা উপজেলার ছোট শিবেরচর গ্রামের চৌকিদার হাবিবুর রহমানের ছেলে ঘটক আতিকুর রহমান। তার বিরুদ্ধে প্রতারণা করে একাধিক বিয়ে, জমিজমা উদ্ধারের নামে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেয়া ও সরকার বিরোধী গুজব রটানো সহ নানা অভিযোগ রয়েছে। গলাচিপা থানা ও সিংগাইর থানায় দুটি মামলা সহ উত্তরা তুরাগ থানার জিডি নং- ২২৬, তারিখ ০৫/০৭/২০১৯ ইং, ঢাকার কদমতলী থানার জিডি নং ৫৬৫, ১৭/০৪/২০১৯ ইং, কদমতলী থানার জিডি নং ১৪৯০, তারিখ ১৮/০৩/২০২০ ইং, চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার জিডি নং ২৩৪, ০৫/০২/২০২০ ইং এবং মিরপুর পল্লবী থানার জিডি নং ২৪৭৮, ৩০/০৮/২০২০ ইং সহ সারাদেশে একাধিক জিডি ও মামলা রয়েছে।
অবৈধ মানবাধিকারের কথিত চেয়ারম্যান ও ভুয়া তদন্ত কর্মকর্তা পরিচয়ধারি আতিকুর রহমানকে গ্রেফতারের দাবি জানিয়ে প্রধানমন্ত্রী বরাবর সারাদেশ থেকে সংবাদকর্মীরা স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করছে।
এদিকে অভিযুক্ত আতিকুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

37714419
Users Today : 1822
Users Yesterday : 8809
Views Today : 3537
Who's Online : 37
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design & Developed BY Freelancer Zone