শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

শিরোনাম :
সাঁথিয়ার একমাত্র মহিলা বীর মুক্তিযোদ্ধা ভানু নেছা আর নেই বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সভা ও জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত শেখ হাসিনা সরকার ক্ষতায় থাকলে অদুর ভবিষ্যতে দেশে অনুদান নেয়ার লোক থাকবেনা ……………………খাদ্য মন্ত্রী বরিশালে মহাসড়কের পাশে গড়ে উঠছে অবৈধ স্থাপণা জেলে মুশতাকের মৃত্যুর দায় সরকারের : মোমিন মেহেদী বরিশাল জেলা মুলাদী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স এর ডাক্তারের অবহেলায় নাকের পলিপাস জনিত কারণে সুস্থ্য মেয়ের মৃত্যু। আত্রাই বাঁধ উচ্ছেদে ঋণগ্রস্ত মৎস্যচাষীরা ক্ষতিগ্রস্ত শার্শায় ছিনতাইকৃত টাকা একটি পিস্তল সহ তিন ছিনতাইকারী আটক আঁখি আলমগীরের স্ট্যাটাসটি কার সাথে কার পরকীয়া এসব ভেবে মাথা নষ্ট করবেন না বুক চিতিয়ে গুলি খাবার জন্য পুলিশকে অস্ত্র দেয়নি সরকার: বেনজীর অসহায় রোগীদের নিজের টাকায় সেবার ব্যবস্থা করে প্রশংসিত হয়েছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল শওকত- রাজধনীতে চলছে ৫থেকে ৭ হাজার টাকায় ঝমঝমাট স্বামী বাণিজ্য! লিঙ্গান্তর ঘটিয়ে পুরুষ থেকে নারীতে রূপান্তরিত হলেন দুই জমজ ভাই আমা’র মে’য়ে কোন ভুল করেনি, এত বাড়াবাড়ি করছেন কেন: তামিমা’র মা তামিমার মুখোশ খুলে লাভ আমার একার না, সমগ্র পুরুষ জাতির : রাকিব

সুন্দরগঞ্জেশ্রীপুরে অযত্ন অবহেলায় নির্বাক দাড়িয়ে শহীদ মিনারটি

 

 

আবু হানিফ মোঃ বায়েজিদ (গাইবান্ধা জেলা প্রতিনিধি) :

গাইবান্ধাজেলাসুন্দরগঞ্জউপজেলারধর্মপুরেশ্রীপুরইউনিয়নপরিষদওভূমিঅফিসসংলগ্নশহীদমিনারটিঅযন্তঅবহেলায়এখনমুত্রাগারওময়লা-আবর্জনাফেলারভাগারহিসেবেব্যবহৃতহচ্ছে।নির্বাকদেহনিয়েঅসহায়েরমতোদাড়িয়েআছেশহীদমিনারটি।

 

অথচইউনিয়নপরিষদকর্তৃপক্ষসংশ্লিষ্টকারোইতানজরনেই।আমাদেরচেতনাআমাদেরধমনিছেড়েবক্তব্যেইশুধুযেসীমাবদ্ধতাবোঝারআরবাকিকই।

 

সরেজমিনেপরিদর্শনেদেখাগেছে, শ্রীপুরইউনিয়নপরিষদনির্মিতপরিষদভবনেরসম্মুখেশহীদমিনারটিদীর্ঘদিনধরেইবেহালঅবস্থা।শুধু২১শেফেব্রুয়ারীশহীদদিবস, বিজয়দিবসওস্বাধীনতাদিবসএলেইশুধুওইএকটিদিনইতাপরিস্কারপরিচ্ছন্নকরেইশহীদমিনারটিতেপুষ্পমাল্যঅর্পনকরেশহীদদেরপ্রতিশ্রদ্ধাজানানোহয়।

 

আরবাদবাকিদিনগুলোতেতাওইশহীদমিনারটিরকোনখোঁজখবরইরাখাহয়নি।

 

স্থানীয়গণ্যমান্যলোকজনএব্যাপারেক্ষোভপ্রকাশকরেবলেন, এইশহীদমিনারটিরএধরণেরবেহালঅবস্থাবিরাজকরামানেইমহানভাষাদিবসওশহীদদেরপ্রতিচরমঅবহেলাপ্রদর্শনছাড়াকিছুইনয়।তারাএইঘটনারতীব্রনিন্দাওপ্রতিবাদজানিয়েঅবিলম্বেশহীদমিনারটিযথাযোগ্যমর্যাদায়সংরক্ষণেরদাবিজানান।

 

এব্যাপারেশ্রীপুরইউনিয়নেরচেয়ারম্যানশহিদুলইসলামেরসাথেকথাবললেতিনিজানান, শহীদমিনারটিসংরক্ষণকরারজন্যচারদিকেবাউন্ডারিওয়ালনির্মাণেরউদ্যোগনেয়াহয়েছে।

ওইজায়গাটিনিয়েমামলাথাকায়এতদিনসংরক্ষণকরাসম্ভবহয়নি।তবে১৬ইডিসেম্বরবিজয়দিবসেরআগেইশহীদমিনারটিসংরক্ষণওপরিস্কারপরিচ্ছন্নরাখারব্যবস্থানেয়াহবে।

 

 

আবু হানিফ মোঃ বায়েজিদ

গাইবান্ধা জেলা প্রতিনিধি

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38328746
Users Today : 5343
Users Yesterday : 3953
Views Today : 15739
Who's Online : 52
© All rights reserved © 2011 deshersangbad.com/