সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধু কাতরকণ্ঠে বলেন, মারাত্মক বিপর্যয় ‘হাসপাতালে ভর্তির ৫ দিনের মধ্যে মারা যাচ্ছেন ৪৮ শতাংশ করোনা রোগী’ ‘নিজের মাথার ওপর নিজেই বোমা ফাটানো’ এটা সম্ভব? মামুনুলের মুক্তি চেয়ে খেলাফত মজলিস নেতাদের হুশিয়ারি বাংলাদেশে করোনা টানা তৃতীয় দিনের মতো শতাধিক মৃত্যুর রেকর্ড চ্যালেঞ্জের মুখে টিকা কার্যক্রম! ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী হেফাজতের নাশকতা ঠেকাতে সর্বোচ্চ সতর্কতা মেয়াদহীন এনআইডি দিয়ে কাজে বাধা নেই স্ত্রী বাবার বাড়ি, মাঝরাতে পুত্রবধূকে ধর্ষণ করল শ্বশুর বিদ্যুতায়িত স্ত্রীকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল স্বামীর চট্টগ্রামে ভূমিকম্প শ্রমিক হত্যার মোড় ঘোরাতে মামুনুল নাটক : মোমিন মেহেদী ওসিকে জিম্মি করে তিন সাংবাদিকের বিরুদ্ধে এক হাজার টাকার চাঁদাবাজি মামলা  ! গাইবান্ধা পুলিশ কৃষি শ্রমিক পাঠালেন বগুড়ায়

সোনিয়া, নিপুন ও মুন্নার মাধ্যমে ব্যবস্থাপক সমিতিতে শিল্পী সমিতির সহায়তা

বিনোদন ডেস্ক: করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে সামাজিক দূরত্বের বিকল্প নেই। তাই এ লড়াইয়ের একটাই স্লোগান ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন’। বিশ্বব্যাপী মহামারি করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিল দীর্ঘ হচ্ছে। বাংলাদেশেও দিনে দিনে এ মিছিল লম্বা হচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদসহ বন্ধ রয়েছে সরকারি-বেসরকারি বিভিন্ন অফিস। বন্ধ বিনোদন কেন্দ্রগুলো। শুটিং বন্ধ থাকায় বিপাকে পড়েছেন চলচ্চিত্রর সাথে জড়িত মানুষগুলো। আর এই অসচ্ছল মানুষগুলোর জন্য কাজ করে যাচ্ছেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। শিল্পী সমিতি এরইমধ্যে পাঁচ দফায় অসচ্ছল শিল্পী ও অনন্য সমিতিকে সহযোগিতা করেছেন।

আজ শিল্পী সমিতির মাধ্যমে চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতি ও সহকারী উৎপাদন ব্যবস্থাপক সমিতিকে আর্থিক সহযোগিতা করেন চিত্রনায়িকা নিপুন, সোনিয়া, চিত্রনায়ক মুন্না ও নওগাঁ-৫ আসনের এমপি নাজিম উদ্দিন জন। এছাড়াও নায়িকা নিপুন নৃত্যপরিচালক ও নায়ক জাভেদকে চিকিৎসার জন্য ব্যক্তিগত ভাবে আর্থিক সহযোগিতা করেন।

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘আমি প্রথমেই কৃতজ্ঞতা জানাতে চাই যাঁরা এই অসময়ে আমাদের শিল্পী ও চলচ্চিত্রর কলাকুশলীর পাশে দাঁড়িয়েছেন। নিপুণ আপা, সোনিয়া আপা, মুন্না ভাই ও এমপি জন ভাই তাদের কে ধন্যবাদ দেশের দুর্দিনে চলচ্চিত্রর নিম্নআয়ের মানুষের পাশে থাকার জন্য।’

নায়িকা নিপুন বলেন, চিত্রনায়িকা সোনিয়া আপা দীর্ঘ ২২ বছর ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। আমার সাথে মাঝে মাঝে যোগাযোগ হয়। দেশের সংকটময় মুহূর্তে তিনি চলচ্চিত্রর অসচ্ছল মানুষের জন্য আর্থিক ভাবে সহযোগিতার জন্য হাত বাড়ান। তিনি চলচ্চিত্র থেকে দূরে থাকলেও এ অঙ্গনের মানুষকে এখনও হৃদয়ে ধারন করে আছেন। তাকে ধন্যবাদ শিল্পী সমিতির মাধ্যমে সহযোগিতা করার জন্য।

Please Share This Post in Your Social Media

৫৭

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38451276
Users Today : 480
Users Yesterday : 1242
Views Today : 4055
Who's Online : 24
© All rights reserved © 2011 deshersangbad.com/
Design And Developed By Freelancer Zone