সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
কোন বৌদিকে পটাতে হলে জিজ্ঞাস করুন এই কথাগুলি, সে আপনার ওপর দুর্বল হয়ে উঠবে নারী স্বামীর সম্পত্তি নয় যে অনিচ্ছা সত্ত্বেও একসঙ্গে থাকতে হবে পুলিশের নিয়োগ পরীক্ষায় ব্যাপক পরিবর্তন মদ্যপ স্ত্রী মিলনে রাজি না হওয়ায় স্বামীর গোপনাঙ্গ কর্তন নানা আয়োজনে খানসামা উপজেলায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন ভাষণ দিবস আছে, কিন্তু বাস্তবায়ন নেই : মোমিন মেহেদী বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন মধ্য দিয়ে ইসলামপুরে ৭মার্চ উদযাপন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক ৭ই মার্চ-২০২১ উদ্যাপন সাঁথিয়ায় ৭ ই মার্চ পালিত আত্রাইয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন ১লক্ষ পিচ কোরআন বিতরণে অনুষ্ঠানে সাংবাদিক রাসেলকে সম্মাননা স্মারক উপহার দিলেন দেশসেরা উদ্ভাবক মিজান বাংলাদেশের সকল মাদ্রাসায় দেশসেরা উদ্ভাবক মিজান পৌছে দিবে ১লক্ষ পিচ পবিত্র আল-কোরআন রাজারহাটে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত বড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ মার্চ পালন সাপাহারে ঐতিহাসিক ৭ই মার্চে থানা পুলিশের আনন্দ উদযাপন

স্ত্রীর বিশেষ অঙ্গে স্টিলের পাইপ ঢুকিয়ে পাশবিক নির্যাতন, গ্রেফতার স্বামী

ডেস্ক : কুমিল্লার মুরাদনগর উপজেলার ভূবনঘরে যৌতুকের টাকা এনে দিতে রাজি না হওয়ায় স্ত্রীকে (২৪) পাশবিক নির্যাতনের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে স্বামী শাকিবকে (২৭) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। শাকিব ভূবনঘর গ্রামের আবুল হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় আট বছর আগে শাকিবের সাথে দেবিদ্বার উপজেলার পূর্ব নবীপুর গ্রামের ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে তার ওপর নির্যাতন চলতো। এ অবস্থায় গৃহবধূর বাবার কাছ থেকে কয়েক দফায় প্রায় পাঁচ লাখ ১০ হাজার টাকা এনে দেন।

কিন্তু কিছু দিন যেতে না যেতেই ফের যৌতুকের দাবিতে নির্যাতন চলে। গত দেড় মাস আগে জমি কেনার কথা বলে আরো দুই লাখ টাকা যৌতুক দাবি করে শাকিব। কিন্তু ৯ ফেব্রুয়ারি সে জানিয়ে দেয় তার বাবার পক্ষে আর টাকা দেওয়া সম্ভব না। এ কথা শুনে শাকিব তার স্ত্রীকে মারধর করে।

পরে ওইদিন রাতেই শাকিব তার স্ত্রী নিপাকে এলার্জির ওষুধের কথা বলে ঘুমের ওষুধ খাইয়ে দেয়। একপর্যায়ে ঘুমিয়ে গেলে শাকিব পাইপ আকৃতির স্টিলের একটি যন্ত্র তার স্ত্রীর বিশেষ অঙ্গে ব্যবহার করে তাকে আহত করে। এসময় তার চিৎকারে আশপাশের মানুষ ছুটে এলে শাকিব ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে গৃহবধূর মা এসে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, নির্যাতনের শিকার ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে শাকিবকে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

দেশের সংবাদ নিউজ পোটালের সেকেনটের ভিজিটর

38368509
Users Today : 131
Users Yesterday : 2978
Views Today : 289
Who's Online : 38
© All rights reserved © 2011 deshersangbad.com/